বাংলা নিউজ > ময়দান > প্রয়াত বাংলার প্রাক্তন ক্রিকেটার গৌতম সোম (সিনিয়র)

প্রয়াত বাংলার প্রাক্তন ক্রিকেটার গৌতম সোম (সিনিয়র)

প্রয়াত বাংলার প্রাক্তন ক্রিকেটার গৌতম সোম (সিনিয়র)

প্রয়াত বাংলার প্রাক্তন ক্রিকেটার গৌতম সোম (সিনিয়র)। দীর্ঘদিন অসুস্থতার সঙ্গে লড়াই করছিলেন তিনি। মৃত্যুকালে গৌতম সোম (সিনিয়র)-এর বয়স হয়েছিল ৬২ বছর। সিএবি সূত্রে খবর, শুক্রবার দুপুরে তাঁর মৃত্যু হয়েছে। দীর্ঘ দিন ধরেই বিভিন্ন রোগে ভুগছিলেন তিনি।

শুক্রবার শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন বাংলা প্রাক্তন ক্রিকেটের। প্রয়াত বাংলার প্রাক্তন ক্রিকেটার গৌতম সোম (সিনিয়র)। দীর্ঘদিন অসুস্থতার সঙ্গে লড়াই করছিলেন তিনি। মৃত্যুকালে গৌতম সোম (সিনিয়র)-এর বয়স হয়েছিল ৬২ বছর। সিএবি সূত্রে খবর, শুক্রবার দুপুরে তাঁর মৃত্যু হয়েছে। দীর্ঘ দিন ধরেই বিভিন্ন রোগে ভুগছিলেন তিনি। শুক্রবার জীবনাবসান হয়েছে তাঁর, গৌতম পিছনে রেখে গেলেন স্ত্রী ও পুত্রকে। এক সময় চুটিয়ে মোহনবাগান খেলা এই ফাস্ট বোলার বাংলা হয়ে রঞ্জিও খেলেছেন। জানা গিয়েছে মাত্র ৬২ বছর বয়সে ক্যান্সার তাঁর প্রাণকে কেড়ে নিল। টাটা মেমোরিয়াল এ মারা গেছেন বাংলার সিনিয়র গৌতম সোম।

আরও পড়ুন… হিট রোহিত থেকে ফ্লপ রাহুলের পারফরমেন্স, মুখ খুললেন দলের ব্যাটিং কোচ বিক্রম রাঠোর

বাংলার হয়ে সাতটি প্রথম শ্রেণির ম্যাচ খেলেছিলেন গৌতম সোম (সিনিয়র)। ভূমিকায় ডানহাতি মিডিয়াম পেসার ছিলেন তিনি। ৭ ম্যাচে ১৭টি উইকেট ছিল তাঁর নামে। পাশাপাশি ৬টি লিস্ট এ ম্যাচও খেলেছেন তিনি। লিস্ট এ ক্রিকেটে নিয়েছেন ৫টি উইকেট। ১৯৮৪-১৯৮৬ পর্যন্ত দু’বছরের ঘরোয়া ক্রিকেটজীবনে তিনি মোট ১৭টি উইকেট নিয়েছিলেন।

ক্রিকেট ছাড়ার পরে আম্পায়ার এবং পর্যবেক্ষক হিসাবে দীর্ঘ দিন কাজ করেছিলেন। তাঁর প্রতি শ্রদ্ধা জানাতে শুক্রবার বাংলার ক্রিকেটের পতাকা অর্ধনমিত রাখা হয়েছিল। গৌতম সোম সিনিয়রের মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন সিএবি প্রেসিডেন্ট স্নেহাশিস গঙ্গোপাধ্যায়, সচিব নরেশ ওঝা, যুগ্মসচিব দেবব্রত দাস, কোষাধ্যক্ষ প্রবীর চক্রবর্তীরা।

আরও পড়ুন… শেষ এক বছর ব্যাট হাতে ভালো খেলছি, সেই আত্মবিশ্বাসটা সাহায্য করেছে: অক্ষর প্যাটেল

সিএবি সভাপতি স্নেহাশিস গঙ্গোপাধ্যায়, সমিতির পক্ষ থেকে, একজন তারকা ক্রিকেটারের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি আন্তরিক সমবেদনা জানিয়েছেন। সিনিয়র সোম বাংলার হয়ে সাতটি প্রথম শ্রেণির ম্যাচ খেলেছেন। তিনি একজন আম্পায়ার এবং ক্রিকেট পর্যবেক্ষক হিসেবে বাংলা ক্রিকেটেরও কাজ করেছেন ও নিজের অবদান রেখেছেন। ১৯৮৪ থেকে দুই বছরের প্রথম শ্রেণির ক্যারিয়ারে তিনি ১৭টি উইকেট নিয়েছিলেন। ক্রিকেটারের স্মরণে সিএবি তাদের পতাকা অর্ধনমিত রাখে।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের আজকের দিনটি কেমন কাটবে? জানুন ২৪ ফেব্রুয়ারির রাশিফল মেষ, বৃষ, মিথুন, কর্কটের আজ কেমন কাটবে? জানুন ২৪ ফেব্রুয়ারি শনিবারের রাশিফল শনিতে বৃষ্টি, জারি সতর্কতা! জোড়া ঘূর্ণাবর্ত ও অ্যান্টি সাইক্লোনে কতদিন ভিজবে? EPL 2023 (Chelsea vs Tottenham Hotspur) Live Updates: ফের মৃত্যু ২২ গজে,ম্যাচ শেষ হতেই হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত কর্ণাটকের ক্রিকেটার তথাগতর সঙ্গে সংসার ভেঙেছে, টলিউডে কাস্টিং কাউচ নিয়ে বিস্ফোরক দেবলীনা দত্ত জামিন পেলেই লন্ডনে পালাতে পারেন শাহজাহান, সন্দেশখালির ভাইজানকে নিয়ে আশঙ্কা ইডির IPL-র জন্য ধুতি পরতে গিয়ে নাকানি-চোবানি, তরুণীর উপর ‘চোটপাট’ KKR অধিনায়কের! রাজের পরিচালনায় বাবা-ছেলের সম্পর্কের ছবি, দেবের পর মিঠুনের পর্দার পুত্র কে? শেষ ওভারে ২উইকেট নিয়েও জেতাতে পারলেন না ক্যাপসি,১ বলেই ছয় মেরে বাজিমাত MI কন্যার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.