বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > Shreyas Iyer's KKR CEO Comment: 'দল নির্বাচনে কখনও নাক গলান না CEO', শ্রেয়সের মন্তব্য নিয়ে দাবি KKR সূত্রের!
KKR-র সিইও বেঙ্কি মাইসোর এবং কেকেআরের অধিনায়ক শ্রেয়স আইয়ার। (ফাইল ছবি, কেকেআর ভিডিয়ো এবং আইপিএল ভিডিয়ো)
KKR-র সিইও বেঙ্কি মাইসোর এবং কেকেআরের অধিনায়ক শ্রেয়স আইয়ার। (ফাইল ছবি, কেকেআর ভিডিয়ো এবং আইপিএল ভিডিয়ো)

Shreyas Iyer's KKR CEO Comment: 'দল নির্বাচনে কখনও নাক গলান না CEO', শ্রেয়সের মন্তব্য নিয়ে দাবি KKR সূত্রের!

  • Shreyas Iyer's KKR CEO Comment: শ্রেয়স আইযারের সিইও মন্তব্য নিয়ে মুখ খুলতে চাননি কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) সিইও বেঙ্কি মাইসোর। তবে বিতর্কের মধ্যে কেকেআর ম্যানেজমেন্টের এক সূত্র জানিয়েছেন যে দল গঠনে কোনও হাত থাকবে না সিইওয়ের।

কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) দল বাছাইয়ে নাক গলান না সিইও বেঙ্কি মাইসোর। কেকেআর ব্রিগেডের এক সূত্রকে উদ্ধৃত করে এমনটাই জানিয়েছে সংবাদসংস্থা পিটিআই। ওই সূত্রের দাবি, দল নির্বাচন নিয়ে নাইট অধিনায়ক শ্রেয়স আইয়ারের মন্তব্যের ভুল ব্যাখ্যা হচ্ছে।

পিটিআইয়ের প্রতিবেদন অনুযায়ী, কেকেআরে প্রথম একাদশ নির্বাচনের ক্ষেত্রে ‘হস্তক্ষেপ’ করেন কিনা, সেই প্রশ্নের জবাবে কোনও মন্তব্য করতে রাজি হননি বেঙ্কি। তবে কেকেআর টিম ম্যানেজমেন্টের এক সূত্র বলেছেন, ‘স্পষ্টতই এটার (শ্রেয়সের মন্তব্যের) ভুল ব্যাখ্যা করা হচ্ছে। আমার মনে হয় না, কখনও দল নির্বাচনের প্রক্রিয়ায় যুক্ত থেকেছেন বেঙ্কি (বেঙ্কি মাইসোর)। পুরোটাই নির্ভর করে অধিনায়ক এবং কোচের উপর। যখন সিইওয়ের মতামত চাওয়া হয় এবং যখন জানতে চাওয়া হয়, তখন উনি হয়তো কিছু মত জানিয়ে থাকেন। তবে এটাও বলা থাকে যে (সেই বিষয়ে) চূড়ান্ত সিদ্ধান্ত নেবেন তাঁরাই (কোচ এবং অধিনায়ক)।’

আরও পড়ুন: KKR vs MI: 'প্রথম একাদশ বাছাইয়ে যুক্ত থাকেন CEO', দল পরিবর্তন নিয়ে বললেন KKR অধিনায়ক শ্রেয়স

কী বলেছিলেন শ্রেয়স?

সোমবার মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে জয়ের পর কেকেআরের প্রথম একাদশে লাগাতার পরিবর্তন নিয়ে শ্রেয়সকে প্রশ্ন করা হয়। তা নিয়ে নাইট অধিনায়ক বলেন, ‘সত্যি বলতে এটা (খেলোয়াড়দের বাদ দেওয়া) অত্যন্ত কঠিন কাজ। আমি যখন আইপিএল খেলতে শুরু করেছিলাম, তখন আমিও একই জায়গায় ছিল। আমরা কোচেদের সঙ্গে আলোচনা করি। অবশ্যই দল নির্বাচনের ক্ষেত্রে সিইও (বর্তমানে কেকেআরের সিইও হলেন বেঙ্কি মাইসোর) যুক্ত থাকেন। ’ যে মন্তব্য নিয়ে তুমুল বিতর্ক শুরু হয়। যদিও বিষয়টি নিয়ে শ্রেয়স কোনও ব্যাখ্যা দেননি। কেকেআরের তরফেও সরকারিভাবে মুখ খোলা হয়নি।

বন্ধ করুন