বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > মাঠে আসার সময় পথ দুর্ঘটনার শিকার লখনউ সুপার জায়ান্টসের CEO-র গাড়ি, আহত ৩ সদস্য
লখনউ সুপার জায়ান্টসের টিম বাস

মাঠে আসার সময় পথ দুর্ঘটনার শিকার লখনউ সুপার জায়ান্টসের CEO-র গাড়ি, আহত ৩ সদস্য

  • সূত্রের খবর, লখনউ সুপার জায়ান্টসের টিম বাসের সঙ্গে ছুটে চলা টিম অফিসারদের একটি গাড়ি দুর্ঘটনার কবলে পড়ে। সূত্রের খবর অনুযায়ী গাড়িতে থাকা লখনউ সুপার জায়ান্টস টিমের সিইও রঘু আইয়ার, গৌতম গম্ভীরের ব্যক্তিগত সচিব এবং অন্য একজন সদস্য এই সড়ক দুর্ঘটনার শিকার হয়েছেন। তিনজনই আহত হয়েছেন বলে জানা গিয়েছে।

২০২২ আইপিএল-এর৪২তম ম্যাচে পঞ্জাব কিংসের বিরুদ্ধে খেলতে যাওয়ার পথে পথ দুর্ঘটনা কবলে পড়লেন লখনউ সুপার জায়ান্টস দলের সিইও রঘু আইয়ার। দলের বাস যখন হোটেল থেকে মাঠের পথে যাচ্ছেল তখন এই দুর্ঘটনাটি ঘটে। সূত্রের খবর, লখনউ সুপার জায়ান্টসের টিম বাসের সঙ্গে ছুটে চলা টিম অফিসারদের একটি গাড়ি দুর্ঘটনার কবলে পড়ে। সূত্রের খবর অনুযায়ী গাড়িতে থাকা লখনউ সুপার জায়ান্টস টিমের সিইও রঘু আইয়ার,গৌতম গম্ভীরের ব্যক্তিগত সচিব এবং অন্য একজন সদস্য এই সড়ক দুর্ঘটনার শিকার হয়েছেন। তিনজনই আহত হয়েছেন বলে জানা গিয়েছে।

লখনউ সুপার জায়ান্টস দলের বাস এবং অন্যান্য যানবাহন পুণের মহারাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে যাচ্ছিল। একই সময়ে টিম বাসের পিছনে থাকা গাড়িটি সড়ক দুর্ঘটনার কবলে পড়ে। এই দুর্ঘটনায় লখনউ সুপার জায়ান্টের চিফ এক্সিকিউটিভ অফিসার রঘু আইয়ার সহ তিনজন আহত হয়েছেন।

তবে ভাল খবর হল তিনজনই নিরাপদে রয়েছেন। সেই সময়েলখনউয়ের পুরো দল এবং বাকি কর্মকর্তারা সঠিক সময়ে স্টেডিয়ামে পৌঁছেছিলেন। ম্যাচটি নির্ধারিত সময়েই শুরু হয়েছে। তবে এমন দুর্ঘটনায় দলের সদস্যদের একটু আতঙ্কে ফেলে দিয়েছিল। তবে সবকিছু কাটিয়ে পূর্ণ শক্তিতে মাঠে নেমেছিল লখনউ। টস হেরে প্রথমে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ১৫৩/৮ রান তোলে লখনউ।

বন্ধ করুন