বাড়ি > ময়দান > ধোনির অবসর নিয়ে সোশ্যাল মিডিয়ায় আবার গুজব, প্রতিক্রিয়ায় বিকর্তিক টুইট সাক্ষীর
ধোনির সঙ্গে একান্ত মুহূর্তে সাক্ষী। ছবি- ইনস্টাগ্রাম।
ধোনির সঙ্গে একান্ত মুহূর্তে সাক্ষী। ছবি- ইনস্টাগ্রাম।

ধোনির অবসর নিয়ে সোশ্যাল মিডিয়ায় আবার গুজব, প্রতিক্রিয়ায় বিকর্তিক টুইট সাক্ষীর

  • চাপে পড়ে টুইট ডিলিট করতে হয় ধোনি পত্নীকে।

মহেন্দ্র সিং ধোনিকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় আরও একবার গুজব এবং আরও একবার জল্পনায় জল ঢালার উদ্যোগ সাক্ষী ধোনির। বুধবার সন্ধ্যা থেকেই সোশ্যাল মিডিয়ায় ধোনির অবসর প্রসঙ্গে খবর ছড়িয়ে পড়তে শুরু করলে স্বাভাবিকভাবেই ধোনি অনুরাগীদের উদ্বিগ্ন দেখায়। তবে ধোনি পত্নী সেই জল্পনা উড়িয়ে দেন এবং সোশ্যাল মিডিয়ায় প্রশ্ন তোলেন যাঁরা এমন গুজব রটাচ্ছেন, তাঁদের মানসিক স্বাস্থ্য নিয়ে।

টুইটারে #DhoniRetires এই হ্যাশট্যাগে যাঁরা মাহির অবসরের গুজব ছড়াচ্ছেন, তাঁদের প্রতি রীতিমতো ক্ষুব্ধ দেখায় সাক্ষীকে। টুইটারে সাক্ষী লেখেন, ‘এটা নিছক গুজব। বুঝতে পারছি লকডাউন মানুষকে মানসিকভাবে অস্থির করে তুলেছে। #DhoniRetires… নিজের জীবনে দিকে তাকাও।’

যদিও কিছুক্ষণের মধ্যেই সাক্ষী টুইটটি ডিলিট করে দেন। মানসিক স্থিরতা নিয়ে প্রশ্ন তোলার বিষয়টি নেটিজেনদের পছন্দ হয়নি। ফলে তীব্র প্রতিক্রিয়া দেখা দেয়।

ধোনিকে নিয়ে গুজবের প্রতিক্রিয়া দেওয়া সাক্ষীর এই প্রথম নয়। এর আগে গত বছর সেপ্টেম্বরে ধোনির কেরিয়ারের ভবিষ্যৎ নিয়ে প্রশ্ন ওঠা শুরু হলে সাক্ষী তখনও জল বেশি দূর গড়াতে দেননি। তখন টুইটারে তিনি লিখেছিলেন ‘এটাকেই বলে গুজব।’

মাঝে করোনা মহামারির বিরুদ্ধে লড়াইয়ে ধোনির এক লক্ষ টাকা অনুদান দেওয়া নিয়ে খবর ছড়ালেও সাক্ষী সংবাদমাধ্যমকে কাঠগড়ায় তুলে টুইট করেছিলেন।

বন্ধ করুন