বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > আম্পায়ারকে বিদ্রুপ করে DRS নিলেন সঞ্জু, ঝড় নেটপাড়ায়
আম্পায়ারের সিদ্ধান্তে রেগে আগুন RR ক্যাপ্টেন!

আম্পায়ারকে বিদ্রুপ করে DRS নিলেন সঞ্জু, ঝড় নেটপাড়ায়

  • ম্যাচে রাজস্থান রয়্যালসের বোলার প্রসিধ কৃষ্ণা বল করেছিলেন ১৯তম ওভার। এই ওভারে আম্পায়ার ওয়াইড বল দেন যা নিয়ে প্রশ্ন উঠছে। এ নিয়ে ভক্তরা প্রতিক্রিয়া জানিয়েছেন। কিছু ভক্ত সঞ্জু স্যামসনের প্রশংসা করলেও, কেউ কেউ আম্পায়ারের সিদ্ধান্তকে সম্মান না করার জন্য তার সমালোচনা করেছেন।

সোমবার কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে খেলায় আম্পায়ারের সিদ্ধান্তে ক্ষুব্ধ রাজস্থান রয়্যালসের অধিনায়ক সঞ্জু স্যামসন। ম্যাচে রাজস্থান রয়্যালসের বোলার প্রসিধ কৃষ্ণা বল করেছিলেন ১৯তম ওভার। এই ওভারে আম্পায়ার ওয়াইড বল দেন যা নিয়ে প্রশ্ন উঠছে। আসলে কেকেআরের ব্যাটসম্যান রিঙ্কু সিং সেই সময় ব্যাট করছিলেন। কৃষ্ণার বলে তিনি অফ-সাইডের দিকে চলে গেলেও বল ও ব্যাট যোগাযোগ করতে পারেনি। আম্পায়ার তখন একে ওয়াইড বল দেন।

ক্যাপ্টেন সঞ্জু স্যামসন আম্পায়ারের সিদ্ধান্তে বিস্ময় প্রকাশ করেন। এরপরে তিনি ডিআরএস নেওয়ার সিদ্ধান্ত নেন। যাইহোক, এই সিদ্ধান্ত তার পক্ষে যায়নি। কারণ এমন কোনও নিয়ম নেই যা ডিআরএস থেকে মাঠের ওয়াইড কল করার সিদ্ধান্ত পরিবর্তন করতে পারে। এই সময় স্যামসন সংযম বজায় রাখেন।

টুইটারেও এই ঘটনা নিয়ে আলোচনা হয়েছে। এ নিয়ে ভক্তরা প্রতিক্রিয়া জানিয়েছেন। কিছু ভক্ত সঞ্জু স্যামসনের প্রশংসা করলেও, কেউ কেউ আম্পায়ারের সিদ্ধান্তকে সম্মান না করার জন্য তার সমালোচনা করেছেন। ম্যাচের কথা বললে, রাজস্থান রয়্যালস, প্রথমে ব্যাট করে ২০ ওভারে ১৫৩ রান করে। জবাবে কেকেআরের শুরুটা খারাপ ছিল। তাদের দুই ওপেনারই তাড়াতাড়ি প্যাভিলিয়নে ফিরে যান।

অ্যারন ফিঞ্চ মাত্রচাররান করে আউট হন এবংবাবা ইন্দ্রজিৎ১৫রান করে প্যাভিলিয়নে ফেরেন। দুই ওপেনারই তাড়াতাড়ি আউট হওয়ার পর অধিনায়ক শ্রেয়স আইয়ার ও নীতীশ রানা ইনিংসের দায়িত্ব্ নেন। আইয়ার ৩৪ এবং রানা অপরাজিত ৪৮ রান করেন। এই দুজন ছাড়াও তরুণ ব্যাটসম্যান রিঙ্কু সিংও ভালো ইনিংস খেলেছেন। তিনি ২৩ বলে অপরাজিত ৪২ রান করেন। কেকেআর ১৯.১ ওভারে ১৫৪ রানের লক্ষ্য অর্জন করে। সাত উইকেটে ম্যাচ জেতে কলকাতা। তবে ম্যাচের পরেও এদিন প্রসিধ কৃষ্ণার করা ম্যাচের ১৯তম ওভারটি সমালোচনার কেন্দ্রে রয়েগেছে। যেখানে আম্পায়ারের সিদ্ধান্ত নিয়ে প্রশ্ন উঠেছে।

বন্ধ করুন