বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > Video- অভিজ্ঞতার ঝুলি উপুড় করে দিলেন কিং কোহলি, মন্ত্রমুগ্ধ হয়ে শুনলেন নতুন নাইট আইয়ার
ভেঙ্কটেশ আইয়ারের সঙ্গে বিরাট কোহলি (ছবি:কেকেআর)
ভেঙ্কটেশ আইয়ারের সঙ্গে বিরাট কোহলি (ছবি:কেকেআর)

Video- অভিজ্ঞতার ঝুলি উপুড় করে দিলেন কিং কোহলি, মন্ত্রমুগ্ধ হয়ে শুনলেন নতুন নাইট আইয়ার

  • এদিনের কলকাতার জয়ের অন্যতম নায়ক তথা অভিষেক হওয়া ভেঙ্কটেশ আইয়ারের সঙ্গে সময় কাটালেন।

শুভব্রত মুখার্জি: সোমবারের রাতে আবুধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে স্থগিত হওয়া আইপিএলের দ্বিতীয় পর্বের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হয়েছিল কলকাতা নাইট রাইডার্স এবং রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। ম্যাচে কলকাতার কাছে কার্যত পর্যুদস্ত হয় ব্যাঙ্গালোর। তবে এদিন ৯ উইকেটে ম্যাচ হারের পরে বাউন্ডারি লাইনের পাশেই বিরাট কোহলিকে হাল্কা মেজাজে আড্ডা দিতে দেখা গেল। তিনি তখন এদিনের কলকাতার  জয়ের অন্যতম নায়ক তথা অভিষেক হওয়া ভেঙ্কটেশ আইয়ারের সঙ্গে সময় কাটালেন।

উল্লেখ্য এদিন টসে জিতে বিরাট ব্যাট করার সিদ্ধান্ত নেন। যা রীতিমতো 'ব্যাকফায়ার' করে। আরসিবির সমস্ত ব্যাটসম্যানদের অত্যন্ত ছন্দহীন মনে হয়েছে। আর অন্যদিকে কেকেআরের হয়ে বল হাতে তান্ডব দেখান আন্দ্রে রাসেল এবং বরুণ চক্রবর্তী। ফলস্বরুপ মাত্র ৯২ রানে অলআউট হয়ে যায় ব্যাঙ্গালোর। কলকাতা মাত্র একটি উইকেট হারিয়ে ১০ ওভার বাকি থাকতে অনায়াসে ম্যাচ জেতে। অভিষেককারী আইয়ার এদিন ব্যাট হাতে ৪১ রানের অপরাজিত একটি ইনিংস উপহার দেন। কেকেআরের এই বিরাট জয়ের পরে কিছুটা হলেও ম্লান হয়ে গেল বিরাটের ২০০তম আইপিএল ম্যাচ।

ম্যাচ শেষে কেকেআরের টুইটার অ্যাকাউন্ট থেকে একটি ভিডিও পোস্ট করা হয় যেখানে দেখা যায় বাউন্ডারি লাইনের পাশে দাঁড়িয়ে আইয়ার এবং বিরাট কোহলি। তাঁরা আলোচনাতে ব্যস্ত। ২৬ বছর বয়সীকে ব্যাটিং টিপস দিলেন বিরাট। উল্লেখ্য ঘরোয়া ক্রিকেটে মধ্যপ্রদেশের হয়ে খেলেন আইয়ার। ২৬ বছর বয়সী এদিন ২৭ বলে ৪১ রানের অপরাজিত একটি ইনিংস উপহার দেন।

বন্ধ করুন