বাংলা নিউজ > ময়দান > এবার কি তাহলে র‍্যাপার হতে চলেছেন? নয়া ‘রকস্টার’ লুক যুবরাজের

শুভব্রত মুখার্জি

একদা ভারতীয় জাতীয় ক্রিকেট দলের অন্যতম সেরা অলরাউন্ডার ছিলেন যুবরাজ সিং। তাঁর বাঁ-হাতি স্টাইলিশ ব্যাটিং মুগ্ধ করেছিল ক্রিকেট বিশ্বকে। ২০০৭ সালে টি-টোয়েন্টি বিশ্বকাপ এবং ২০১১ সালে ৫০ ওভারের বিশ্বকাপের ট্রফি জিতেছিল ভারত। দুই ট্রফি জয়ের ক্ষেত্রেই গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিলেন যুবি। ব্যাট এবং বল হাতে একের পর এক ম্যাচে ভারতের ত্রাতার ভূমিকায় অবতীর্ণ হয়েছিলেন তিনি। ২০১১ সালে ম্যান অফ দি টুর্নামেন্টের ট্রফি পর্যন্ত জিতেছেন।

সদ্য সমাপ্ত রোড সেফটি সিরিজে চ্যাম্পিয়ন হয়েছে ভারত। এই প্রতিযোগিতার ফাইনালেও ব্যাট হাতে বিধ্বংসী রুপ ধারণ করেছিলেন তিনি। সেই যুবি এবার ধরা দিলেন এক ভিন্ন রুপে।

ভারতের প্রাক্তন অল-রাউন্ডার যুবরাজ সিং বরাবর ব্যাটিংয়ের মতো তাঁর স্টাইলের মাধ্যমেও ফ্যানদের কাছে সমান জনপ্রিয় হয়ে উঠেছেন। এবার তাঁর নয়া ‘রকস্টার’ স্টাইল স্টেটমেন্টেও মুগ্ধ আপামর সমর্থককূল। নিজের লুক একেবারে পালটে ফেললেন যুবরাজ সিং। রোড সেফটি টুর্নামেন্ট খেলার কারণে রায়পুরে উপস্থিত ছিলেন যুবি। তারপর বাড়ি ফেরার পরেই তিনি তার অফিসিয়াল ইন্সটাগ্রামে নিজের নতুন চুলের ছবি শেয়ার করলেন। যুবরাজের বাহারি চুলের স্টাইলটি করেছেন সেলিব্রিটি হেয়ার স্টাইলিস্ট হাকিম আলিম। ছবি শেয়ার করে মজার ছলে যুবি লিখেছেন 'হেয়ার অন পয়েন্ট।' পরে আরও একটি ছবি পোস্ট করেন যুবি। তাতে শিখর ধাওয়ান বলেন, ‘পাজি পুরো বাদশা (গায়ক ও র‍্যাপার) লাগছে।’

বন্ধ করুন