বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > দলের মালকিন প্রীতি জিন্টার সঙ্গে জিমে গা ঘামাচ্ছেন শিখর ধাওয়ান! ভাইরাল হল ভিডিয়ো
প্রীতি জিন্টার সঙ্গে জিমে গা ঘামাচ্ছেন শিখর ধাওয়ান (ছবি:ইনস্টাগ্রাম)

দলের মালকিন প্রীতি জিন্টার সঙ্গে জিমে গা ঘামাচ্ছেন শিখর ধাওয়ান! ভাইরাল হল ভিডিয়ো

  • ভিডিয়োতে মিম হিসেবে বিখ্যাত মিউজিক ব্যবহার করেছেন ধাওয়ান। তিনি ভিডিয়োটির সাথে ক্যাপশনে লিখেছেন, ‘একটি দুর্দান্ত জিম সেশন।’ রিলের পটভূমিতে ‘ছোটি বাচি হো কেয়া’ সংলাপটিও বাজছে। ধাওয়ানের এই ভিডিয়োটি ভক্তদের বেশ পছন্দ হচ্ছে।

আইপিএলে সর্বোচ্চ রান সংগ্রাহকের তালিকায় দুই নম্বরে রয়েছেন ভারতীয় দলের ওপেনার শিখর ধাওয়ান। লিগের ১৫তম আসরে পঞ্জাব কিংসের হয়ে খেলছেন তিনি। এই মরশুমেমে এখন পর্যন্ত১১ম্যাচে৩৮১রান করেছেন ধাওয়ান।আইপিএল ২০২২ প্লে অফে পৌঁছানোর আশা বাঁচিয়ে রাখতে পঞ্জাবকে তাদের সমস্ত ম্যাচ জিততে হবে এবং অবশ্যই গব্বরে ভালো ব্যাটিং করতে হবে। যদিও ধাওয়ানকে বর্তমানে এইসব উত্তেজনা থেকে দূরে মজার মেজাজে রয়েছেন। মঙ্গলবারই সোশ্যাল মিডিয়ায় একটি রিল শেয়ার করেছেন পঞ্জাবের ওপেনার শিখর ধাওয়ান।

ধাওয়ান,‘গব্বর’ নামে পরিচিত।সোশ্যাল মিডিয়ায় একটি রিল শেয়ার করেছেন শিখর ধাওয়ান,যাতে তাকে পঞ্জাব কিংসের সহ-মালকিন প্রীতি জিন্টার সঙ্গে ওয়ার্ক আউট করতে দেখা যাচ্ছে। ভিডিয়োতে মিম হিসেবে বিখ্যাত মিউজিক ব্যবহার করেছেন ধাওয়ান। তিনি ভিডিয়োটির সাথে ক্যাপশনে লিখেছেন,‘একটি দুর্দান্ত জিম সেশন।’ রিলের পটভূমিতে‘ছোটি বাচি হো কেয়া’ সংলাপটিও বাজছে। ধাওয়ানের এই ভিডিয়োটি ভক্তদের বেশ পছন্দ হচ্ছে।

আইপিএল ২০২২-এর অরেঞ্জ ক্যাপের দৌড়ে রয়েছেন ধাওয়ান। এই মরশুমে এখনও ১১ ইনিংসে ৪২.৩৩ গড়ে ৩৮১ রান করেছেন তিনি। এর মধ্যে তিনটি হাফ সেঞ্চুরিও রয়েছে। এর আগে, ধাওয়ান দিল্লি ক্যাপিটালস দলের অংশ ছিলেন। কিন্তু পঞ্জাব কিংস তাকে এই মরশুমে ৮.২৫ কোটি টাকায় কিনেছে। ১১ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে ৮ নম্বরে রয়েছে পঞ্জাব কিংস। প্লে অফে যেতে হলে বাকি সব ম্যাচ জিততে হবে পঞ্জাবকে সঙ্গে গব্বরকেও ভালো রান করতে হবে।

বন্ধ করুন