বাংলা নিউজ > ময়দান > Serie A: 'খুব খারাপ খেলেছি', অভাবনীয় হারের পর আবেগঘন বার্তা রোনাল্ডোর

শুভব্রত মুখার্জি

ফিওরেন্তিনার বিরুদ্ধে ম্যাচে লজ্জার হারের সম্মুখীন হতে হয় জুভেন্তাসকে। সিরি-এ'তে ফিওরেন্তিনার বিপক্ষে মঙ্গলবার ঘরের মাঠে ৩-০ গোলে হেরেছে জুভেন্তাস। বছরের শেষ ম্যাচে জুভেন্তাস চলতি মরশুমে তাদের প্রথম হারের সম্মুখীন হয়েছে। ম্যাচে গোল করতে পারেননি ক্রিশ্চিয়ানো রোনাল্ডো।

তবে এই হার যে রোনাল্ডোকে প্রতি মুহূর্তে কুড়েকুড়ে খাচ্ছে তার প্রমাণ পাওয়া গেল তাঁর বক্তব্যেই। সোশ্যাল মিডিয়াতে ভক্তদের উদ্দেশ্যে তাই তিনি আবেগঘন পোস্ট করলেন। তাঁদের প্রিয় দল জুভেন্তা সের প্রতি বিশ্বাস রাখার আহ্বান জানালেন রোনাল্ডো।

নিজের একটি হতাশাপূর্ণ ছবি পোস্ট করেন রোনাল্ডো। সেখানে তিনি কোমরে হাত দিয়ে দাঁড়িয়ে আছেন। দেখেই বোঝা যাচ্ছে, যে ফলাফল চেয়েছিলেন, তা মেলেনি। সেই ছবির সঙ্গে রোনাল্ডো লেখেন, 'খুব খারাপ খেলেছি। এই ফলাফল মানা খুব কঠিন। ২০২০ সালের শেষ ম্যাচ খেললাম। ফাঁকা স্টেডিয়াম, করোনাভাইরাস বিধি, খেলা বাতিল, বহুদিন না খেলা এবং পরপর খেলা এই সব নিয়ে মিলিয়ে মিশিয়ে স্মরণীয় হয়ে থাকবে বছরটা। এটা অজুহাত হতে পারে না। আমাদের আরও ভালো খেলতে হবে। জয়কে অভ্যাসে পরিণত করতে হবে। আমরা জুভেন্তাস! মাঠে সেরা হওয়া ছাড়া অন্য কোনও কিছু মেনে নিতে পারি না।'

বন্ধ করুন