বাংলা নিউজ > ময়দান > পঞ্চম টেস্টে মাঠে উপস্থিত থাকতে পারবেন না রবি শাস্ত্রী, ভরত অরুণ এবং শ্রীধর
ভারতীয় দলের হেড কোচ রবি শাস্ত্রী।
ভারতীয় দলের হেড কোচ রবি শাস্ত্রী।

পঞ্চম টেস্টে মাঠে উপস্থিত থাকতে পারবেন না রবি শাস্ত্রী, ভরত অরুণ এবং শ্রীধর

  • শোনা গিয়েছে, বিসিসিআই-এর মেডিক্যাল টিম ওভাল টেস্টের প্রথম একাদশে খেলা প্লেয়ার সহ বাকি সব প্লেয়ার এবং দলের প্রতিটি সদস্যেরই সোমবার সকালে আরটিপিসিআর টেস্ট করিয়েছে। যেখানে সব প্লেয়ারদেরই কোভিড পরীক্ষার ফল নেগেটিভ এসেছে।

ওভাল টেস্টে জিতলেও ভারতীয় দলের মন ভাল নেই। কারণ দলের হেড কোচ রবি শাস্ত্রী, বোলিং কোচ ভরত অরুণ, ফিল্ডিং কোচ আর শ্রীধর করোনায় আক্রান্ত। তাঁদের আরটি পিসিআর টেস্টের ফলও পজিটিভ এসেছে। স্বভাবতই লন্ডনে তাঁরা কোয়ারেন্টাইনে রয়েছেন। স্বাভাবিক ভাবেই ম্যাঞ্চেস্টার টেস্টের সময়ে মাঠে উপস্থিত থাকতে পারবেন না ভারতীয় দলের এই তিন কোচ। বাকি টিম শেষ টেস্ট খেলতে ম্যাঞ্চেস্টারে চলে যাবে।

শোনা গিয়েছে, বিসিসিআই-এর মেডিক্যাল টিম ওভাল টেস্টের প্রথম একাদশে খেলা প্লেয়ার সহ বাকি সব প্লেয়ার এবং দলের প্রতিটি সদস্যেরই সোমবার সকালে আরটিপিসিআর টেস্ট করিয়েছে। যেখানে সব প্লেয়ারদেরই কোভিড পরীক্ষার ফল নেগেটিভ এসেছে। এবং পঞ্চম টেস্টের জন্য ভারতের সব প্লেয়ারদেরই পাওয়া যাবে বলে জানা গিয়েছে।

দলের ফিজিওথেরাপিস্ট নীতিন প্যাটেল, যিনি রবি শাস্ত্রী, ভরত অরুণদের সংস্পর্শে এসেছিলেন, তাঁকেও প্রথমে আইসোলেশনে পাঠানো হয়েছিল শনিবারই। রবি শাস্ত্রীদের করোনা পজিটিভ হওয়ার খবর প্রকাশ্যে আসার পরই। তবে তাঁর আরটিপিসিআর রিপোর্ট নেগেটিভ এসেছে বলে জানা গিয়েছে।

যুক্তরাজ্য সরকারের নিয়ম, যাঁদের আপটিপিসিআর টেস্টের রিপোর্ট পজিটিভ আসবে, তাঁদের দশ দিনের বাধ্যতামূলত আইসোলেশনে থাকতে হবে। সেই সঙ্গে দু'টি কোভিড টেস্টের রিপোর্ট নেগেটিভ আসলে, তবেই আইসোলেশন থেকে মুক্তি পাওয়া যাবে। এই নিয়মে ম্যাঞ্চেস্টারে টেস্ট শেষ হওয়ার পরেও ভারতের তিন কোচকে লন্ডনেই থাকতে হবে। ১০ সেপ্টেম্বর থেকে ম্যাঞ্চেস্টার পঞ্চম টেস্ট শুরু হবে। তবে সেই টেস্টে কোচকে পাশে পাবেন না বিরাট কোহলিরা।

বন্ধ করুন