বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > Sara Tendulkar: ভাই সুযোগ পাননি, MI তারকা রান-আউট হতে মাঠেই প্রায় কেঁদে ফেললেন সারা তেন্ডুলকর
গ্যালারিতে সারা তেন্ডুলকর। (ছবি সৌজন্যে টুইটার)

Sara Tendulkar: ভাই সুযোগ পাননি, MI তারকা রান-আউট হতে মাঠেই প্রায় কেঁদে ফেললেন সারা তেন্ডুলকর

  • ১৯৪ রান তাড়া করতে নেমে ১৮তম ওভারে ঝড় তুলেছিলেন টিম ডেভিড। সঙ্গে টি নটরাজন তাঁকে আউটও করেন। আর টিম ডেভিড আউট হতেই স্ট্যান্ডে বসে থাকা সারা তেন্ডুলকরের প্রতিক্রিয়া সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। যে ম্যাচে সুযোগ পাননি সারার ভাই অর্জুন।

আইপিএল-এর দৌলতে গতকাল রাতে এক চরম নাটকীয় ওভার দেখেন ক্রিকেট প্রেমীরা। মুম্বই ইন্ডিয়ান্স বনাম সানরাইজার্স হায়দরাবাদের খেলায় দ্বিতীয় ইনিংসের ১৮তম ওভারে মোট ২৫ রান হয়। সঙ্গে একটি দুর্ভাগ্যজনক রানআউটও হয়। ১৯৪ রান তাড়া করতে নেমে ১৮তম ওভারে ঝড় তুলেছিলেন টিম ডেভিড। সঙ্গে টি নটরাজন তাঁকে আউটও করেন। আর টিম ডেভিড আউট হতেই স্ট্যান্ডে বসে থাকা সারা তেন্ডুলকরের প্রতিক্রিয়া সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। সচিন তেন্ডুলকরের মেয়ে এদিন মুম্বইয়ের জার্সি পরে মাঠে খেলা দেখছিলেন। টিম আউট হতেই তিনি প্রায় কেঁদেই ফেলেন মাঠের মধ্যে। যা ক্যামেরাবন্দি হয়। নেটিজেনরাও সেই মুহূর্ত শেয়ার করে তা ভাইরাল করে তোলেন।

১৮তম ওভারে নটরাজন যখন বল হাতে নেন, তখন মুম্বইয়ের জয়ের জন্য দরকার ছিল ৪৪ রান। এই আবহে এই এক ওভারে ২৫ রান দিয়ে বসেন নটরাজন। তবে শেষ হাসি হাসেন তিনি। নটরাজনকে প্রথম বলেই ছক্কা মারেন টিম ডেভিড। পরের বল যায় ওয়াইড। এরপরে ওভারের বৈধ দ্বিতীয় বলটা ফুলটস হলেও সুবিধা করতে পারেননি ডেভিড। ওই বলে কোনও রান হয়নি। এরপর পরপর তিনটি ছক্কা মেরে খেলার মোড় ঘুরিয়ে দেন টিম ডেভিড।

১৮তম ওভারের তৃতীয়, চতুর্থ ও পঞ্চম বলে যখন লাগাতার ছক্কা লাগল, তখন অনেকেই হয়ত ভেবেছিলেন এই ম্যাচ অনায়াসে জিতে যাবে মুম্বই। তবে ওভারের ষষ্ঠ বলে নটরাজন নিজেই টিম ডেভিডকে রানআউট করে ম্যাচ ফেরান দলকে। ১৮তম ওভারের পঞ্চম বলে ডেভিডের মারা ছক্কাটি আবার ছিল ১১৪ মিটারের। আইপিএল-এর ইতিহাসে এটি দ্বিতীয় দীর্ঘতম ছক্কা ছিল। তবে তার পরের বলেই দুর্ভাগ্যবশত ভাবে আউট হয়ে যান ডেভিড।

বন্ধ করুন