বাংলা নিউজ > ময়দান > Shubman Gill leaving Gujarat Titans? গুজরাট টাইটানস ছাড়ছেন শুভমন গিল? ফিরে আসছেন নিজের ‘ঘর’ KKR-এ?
শুভমন গিল। (ফাইল ছবি, সৌজন্যে আইপিএল)

Shubman Gill leaving Gujarat Titans? গুজরাট টাইটানস ছাড়ছেন শুভমন গিল? ফিরে আসছেন নিজের ‘ঘর’ KKR-এ?

  • Shubman Gill leaving Gujarat Titans? প্রথমবার খেলতে নেমেই গুজরাট টাইটানসের আইপিএল ট্রফি এসেছিল শুভমন গিলের শটেই। গুজরাটের হয়ে ওপেন করতে নেমে যথেষ্ট ভালোও খেলেছিলেন। এবার কি কলকাতা নাইট রাইডার্সে ফিরতে চলেছেন?

শুভমন গিল কি গুজরাট টাইটানস ছাড়তে চলেছেন? একটি টুইট ঘিরে সেরকমই জল্পনা তৈরি হয়েছিল। যদিও গুজরাটের তরফে জানানো হয়েছে, দল ছাড়ছেন না গিল।

শনিবার বিকেলের দিকে গুজরাটের টুইটার অ্যাকাউন্টে লেখা হয়, 'এই যাত্রাটা অত্যন্ত স্মরণীয় হয়ে থাকবে। ভবিষ্যতের জন্য তোমায় শুভকামনা জানাচ্ছি।' সেই টুইটে পালটা গিলও স্মাইলি দেন। তারপরেই জল্পনা শুরু হয়, তাহলে কি এবার গুজরাট ছাড়তে চলেছেন গিল?

আরও পড়ুন: Shubman Gill Viral News: এক সারাকে ভুলে অন্য সারাকে মন দিলেন শুভমন গিল? ফাঁস জুটির ডিনার ডেটের ছবি!

এক নেটিজেন প্রশ্ন করেন, 'গুজরাট টাইটানস ছাড়তে চলেছেন গিল?' অনেকে তো একধাপ এগিয়ে জল্পনা শুরু করে দেন, কোন দলে যাবেন গিল? কেউ কেউ তো গিলকে রেখে চেন্নাই সুপার কিংসের প্রথম একাদশ তৈরি করে ফেলেন। কেউ কেউ আবার প্রার্থনা করতে থাকেন, গিলকে যেন নেয় মুম্বই ইন্ডিয়ান্স। অনেকে আবার আর্জি জানান, গিল যেন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরে চলে আসেন। কেউ কেউ আবার স্বপ্ন দেখেন, লখনউ সুপার জায়েন্টসের হয়ে কেএল রাহুল এবং গিলের ওপেনিং জুটি জমে যাবে। আবার নিজের ‘ঘর’ কলকাতা নাইট রাইডার্সে (কেকেআর) ফিরে আসতে চলেছেন বলে দাবি আশা করতে থাকেন অনেকে। যদিও নেটিজেনদের একাংশ দাবি করতে থাকেন, পুরোটাই প্রচারের অংশ হিসেবে করা হচ্ছে।

সেই দাবি এবং পালটা দাবির মধ্যে গুজরাটের তরফে আরও একটি টুইট করা হয়। তাতে দাবি করা হয়, ‘টুইটার দুনিয়া, গিল সর্বদা আমাদের দলের অংশ থাকবে। বিশেষ দ্রষ্টব্য: আপনারা যেটা ভাবছেন, সেটা নয়। কিন্তু আমরা আপনাদের তত্ত্বে মজে গিয়েছি। চলতে থাক এটা।’ তবে কেন প্রথম টুইট করা হয়েছিল, সে বিষয়ে কিছু জানানো হয়নি। তবে নেটিজেনদের ধারণা, বিজ্ঞাপনের কৌশল হিসেবে সেই টুইট করা হয়ে থাকতে পারে।

আরও পড়ুন: Shubman Gill: কাউন্টি ক্রিকেটের অভিষেক ম্যাচে মাত্র ৮ রানের জন্য সেঞ্চুরি হাতছাড়া করলেন গিল

গুজরাট টাইটানসের জার্সিতে শুভমন গিল

প্রথমবার খেলতে নেমেই গুজরাটের আইপিএল ট্রফি এসেছিল গিলের শটেই। গুজরাটের হয়ে ওপেন করতে নেমে যথেষ্ট ভালোও খেলেছিলেন। ১৬ ম্যাচে ৪৮৩ রান করেছিলেন। সর্বোচ্চ ছিল ৯৬ রান। গড় ৩৪.৫। স্ট্রাইক রেট ১৩২.৩২। সবমিলিয়ে চারটি অর্ধ-শতরান করেছিলেন। এবারের আইপিএলে সর্বোচ্চ রান সংগ্রাহকের তালিকায় পঞ্চম স্থানে ছিলেন গিল।

বন্ধ করুন