বাংলা নিউজ > ময়দান > উইলম্বডনের কোর্টে র‌্যাকেট হাতে 'ধোনি'! ফেডেরারের অর্ভ্যথনার মধ্যেই নেটপাড়ায় উঠল ঝড়

উইলম্বডনের কোর্টে র‌্যাকেট হাতে 'ধোনি'! ফেডেরারের অর্ভ্যথনার মধ্যেই নেটপাড়ায় উঠল ঝড়

রজার ফেডেরার ও মহেন্দ্র সিং ধোনি।

অবসরের পর প্রথমবার সেন্টার কোর্টে যান রজার ফেডেরার। রাজকীয় অভ্যর্থনা পান তিনি। পাশাপাশি উইম্বলডনের পেজ থেকে রজার ফেডেরারের একটি ছবি পোস্ট করা হয়, সেখানে লেখা থাকে থালাইভা। এরপরই সিএসকের পেজ থেকেও ধোনির একটি ছবি পোস্ট করা হয়েছে।

টেনিসকে বিদায় জানানোর পর প্রথমবার সেন্টার কোর্টে পা রাখেন রজার ফেডেরার। এই টেনিস কিংবদন্তি সেন্টার কোর্টে প্রবেশ করার পর কর তালির মাধ্যমে অভ্যর্থনা জানানো হয় তাঁকে। সেন্টার কোর্টের রয়্যাল বক্সে শুধু ফেডেরার একা ছিলেন না। তাঁর সঙ্গে ছিলেন স্ত্রী মিরকা ফেডেরার। উপস্থিত ছিলেন তাঁর বাবা এবং মাও। এই সময়েই ফেডেরারের প্রতি সম্মাননা প্রদান করে উইম্বলডন কতৃপক্ষ। সঞ্চালক ঘোষণা করেন ৮টি উইম্বলডন জয়ী রজারের কেরিয়ারের কিছু মুহূর্ত দেখানো হবে।

সেই কথা মতো জায়ান্ট স্ক্রিনে দেখানো হয় উইম্বলডনে তরুণ ফেডেরার থেকে শুরু করে অভিজ্ঞ ফেডেরারের সফর। পিট সাম্প্রাসকে হারিয়ে নিজে রজার ফেডেরার সেই বছরেই প্রথম উইম্বলডন জিতেন। দেখানো হয় ফেডেরারের উইম্বলডন জয়ের একের পর এক দৃশ্য। একেবারেই অন্য মুহূর্ত। এরপরই সুইস কিংবদন্তিকে রয়্যাল বক্সে আমন্ত্রণ জানান সঞ্চালক। ক্রিম রঙের ব্লেজার এবং ট্রাউজার পরা ফেডেরারকে দেখে তখন সেন্টার কোর্টে তখন সবাই উঠে দাঁড়িয়ে হাততালি দেওয়া শুরু করে। দেড় মিনিট ধরে একটানা হাততালি দিয়ে রজারকে স্বাগত জানান দর্শকরা। ফেডেরার প্রথমে গিয়ে জড়িয়ে ধরেন তাঁর স্ত্রীকে। তাঁকে অভিবাদন করেন কেট। হাততালি থামার পরে কেট ও মিরকার ঠিক মাঝের আসনে এসে বসেন ফেডেরার।

এই টেনিস কিংবদন্তির সঙ্গেই ছিলেন অ্যান্ডি মারে। তিনিও সেন্টার কোর্টের এমন অভ্যর্থনা দেখে আবেগপ্রবণ হয়ে পড়েন। তিনি জানান, 'এমন ঘটনা এই প্রথমবার দেখলাম। গোটা স্টেডিয়াম ফেডেরারকে অভ্যর্থনা জানাল। এটাই টেনিস। আমি সত্যি খুব খুশি। শেষবার যখন আমি এই কোর্টে ছিলাম, তখন একটা অলিম্পিক্স ম্যাচে আমার বিরুদ্ধে সমর্থন করেছিল সে। আজকে তাঁর জন্য করতালি দেখে সত্যি খুব ভালো লাগছে।'

রজার ফেডেরারে সেই ছবি উইম্বলডনের পেজ থেকে টুইটারে পোস্ট করা হয়। আর সেটা ভাইরাল হতে খুব বেশি সময় লাগবে না, তা বলার অপেক্ষা রাখে না। আর সেখানে ক্যাপশন দেওয়া হয় থালাইভা। চেন্নাইতে ধোনিকে থালা বলা হয়ে থাকে। যার পুরো অর্থ থালাইভা। এরপরই রজার ফেডেরারের ছবি টুইটারে পোস্ট করে চেন্নাই সুপার কিংসও। আর এখানেই ঘটেছে মজার ঘটনা। সেখানে দেখা যাচ্ছে রজার ফেডেরারের একটি ছবিতে ধোনির মুখ বসানো। দেখে মনে হচ্ছে ধোনি টেনিস খেলছেন। এবার সেই থালাকে দেখা গেল ব়্যাকেট হাতে। সেই পোস্টে লেখা রয়েছে, 'যদি সিংহ ব়্যাকেট হাতে উইম্বলডনে যেত, তাহলে কী হত?' এমনই একটি ছবি পোস্ট করা হয়েছে। যা শোরগোল ফেলে দিয়েছে নেটপাড়ায়।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

শেষ ওভারে ২ উইকেট পড়ল বাংলাদেশের, ব্যর্থ হল জাকেরের লড়াই,৩ রানে জিতল শ্রীলঙ্কা দাদাগিরিতে মিথ্যে বলে বর! ডোনার অভিযোগের পর নিজের রিপোর্ট কার্ড চাইলেন সৌরভ বিজয় উৎসবে পাকিস্তান জিন্দাবাদ স্লোগান কর্ণাটকে, গ্রেফতার ৩ রাজ্যে নির্বাচন কমিশনের ফুল বেঞ্চ, সন্দেশখালিতে রুট মার্চ করল কেন্দ্রীয় বাহিনী বিচারপতি গঙ্গোপাধ্য়ায়ের মামলা গেল কোন বেঞ্চে? নতুন পথে বঞ্চিতের 'ভগবান' শীতকালীন বৃষ্টি ও ভূমিধসে বিপর্যস্ত পাকিস্তান, মৃত্যু ৩৬ জনের, আহত ৫০ পূর্ব মেদিনীপুরে ১০৪ বছরের পুরনো সমবায় সমিতির ভোটে ধরাশায়ী TMC, জয়ী হল BJP 'শরীরী উষ্ণতা'য় দেবকে মৃত্যুর মুখ থেকে ফেরাল পার্বতী! কাণ্ড দেখে হেসে খুন সবাই দোতলা বাসের দাম দুই কোটির ওপর, অর্থ দফতরের কাছে ফাইল পাঠাবেন পরিবহণ মন্ত্রী ‘বারাসত থেকে লড়লে ২ লক্ষ ভোটে হারবেন বিচারপতি গঙ্গোপাধ্যায়’, চ্যালেঞ্জ কাকলির

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.