বাংলা নিউজ > ময়দান > T20 WC: সূচি ঘোষণা হতেই ইংল্যান্ডকে ফাইনালে দেখছেন ভন, কড়া জবাব দিলেন নেটিজেনরা
মাইকেল ভন।
মাইকেল ভন।

T20 WC: সূচি ঘোষণা হতেই ইংল্যান্ডকে ফাইনালে দেখছেন ভন, কড়া জবাব দিলেন নেটিজেনরা

  • আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে অস্ট্রেলিয়া, আফগানিস্তান এবং নিউজিল্যান্ডের সঙ্গে গ্রুপ ১-এ রয়েছে ইংল্যান্ড।

শুক্রবারই (২১ জানুয়ারি) সদ্য আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের সূচি ঘোষণা করেছে আইসিসি। তবে ইতিমধ্যেই অত্যাধিক দূরদর্শিতার পরিচয় দিয়ে ইংল্যান্ড ফাইনালে উঠবে বলে ভবিষ্যদ্বাণী করে বসেন মাইকেল ভন। ফলে যা হওয়ার তাই হল, নেটিজেনদের তীব্র রোষের মুখে পড়তে হয় ভনকে।

বিশ্বকাপের সূচি ঘোষণা হওয়ার পরেই প্রাক্তন ইংল্যান্ড অধিনায়ক ভন টুইট করে লেখেন, ‘ইংল্যান্ডের বিরুদ্ধে ফাইনালে কোন দল খেলবে?’ এর পরেই নেটিজেনরা ক্ষোভ উগড়ে দেন। অনেকেই আসন্ন বিশ্বকাপের আয়োজক দেশ, অস্ট্রেলিয়ায় ইংল্যান্ডের জঘন্য টি-টোয়েন্টি রেকর্ডের কথা মনে করিয়ে দেন। তো অনেকে আবার সদ্য সমাপ্ত অ্যাসেজ সিরিজে ৪-০ ব্যবধানে ইংল্যান্ডের পরাজয়ের দিরে ইশারা করেন।

আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে অস্ট্রেলিয়া, আফগানিস্তান এবং নিউজিল্যান্ডের সঙ্গে গ্রুপ ১-এ রয়েছে ইংল্যান্ড। প্রথম রাউন্ডের কোয়ালিফায়ারের পরে আরও দুই দল ইংল্যান্ডের গ্রুপ যুক্ত হবে। সীমিত ওভারে ইয়ন মর্গ্যানের নেতৃত্বাধীন ইংল্যান্ড দল নিঃসন্দেহে যে কোনো বিশ্বকাপের বড় দাবিদার। বর্তমানে ইংল্যান্ড বিশ্বের এক নম্বর টি-টোয়েন্টি দলও বটে। তবে এত আগে থেকে এত বড় দাবি স্বাভাবিকভাবেই মেনে নিতে পারেননি নেটিজেনরা। প্রসঙ্গত, গত টি-টোয়েন্টি বিশ্বকাপে, সেমিফাইনালে নিউজিল্যান্ডের বিরুদ্ধে পরাজিত হয় ইংল্যান্ড।

বন্ধ করুন