বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > Sara Tendulkar: ভাই সুযোগ পাননি, MI তারকা রান-আউট হতে মাঠেই প্রায় কেঁদে ফেললেন সারা তেন্ডুলকর

Sara Tendulkar: ভাই সুযোগ পাননি, MI তারকা রান-আউট হতে মাঠেই প্রায় কেঁদে ফেললেন সারা তেন্ডুলকর

গ্যালারিতে সারা তেন্ডুলকর। (ছবি সৌজন্যে টুইটার)

১৯৪ রান তাড়া করতে নেমে ১৮তম ওভারে ঝড় তুলেছিলেন টিম ডেভিড। সঙ্গে টি নটরাজন তাঁকে আউটও করেন। আর টিম ডেভিড আউট হতেই স্ট্যান্ডে বসে থাকা সারা তেন্ডুলকরের প্রতিক্রিয়া সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। যে ম্যাচে সুযোগ পাননি সারার ভাই অর্জুন।

আইপিএল-এর দৌলতে গতকাল রাতে এক চরম নাটকীয় ওভার দেখেন ক্রিকেট প্রেমীরা। মুম্বই ইন্ডিয়ান্স বনাম সানরাইজার্স হায়দরাবাদের খেলায় দ্বিতীয় ইনিংসের ১৮তম ওভারে মোট ২৫ রান হয়। সঙ্গে একটি দুর্ভাগ্যজনক রানআউটও হয়। ১৯৪ রান তাড়া করতে নেমে ১৮তম ওভারে ঝড় তুলেছিলেন টিম ডেভিড। সঙ্গে টি নটরাজন তাঁকে আউটও করেন। আর টিম ডেভিড আউট হতেই স্ট্যান্ডে বসে থাকা সারা তেন্ডুলকরের প্রতিক্রিয়া সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। সচিন তেন্ডুলকরের মেয়ে এদিন মুম্বইয়ের জার্সি পরে মাঠে খেলা দেখছিলেন। টিম আউট হতেই তিনি প্রায় কেঁদেই ফেলেন মাঠের মধ্যে। যা ক্যামেরাবন্দি হয়। নেটিজেনরাও সেই মুহূর্ত শেয়ার করে তা ভাইরাল করে তোলেন।

১৮তম ওভারে নটরাজন যখন বল হাতে নেন, তখন মুম্বইয়ের জয়ের জন্য দরকার ছিল ৪৪ রান। এই আবহে এই এক ওভারে ২৫ রান দিয়ে বসেন নটরাজন। তবে শেষ হাসি হাসেন তিনি। নটরাজনকে প্রথম বলেই ছক্কা মারেন টিম ডেভিড। পরের বল যায় ওয়াইড। এরপরে ওভারের বৈধ দ্বিতীয় বলটা ফুলটস হলেও সুবিধা করতে পারেননি ডেভিড। ওই বলে কোনও রান হয়নি। এরপর পরপর তিনটি ছক্কা মেরে খেলার মোড় ঘুরিয়ে দেন টিম ডেভিড।

১৮তম ওভারের তৃতীয়, চতুর্থ ও পঞ্চম বলে যখন লাগাতার ছক্কা লাগল, তখন অনেকেই হয়ত ভেবেছিলেন এই ম্যাচ অনায়াসে জিতে যাবে মুম্বই। তবে ওভারের ষষ্ঠ বলে নটরাজন নিজেই টিম ডেভিডকে রানআউট করে ম্যাচ ফেরান দলকে। ১৮তম ওভারের পঞ্চম বলে ডেভিডের মারা ছক্কাটি আবার ছিল ১১৪ মিটারের। আইপিএল-এর ইতিহাসে এটি দ্বিতীয় দীর্ঘতম ছক্কা ছিল। তবে তার পরের বলেই দুর্ভাগ্যবশত ভাবে আউট হয়ে যান ডেভিড।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

বরের চরিত্র পরীক্ষা করতে একী ভিডিয়ো দেখালেন পর্দার 'নন্দিনী', 'অভি'র উত্তর… সাদা লেহেঙ্গায় মোহময়ী, দর্শনা বলছেন, 'আমাকে জাজ করবেন না...' প্রেসারের জন্য নুন খাওয়া ছেড়ে দিয়েছেন? ডেকে নিয়ে আসছেন অন্য আর এক বিপদ মেঘালয় ঘুরে গুয়াহাটিতে, গলায় গাঁদার মালা! কামাখ্যায় স্বর্ণেন্দু-শ্রুতি মাত্র ১৬ বছরেই মাউন্ট এভারেস্টের শিখর জয়! নজির গড়লেন কামিয়া কার্তিকেয়ান বেরোল ত্রিপুরার রেজাল্ট, মাধ্যমিকে বাড়ল পাশের হার, উচ্চমাধ্যমিকে ২ বছরে কমল ১৫% ‘‌আমি রাজ্যসভার পদ থেকে ইস্তফা দেব না’‌, আপ নেতৃত্বকে চ্যালেঞ্জ ছুঁড়লেন স্বাতী ফুশিয়া পিংক লেহেঙ্গায় মোহময়ী রূপে ধরা দিলেন ‘ধক ধক গার্ল’ -দেখুন ছবি স্ত্রীকে চাকরি করতে দেবে না, হাত কেটে ফেলেন স্বামী! রেণুর গল্পে শিউরে উঠলেন রচনা ভোটের হার কমেছে ৬৩% আসনে, ২০১৯-র থেকে মোট ভোট কমেছে ৮৮ সিটে, বাংলায় কী অবস্থা?

Latest IPL News

IPL 2024: ১৩ বছর পর ফের চিপকে আইপিএলের শিরোপা জয়ের সন্ধানে নামবেন অশ্বিন T20 WC 2024-এর আগে অবসরের ইঙ্গিত দিলেন শিখর ধাওয়ান! IPL Qualifier 2 SRH vs RR: পিচ থেকে আবহাওয়া, কেমন হবে দুই দলের সম্ভাব্য একাদশ ভারতীয় দলে অনেক চাপ ও রাজনীতি আছে: ল্যাঙ্গারকে সত্যিটা ফাঁস করলেন কেএল রাহুল T20 WC 2024: বাটলারদের দলে ম্যান সিটির সদস্য, RCB-র থেকে শিখতে চায় ইংল্যান্ড ভারতের পরবর্তী কোচ কি ফ্লেমিং? কার্যত উত্তর দিয়ে দিলেন CSK CEO ঠিক সময় সিদ্ধান্ত জানাবে ধোনি, আশা করি IPL 2025-এও ওকে পাব, আত্মবিশ্বাসী CSK CEO IPL 2024-ইমপ্যাক্ট রুল না থাকলেও এত রান উঠত,অধিনায়ক রোহিতের পাল্টা মেরুতে অশ্বিন হাসপাতাল থেকে ছাড়া পেয়ে মুম্বই ফিরলেন শাহরুখ, ভিডিয়ো সামনে আসতেই চিন্তায় ভক্তরা দায়িত্বজ্ঞানহীন-বেপরোয়া ক্রিকেট ম্যাক্সওয়েলের,দায়বদ্ধতা নিয়ে প্রশ্ন প্রাক্তনীদের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.