বাড়ি > ময়দান > ছেলের ভবিষ্যৎ নিয়ে ক্লাবের সঙ্গে বৈঠকের জন্য বার্সেলোনায় পৌঁছে গেলেন মেসির বাবা
বার্সেলোনায় জর্জ মেসি। ছবি- রয়টার্স।
বার্সেলোনায় জর্জ মেসি। ছবি- রয়টার্স।

ছেলের ভবিষ্যৎ নিয়ে ক্লাবের সঙ্গে বৈঠকের জন্য বার্সেলোনায় পৌঁছে গেলেন মেসির বাবা

  • মেসির এজেন্ট হিসেবে বার্সা প্রেসিডেন্ট জোসেপ মারিয়া বার্তোমেউয়ের সঙ্গে বৈঠকে বসার কথা জর্জের।

গুরুত্বপূর্ণ বৈঠকের জন্য বার্সেলোনা পৌঁছে গেলেন লিওনেল মেসির বাবা। পিতা হওয়ার পাশাপাশি জর্জ মেসি আসলে ছেলের এজেন্টের দায়িত্বও পালন করেন। মেসির বার্সেলোনা ছাড়তে চাওয়া প্রসঙ্গে বার্সা প্রেসিডেন্ট জোসেপ মারিয়া বার্তোমেউয়ের সঙ্গে বৈঠকে বসবেন তিনি।

বুধবার সকালেই আর্জেন্তিনা থেকে স্পেনে পৌঁছন জর্জ। প্রেসিডেন্ট-সহ বার্সার অন্যান্য আধিকারিকদের সঙ্গে জর্জের মিটিংয়ের কথা জানা গেলেও কোথায় অনুষ্ঠিত হবে এই বৈঠক, সে সম্পর্কে নির্দিষ্ট কিছু জানা যায়নি।

বিমানবন্দরে জর্জকে বৈঠকের সূচি সম্পর্কে প্রশ্ন করা হলে তাঁর সংক্ষিপ্ত জবাব, ‘আমি সত্যিই এখনও কিছু জানি না।’

মেসিকে নিয়ে বার্সালোনায় টানাপোড়েন চলছে গত সপ্তাহ থেকে। প্রায় দু'দশক বার্সেলোনায় কাটানোর পর মেসি ক্লাব ছাড়ার সিদ্ধান্ত নিয়েছেন। ক্লাবকে নিজের ইচ্ছার কথা জানিয়ে দিয়েছেন তিনি। যদিও বার্সেলোনা তাঁকে ছাড়তে রাজি নয়। 

বার্সার সঙ্গে মেসির চুক্তি রয়েছে ২০২১ পর্যন্ত। যদিও মেসি দাবি করেন, তাঁর সঙ্গে ক্লাবের চুক্তিতে এমন শর্ত উল্লেখ করা রয়েছে, যাতে তাঁকে কোনও ট্রান্সফার মূল্য ছাড়াই ছেড়ে দিতে বাধ্য ক্লাব। যদিও বার্সালোনার তরফে তা অস্বীকার করা হয়। লা লিগা কর্তৃপক্ষও মেসির সঙ্গে বার্সেলোনার চুক্তি বৈধ বলে ক্লাবের দাবিকে সমর্থন করেছে। অর্থাৎ, মেসিকে নিতে হলে ৭০০ মিলিয়ন ইউরো ট্রান্সফার ফি দিতেই হবে কোনও ক্লাবকে।

এই অবস্থায় প্রিমিয়র লিগ জায়ান্ট ম্যাঞ্চেস্টার সিটি মেসির সঙ্গে আলোচনা শুরু করেছে বলে শোনা যাচ্ছে। এখন দেখার জর্জ মেসির সঙ্গে বার্সেলোনার বৈঠকের ফলাফল কী দাঁড়ায়।

বন্ধ করুন