বাংলা নিউজ > ময়দান > LPL Auction 2023: IPL-এ দুরন্ত খেলেও LPL-এ দল পেলেন না নুর, অবিক্রিত লিটন-মুশফিকও

LPL Auction 2023: IPL-এ দুরন্ত খেলেও LPL-এ দল পেলেন না নুর, অবিক্রিত লিটন-মুশফিকও

লঙ্কা প্রিমিয়র লিগ। 

আইপিএলে ভালো খেলেও লঙ্কা প্রিমিয়র লিগে দল পেলেন না নুর আহমেদ। দল পাননি লিটন দাসও। 

আগামী ৩০ জুলাই থেকে শুরু হতে চলেছে এবারের লঙ্কান প্রিমিয়র লিগ। চলবে ২২ আগস্ট পর্যন্ত। আর এই টুর্নামেন্টের জন্য বুধবার ছিল নিলাম পর্ব। লঙ্কান প্রিমিয়র লিগের নিলামে নজর ছিল গোটা ক্রিকেট বিশ্বের। এই নিলামেই ঘটল অবাক করার মতো ঘটনা। অনেক তারকা ক্রিকেটারই দল পেলেন না। খালি হাতেই ফিরতে হল তাদের।

অবশ্য বেশ কিছুদিন আগেই লঙ্কান প্রিমিয়র লিগের ফ্র্যাঞ্চাইজিগুলি আইকন ক্রিকেটার হিসাবে বাবর আজম, শাকিব আল হাসানদের দলে নিয়ে নেয়। শুধু দেশের বাইরের ক্রিকেটাররাই নন, আইকন ক্রিকেটারদের মধ্যে পাথিরানাও ছিলেন। হেভিওয়েট ক্রিকেটারদের আগেই দলে তুলে নেয় ফ্র্যাঞ্চাইজিগুলি। 

তবে এই নিলামের জন্য ৫০০ জনের বেশি ক্রিকেটার নাম নথিভুক্ত করেন। সেখান থেকেই এবারের টুর্মামেন্টের জন্য নিজেদের দল তৈরি করে ফেলল ফ্র্যাঞ্চাইজিগুলি। নিয়ম অনুযায়ী প্রত্যেকটি দল ২০-২৪ জনের স্কোয়াড তৈরি করবে। কমপক্ষে ৬ জন বিদেশি ক্রিকেটার এবং ১৪-১৯ জন দেশের ক্রিকেটার নিতে হবে ফ্র্যাঞ্চাইজিগুলিকে।

এবার দেখে নেওয়া যাক কোন কোন তারকা ক্রিকেটার দল পেলেন না:-

সিকান্দার রাজা (৫০ হাজার মার্কিন ডলার)।

হিল্টন কার্টরাইট (৩০ হাজার মার্কিন ডলার)।

রাসি ভ্যান ডার ডুসেন (৪০ হাজার মার্কিন ডলার)।

মুশফিকুর রহিম (৫০ হাজার মার্কিন ডলার)।

লিটন দাস (৩০ হাজার মার্কিন ডলার)।

অন্ড্রু টাই (৫০ হাজার মার্কিন ডলার)।

জেসন বেহরেনডর্ফ (৫০ হাজার মার্কিন ডলার)।

ইমরান তাহির (৫০ হাজার মার্কিন ডলার)।

ইশ সোধি (৪০ হাজার মার্কিন ডলার)।

এভিন লুইস (৫০ হাজার মার্কিন ডলার)।

মহম্মদ নবি (৫০ হাজার মার্কিন ডলার)।

নুর আহমেদ (৫০ হাজার মার্কিন ডলার)।

ফাবিয়ান অ্যালেন (৪০ হাজার মার্কিন ডলার)।

মার্টিন গাপ্তিল (৪০ হাজার মার্কিন ডলার)।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

জনতা-পুলিশ খণ্ডযুদ্ধ মালদায়! বিদ্যুৎ বিভ্রাট ঘিরে অবরোধকে কেন্দ্র করে রণক্ষেত্র রেকর্ড ৩.২ কোটি ট্রান্সফার ফি দিয়ে কেরালাকে জিকসনকে নিল ইস্টবেঙ্গল- রিপোর্ট ক্যাপ্টেন্সি এল না, চলে গেল ভাইস-অধিনায়ক, ডিভোর্স- হার্দিকের 'ব্ল্যাক থার্সডে' গড়পড়তা খেলে জায়গা পাচ্ছেন প্যায়ারেলালরা, ১০০ করেও বাদ অভিষেক, ক্ষোভ নেটিজেনদের কলকাতার ৫৮টি রাস্তার মোড়ে হকার নয়, ভেন্ডিং কমিটির রিপোর্ট কি লাগু হবে এবার? বিয়ের আগেই প্রেগন্যান্ট হন নাতাশা! তিন বার বিয়ে করেন হার্দিক,তবুও সংসার টিকলো না চোখ রাঙাচ্ছে নিম্নচাপ! ২১ শে জুলাইয়ের আগে বাংলার আবহাওয়া কেমন থাকবে? রেশন দুর্নীতি বিতর্ক অতীত! মুম্বইয়ে বিরাট দুর্গাপুজো আয়োজনের দায়িত্বে ঋতুপর্ণা স্বামী-পুত্রের সঙ্গে সংসারি প্রিয়াঙ্কা, সেরা ১০ মিষ্টি মুহূর্ত দেখুন ৪২তম জন্মদিন পালন গ্লোবাল স্টাইল আইকন প্রিয়াঙ্কার, দেখুন তাঁর ৭টি সেরা আউটফিট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.