বাংলা নিউজ > ময়দান > বাবার পথেই হাঁটছেন অনভয়, রাজ্য দলের ক্যাপ্টেন নির্বাচিত হলেন রাহুল দ্রাবিড়ের ছোট ছেলে

বাবার পথেই হাঁটছেন অনভয়, রাজ্য দলের ক্যাপ্টেন নির্বাচিত হলেন রাহুল দ্রাবিড়ের ছোট ছেলে

রাজ্যদলের ক্যাপ্টেন নির্বাচিত হলেন দ্রাবিড়ের ছেল। ছবি- টুইটার।

২৩ জানুয়ারি থেকে শুরু হতে যাওয়া ইন্টার জোনাল পি কৃষ্ণমূর্তি ট্রফিতে কর্ণাটককে নেতৃত্ব দেবেন অনভয়।

বাবার পথেই হাঁটা শুরু করলেন ছেলে। বাবা রাহুল দ্রাবিড় ভারতীয় দলকে নেতৃত্ব দিয়েছেন। করেছেন উইকেটকিপিংও। এবার ছেলে অনভয় দ্রাবিড় বয়সভিত্তিক রাজ্য দলের ক্যাপ্টেন নির্বাচিত হলেন। উল্লেখযোগ্য বিষয় হল, অনভয়ও একজন উইকেটকিপার-ব্যাটার।

টিম ইন্ডিয়ার বর্তমান হেড কোচ রাহুল দ্রাবিড়ের ছোট ছেলে অনভয় কর্ণাটকের অনূর্ধ্ব-১৪ ক্রিকেট দলের ক্যাপ্টেন নির্বাচিত হলেন। দক্ষিণাঞ্চলের ইন্টার জোনাল পি কৃষ্ণমূর্তি ট্রফির জন্য ১৫ জনের স্কোয়াড ঘোষণা করেছে কর্ণাটক স্টেট ক্রিকেট অ্যাসোসিয়েশন। ২৩ জানুয়ারি থেকে কেরলে অনুষ্ঠিত হবে ২ দিনের ম্যাচের এই টুর্নামেন্ট। সেই টুর্নামেন্টেই নেতৃত্ব দিতে দেখা যাবে অনভয়কে।

দাদা সমিতের মতোই অনভয়েরও ব্যাটের হাত দারুণ। বছর দু'য়েক আগে অনূর্ধ্ব-১৪ স্কুল টুর্নামেন্ট বিটিআর শিল্ডের একটি ম্যাচে দুই ভাই মিলে ২০০ রানের পার্টনারশিপ গড়েছিলেন, যাতে উইকেটকিপার অনভয়ের অবদান ছিল ৯০ রানের। দুই ভাইয়ের ব্যাটে ভর করেই তাঁদের স্কুল সেবার টুর্নামেন্টের সেমিফাইনালে ওঠে।

আরও পড়ুন:- ILT20: ডাহা ফেল রাসেল, ব্যাট হাতে রংচটা নারিন, হারের হ্যাটট্রিক নাইট রাইডার্সের

উল্লেখ্য, ২০১৯ সালে রাজ্য স্তরের অনূর্ধ্ব-১৪ পর্যায়ের একটি ম্যাচে ডাবল সেঞ্চুরি হাঁকান দ্রাবিড়ের বড় ছেলে সমিত। সেই ম্যাচে ২৫৬ বলে ২০১ রান করেন দ্রাবিড়-পুত্র। দুর্দান্ত ইনিংসে তিনি ২২টি চার মারেন। প্রথম ইনিংসে যেখানে শেষ করেছিলেন, দ্বিতীয় ইনিংসে কার্যত সেখান থেকেই শুরু করেন সমিত। দ্বিতীয় ইনিংসে ৯৪ রানে অপরাজিত থাকেন তিনি। বল হাতেও ভেলকি দেখান প্রাক্তন ভারতীয় তারকার ছেলে। দখল করেন তিনটি উইকেট।

আরও পড়ুন:- Video: '২০০ রান করেও কেন তিন ম্যাচ বাইরে ছিলে?' ইশানের জবাবে হেসেই খুন রোহিত-গিল

কর্ণাটকের অনূর্ধ্ব-১৪ স্কোয়াড: অনভয় দ্রাবিড় (ক্যাপ্টেন ও উইকেটকিপার), আর্য গোওড়া, আয়ুষ পাতিল, এসপি বানেশ, বিলাল মাবাশির, ধ্রুব কৃষাণ, ধ্রুব সন্তোষ রাও (উইকেটকিপার), গৌরব বেঙ্কটেশ, হর্ষিত পাই, এইচএন কার্তিক, বি রতন, এএ রোহিত, সক্ষম আগরওয়াল, সামর্থ কুলকার্নি ও জে সুক্রুত।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

বন্ধ করুন