বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > Vitality Blast 2023: জাদেজা হওয়া হল না কলিনের, শেষ ওভারে ১৪ রান তুলতে ব্যর্থ লেস্টারের দুই সেট ব্যাটার

Vitality Blast 2023: জাদেজা হওয়া হল না কলিনের, শেষ ওভারে ১৪ রান তুলতে ব্যর্থ লেস্টারের দুই সেট ব্যাটার

শতরানের পরে ম্যাডসেন। ছবি- টুইটার (@DerbyshireCCC)।

Leicestershire vs Derbyshire Vitality Blast 2023: ওয়েন ম্যাডসেনের মারকাটারি সেঞ্চুরিতে ভাইটালিটি ব্লাস্টে রুদ্ধশ্বাস জয় ডার্বিশায়ারের।

ঠিক একই পরিস্থিতি থেকে আইপিএল ফাইনালে চেন্নাই সুপার কিংসকে ম্যাচ জিতেয়েছে রবীন্দ্র জাদেজা। হাফ-সেঞ্চুরিকারী কলিন অ্যাকারম্যানের পক্ষে জাদেজা হয়ে ওঠা হল না ভাইটালিটি ব্লাস্টে। ফলে ডার্বিশায়ারের বিরুদ্ধে জয়ের দোরগোড়ায় এসে থেমে যেতে হল লেস্টারশায়ারকে।

ঘরের মাঠে টস জিতে ডার্বিশায়ারকে শুরুতে ব্যাট করতে পাঠায় লেস্টারশায়ার। ওয়েন ম্যাডসেনের দুর্দান্ত শতরানে ভর করে ডার্বি নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেটের বিনিময়ে ১৮৯ রানের বড়সড় ইনিংস গড়ে তোল।

ম্যাডসেন ১০৯ রানের অনবদ্য ইনিংস খেলে অপরাজিত থাকেন। ৬১ বলের মারকাটারি ইনিংসে তিনি ১২টি চার ও ৪টি ছক্কা মারেন। এছাড়া টম উড ২৪ বলে ৩৭ রান করেন। তিনি ৭টি চার মারেন। ২টি চার ও ১টি ছক্কার সাহায্যে ২০ বলে ২৫ রান করে অপরাজিত থাকেন ব্রুক গেস্ট। খাতা খুলতে পারেননি লুইস রিস ও ক্যাপ্টেন লিউস ডু'প্লুই। ১ রান করে আউট হন অনূজ দাল।

লেস্টারের হয়ে রেহান আহমেদ ও কালাম পারকিনসন ২টি করে উইকেট দখল করেন। ১টি উইকেট নেন কলিন অ্যাকারম্যান। নবীন উল হক ৪ ওভারে ৪২ রান খরচ করেও কোনও উইকেট তুলতে পারেননি।

আরও পড়ুন:- IND vs PAK Hockey Junior Asia Cup Final: পাকিস্তানকে হারিয়ে রেকর্ড চতুর্থবার হকির জুনিয়র এশিয়া কাপ চ্যাম্পিয়ন ভারত

জবাবে ব্যাট করতে নেমে তীরে এসে তরী ডোবে লেস্টারের। তারা ২০ ওভারে ৫ উইকেটের বনিময়ে ১৮৭ রানে আটকে যায়। মাত্র ২ রানের ব্যবধানে ম্যাচ জিতে মাঠ ছাড়ে ডার্বিশায়ার।

শেষ ওভারে জয়ের জন্য লেস্টারের দরকার ছিল ১৪ রান। ক্রিজে ছিলেন ব্যক্তিগত হাফ-সেঞ্চুরি করা অ্যাকারম্যান ও সেট হয়ে যাওয়া রেহান। তবে জর্জ স্ক্রিমশর ওভারে ১১ রানের বেশি সংগ্রহ করতে পারেননি তাঁরা। সুতরাং, জাদেজা শেষ ওভারে যে পরিস্থিতি থেকে চেন্নাইকে আইপিএল চ্যাম্পিয়ন করেন, তেমন পরিস্থিতি থেকে লেস্টারকে ম্যাচ জেতাতে পারলেন না অ্যাকারম্যানরা।

আরও পড়ুন:- ENG vs IRE: ১৪ বছর আগে বাজি ধরেন জোশ টাঙ্গ একদিন টেস্ট খেলবেন, ‘৫১ লক্ষ’ টাকা জিতলেন পাব মালিক

