বাংলা নিউজ > ময়দান > ১৩ ডিসেম্বর NCA -তে যোগ দিয়েই অনুর্ধ্ব-১৯ দলের সঙ্গে বিশ্বকাপে যাবেন লক্ষ্মণ
প্রাক্তন কিংবদন্তি ক্রিকেটার ভিভিএস লক্ষ্মণ

১৩ ডিসেম্বর NCA -তে যোগ দিয়েই অনুর্ধ্ব-১৯ দলের সঙ্গে বিশ্বকাপে যাবেন লক্ষ্মণ

  • ডিসেম্বর মাসের ১৩ তারিখ ন্যাশনাল ক্রিকেট অ্যাকাডেমির নয়া প্রধান হিসেবে দায়িত্বভার গ্রহণ করবেন ভারতের প্রাক্তন কিংবদন্তি ক্রিকেটার ভিভিএস লক্ষ্মণ।

শুভব্রত মুখার্জি: ডিসেম্বর মাসের ১৩ তারিখ ন্যাশনাল ক্রিকেট অ্যাকাডেমির নয়া প্রধান হিসেবে দায়িত্বভার গ্রহণ করবেন ভারতের প্রাক্তন কিংবদন্তি ক্রিকেটার ভিভিএস লক্ষ্মণ। দায়িত্বভার গ্রহণ করার পরেই অনুর্ধ্ব-১৯ দলের সাথে বিশ্বকাপে যাবেন লক্ষ্মণ। লক্ষ্মণের পাশাপাশি এনসিএ'র বাকি কোচিং স্টাফের বিষয়েও কলকাতার এজিএমে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

লক্ষ্মণের পাশাপাশি এদিন প্রাক্তন ইংল্যান্ড এবং অস্ট্রেলিয়ার বোলিং কোচ ট্রয় কুলিকে এনসিএর বোলিং কোচ হওয়ার বিষয়টি নিশ্চিত করা হয়েছে বোর্ডের এজিএমে। বিসিসিআইয়ের তরফে জানানো হয়েছে ডিসেম্বর মাসের ১৩ তারিখ বেঙ্গালুরুতে এনসিএতে যোগ দেবেন লক্ষ্মণ। পরবর্তীতে ওয়েস্ট ইন্ডিজে অনুর্ধ্ব-১৯ বিশ্বকাপেও তিনি ভারতীয় দলের সঙ্গে ভ্রমণ করবেন। এনসিএর দুই প্রধান কোচ হৃষিকেশ কানিতকর অথবা সিতাংশু কোটাকের মধ্যে যে কোন একজন যুবা দলের প্রধান কোচের দায়িত্ব নেবেন।

উল্লেখ্য বিসিসিআইয়ের দুই কর্তা সৌরভ গঙ্গোপাধ্যায় এবং জয় শাহকে 'ম্যান্ডেলা ডিনারে' আমন্ত্রণ জানানো হয়েছে দক্ষিণ আফ্রিকাতে। জানুয়ারি মাসের ২ তারিখে দক্ষিণ আফ্রিকা বোর্ডের তরফে দুই কর্তাকে 'ম্যান্ডেলা নৈশভোজে' আমন্ত্রণ জানানো হয়েছে। আজ বোর্ডের এজিএমে সিদ্ধান্ত নেওয়া হয়েছে ২০ সদস্যের দলকে ভারত দক্ষিণ আফ্রিকা সফরে পাঠাবে টেস্ট, ওয়ানডে এবং টি-২০ সিরিজের জন্য। ২০ সদস্যের মধ্যে কয়েকজন সদস্যকে বাছা হবে ভারতীয় 'এ' দল থেকে যারা এই মুহূর্তে দক্ষিণ আফ্রিকার 'এ'র বিরুদ্ধে সিরিজ খেলতে ব্যস্ত।

বন্ধ করুন