বাংলা নিউজ > ময়দান > যুব কল্যাণ এবং ক্রীড়া দফতরের দায়িত্ব পাওয়াটা মনোজের কাছে বড় চ্যালেঞ্জের
মনোজ তিওয়ারি।
মনোজ তিওয়ারি।

যুব কল্যাণ এবং ক্রীড়া দফতরের দায়িত্ব পাওয়াটা মনোজের কাছে বড় চ্যালেঞ্জের

  • জাতীয় দলের জার্সিতে ১২টি ম্যাচ খেলে ফেলেছেন মনোজ তিওয়ারি। তাঁর সর্বোচ্চ রান অপরাজিত ১০৪। তিনটি টি-টোয়েন্টি ম্যাচও খেলেছেন। তবে ভারতের টেস্ট দলে সুযোগ পাননি।

শুধু বিধায়কই নন। প্রথম বার বিধানসভা নির্বাচনে দাঁড়িয়েছিলেন জাতীয় দলে খেলা ক্রিকেটার মনোজ তিওয়ারি। হাওড়া শিবপুর কেন্দ্রে জিতে একেবারে সরাসরি প্রতিমন্ত্রী হয়ে গিয়েছেন। প্রতিমন্ত্রী হিসেবে ক্রীড়া এবং যুবকল্যাণ দফতরের দায়িত্ব দেওয়া হয়েছে মনোজকে। সোমবার তিনি রাজভবনে শপথও নেন।

বাংলার হয়ে দুরন্ত পারফরম্যান্সের সুবাদে ভারতীয় দলেও সুযোগ পেয়েছিলেন মনোজ। জাতীয় দলের জার্সিতে ১২টি ম্যাচ খেলে ফেলেছেন তিনি। তাঁর সর্বোচ্চ রান অপরাজিত ১০৪। তিনটি টি-টোয়েন্টি ম্যাচও খেলেছেন। তবে ভারতের টেস্ট দলে সুযোগ পাননি।

দিল্লি ডেয়ারডেভিলস, কলকাতা নাইট রাইডার্স, রাইজিং পুণে, কিংস ইলেভেন পঞ্জাবের হয়ে চুটিয়ে আইপিএল খেলেছেন। তবে ক্যারিয়ারের শেষের দিকে তিনি রাজনীতিকেই বেছে নেন। সাধারণ মানুষের জন্য ভাল কিছু কাজ করার লক্ষ্য নিয়েই রাজনীতির ময়দানে নেমেছেন বলে জানিয়েছিলেন মনোজ।

এর আগে জাতীয় দলে খেলা বাংলার আর এক ক্রিকেটার লক্ষ্মীরতন শুক্লা যুব কল্যাণ এবং ক্রীড়া দফতরের প্রতিমন্ত্রী ছিলেন। তিনি রাজনীতি থেকে সাময়িক বিরতি নিয়েছেন। লক্ষ্মীর ছেড়ে যাওয়া দায়িত্বই মনোজের হাতে তুলে দিয়েছে মমতা বন্দ্যোপাধ্যায়ের তৃণমূল সরকার। স্বভাববিক ভাবেই এটা মনোজের কাছে এই মুহূর্তে বড় চ্যালেঞ্জ।

বন্ধ করুন