শেষমেশ কলিন অপরাজিত থাকেন ৩৮ বলে ৫৯ রান করে। তিনি ৬টি চার ও ১টি ছক্কা মারেন। রেহান নট-আউট থাকেন ১৪ বলে ২৮ রান করে। তিনি ৪টি চার ও ১টি ছক্কা মারেন। এছাড়া নিক ওয়েলশ ৩০, ঋষি প্যাটেল ৪৪, উইয়ান মাল্ডার ১২, সোল বাডিঙ্গার ৪ ও অ্যারন লিলি ৩ রান করে আউট হন।

ডার্বিশায়ারের হয়ে জ্যাক চ্যাপেল ২টি উইকেট নেন। ১টি করে উইকেট দখল করেন মার্ক ওয়াট, জর্জ স্ক্রিমশ ও লুইস রিস।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

IPL 2024 Points Table: GT-কে হারিয়ে এক লাফে ছয়ে উঠল DC, পতন হল শুভমনদের ভাটপাড়ায় উদ্ধার তাজা বোমা, নিষ্ক্রিয় করল পুলিশ, একে অপরকে নিশানা পার্থ-অর্জুনের ‘‌এক বছর, এক প্রধানমন্ত্রী ফর্মুলা বানাচ্ছে ইন্ডিয়া জোট’‌, আশঙ্কা প্রকাশ মোদীর বিদ্যুৎ বাঁচাতে হাঁসফাঁস গরমে কত ডিগ্রিতে রাখতে হবে এসি? পরামর্শ দিলেন মমতা লন্ডন-আবু ধাবি নয়, অনন্ত-রাধিকার বিবাহ বাসর বসবে অন্য এক রূপকথার শহরে! ইংরেজিতে দুর্বল হওয়ায় ভালো পরীক্ষা দিতে পারেননি, আত্মঘাতী মেডিক্যালের ছাত্রী এক ভারতীয় ক্রিকেটারের সঙ্গে নাকি প্রেম করছেন,সচিনের কোলের মেয়েটিতে চিনতে পারলেন লোকসভা ভোট কোন রাজ্যে কটা আসন পাবে বিজেপি? গুণে গুণে বলে দিলেন মমতা শেষ বলের রুদ্ধশ্বাস ম্যাচ, লড়াই করেও জিতল না GT, ৪ রানে জিতে অক্সিজেন পেল DC আজব টুইস্ট!এই কেন্দ্রে নিজের প্রার্থী ছেড়ে অন্য দলের প্রার্থীকে ভোটের আপিল কংএর

Latest IPL News

শেষ বলের রুদ্ধশ্বাস ম্যাচ, লড়াই করেও জিতল না GT, ৪ রানে জিতে অক্সিজেন পেল DC রোনাল্ডো নাকি রোটিডালদো! শুভমনের ফুটবল স্কিল দেখে বাজে ভাবে কটাক্ষ করলেন ইশান ভক্তের ফোন ক্যাচ ধরলেন, সেলফি তোলার আব্দার মিটিয়ে মাঠের বাইরে হিরো আকাশ আম্বানি আইপিএলে লিগ টেবিলের শীর্ষে রাজস্থান, সাফল্যের রসায়ন দলগত সংহতি গত দু'বারের সফল দল GT-র এবার কেমন পারফরমেন্স? অধিনায়ক শুভমন গিল পাশ না ফেল ? এই জন্য ম্যাচটা হাতের বাইরে চলে যায়- হারের জন্য কোন কারণ দেখালেন রুতুরাজ বিশ্ব ক্রিকেটের সেরা ঘরোয়া T20 টুর্নামেন্ট নিঃসন্দেহে আইপিএল:- রিকি পন্টিং 'MS ফিনিশেশ অফ ইন স্টাইল', ধোনিদের হারের ক্ষতে নুন দিল LSG? ভিডিয়ো: দৌড়ে গিয়ে জড়িয়ে ধরলেন লারাকে! যশস্বীর জীবনের অবিস্মরণীয় মুহূর্ত ক্যাপ্টেন রোহিতও রান করেননি,২-৩ বছরে IPL-ও জেতেননি, সেহওয়াগকে পাশে পেলেন হার্দিক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.