বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > শীঘ্রই পরিস্থিতি বদলে যাবে,’ ভারতীয় দলে জায়গা না পেয়ে হতাশ KKR তারকা
দক্ষিণ আফ্রিকা সিরিজে ভারতীয় দলে জায়গা হয়নি নীতিশ রানার (ছবি-পিটিআই) (PTI)

শীঘ্রই পরিস্থিতি বদলে যাবে,’ ভারতীয় দলে জায়গা না পেয়ে হতাশ KKR তারকা

  • কলকাতা নাইট রাইডার্সের তারকা বিস্ফোরক ব্যাটসম্যান নীতিশ রানা ২০২২ আইপিএল-এ খুব ভালো পারফর্ম করেছিলেন। সোশ্যাল মিডিয়াতে একটি পোস্ট শেয়ার করেছেন নীতিশ রানা। যেখানে তিনি লিখেছেন,‘শীঘ্রই পরিস্থিতি বদলে যাবে।’ এই বলে ভারতে পতাকার ছবি দিয়েছেন তিনি। এরপরেই নীতিশ রানার পোস্ট ঘিরে শুরু হয়েছে বিতর্ক।

টিম ইন্ডিয়াতে জায়গা না পেয়ে হতাশ হলেন কলকাতা নাইট রাইডার্সের তারকা ব্যাটার নীতিশ রানা। তবে অনেকেই মনে করেন নীতিশ রানা ঠিক রাগ হতাশা প্রকাশ করেননি আসলে ফিরে আসার বার্তা দিতে চেয়েছেন তিনি। তবে নীতিশ রানার বার্তার অন্য মানে খুঁজে পেয়েছেন নেটিজেনরা। সোশ্যাল মিডিয়াতে একটি পোস্ট শেয়ার করেছেন নীতিশ রানা। যেখানে তিনি লিখেছেন, ‘শীঘ্রই পরিস্থিতি বদলে যাবে।’ এই বলে ভারতে পতাকার ছবি দিয়েছেন তিনি। এরপরেই নীতিশ রানার পোস্ট ঘিরে শুরু হয়েছে বিতর্ক।

কলকাতা নাইট রাইডার্সের তারকা বিস্ফোরক ব্যাটার নীতিশ রানা ২০২২ আইপিএল-এ খুব ভালো পারফর্ম করেছিলেন। চলতি মরশুমে তার দল কেকেআর প্লে অফে না উঠতে পারলেও, তিনি দলের হয়ে অনেক গুরুত্বপূর্ণ ইনিংস খেলেছেন। এমন পরিস্থিতিতে, নীতিশের সম্পূর্ণ আশা ছিল যে তিনি ২০২২সালের জুনে ভারত বনাম দক্ষিণ আফ্রিকার পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের জন্য ভারতীয় দলে জায়গা পাবেন। তিনি ভেবেছিলেন তার নাম টিম ইন্ডিয়ার স্কোয়াডে থাকবেই। কারণ ২০২২ আইপিএল-এ নীতিশ রানা কলকাতা নাইট রাইডার্সের হয়ে ১৪ ম্যাচে ২৭.৭৭ গড়ে ৩৬১ রান করেছেন। এই মরশুমে রানার স্ট্রাইক রেট ছিল ১৪৩.৮২। শুধু তাই নয় এ বছর নীতিশের ব্যাট থেকে এসেছে ২টি অর্ধশতরান।

কিন্তু যখন বিসিসিআই ২২ মে যে দল ঘোষণা করেছিল, তাতে ছিল না নীতিশ রানার নাম। যা দেখে ভেঙে পড়েছিলেন নীতিশ রানা। এরপরেই সোশ্যাল মিডিয়ায় এমন প্রতিক্রিয়া দিয়েছেন নীতিশ রানা। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ভারতীয় দলে নির্বাচন না করায় সোশ্যাল মিডিয়ার সবচেয়ে জনপ্রিয় প্ল্যাটফর্ম টুইটারে নিজের হতাশা প্রকাশ করেছেন বাঁ-হাতি ব্যাটার নীতিশ রানা। তিনি টুইটারে লিখেছেন, ‘শীঘ্রই পরিস্থিতি বদলে যাবে।’

নীতিশ রানা গত বছর অর্থাৎ ২০২১ সালে ভারতীয় দলের হয়ে তার শেষ টি-টোয়েন্টি ম্যাচ খেলেছিলেন। এখন পর্যন্ত এই আক্রমণাত্মক খেলোয়াড় ২টি টি-টোয়েন্টি এবং ১টি ওয়ানডে ম্যাচ খেলেছেন। এর বাইরে যদি আমরা আইপিএলের কথা বলি,নীতিশ রানা তার আইপিএল ক্যারিয়ারে মোট ৯১টি ম্যাচ খেলেছেন। যার মধ্যে তিনি ২৮.৩ গড়ে ব্যাট করে ২১৮১ রান করেছেন। এর পাশাপাশি তিনি আইপিএলে মোট ১৫টি হাফ সেঞ্চুরিও রয়েছে তার।

বন্ধ করুন