বাংলা নিউজ > ময়দান > India Practice Match: পছন্দের পুল শটে ছক্কা হাঁকালেন রোহিত, ওয়েস্ট ইন্ডিজে প্র্যাক্টিস ম্যাচে সস্তায় আউট কোহলি- ভিডিয়ো

India Practice Match: পছন্দের পুল শটে ছক্কা হাঁকালেন রোহিত, ওয়েস্ট ইন্ডিজে প্র্যাক্টিস ম্যাচে সস্তায় আউট কোহলি- ভিডিয়ো

ছক্কা হাঁকাচ্ছেন রোহিত। ছবি- টুইটার।

Team India Practice Match In West Indies: শুভমন গিল নন, রোহিত শর্মার সঙ্গে ওপেন করতে নামেন যশস্বী জসওয়াল।

প্রায় এক মাসের বিশ্রাম শেষে ব্যাট-বল হাতে মাঠে নেমে পড়লেন টিম ইন্ডিয়ার তারকারা। ওয়েস্ট ইন্ডিজে পৌঁঁছনো যাবৎ নেটে স্কিল ট্রেনিং জারি ছিল রোহিত-কোহলিদের। তবে বুধবার থেকে তারা ২ দিনের আন্তঃস্কোয়াড প্র্যাক্টিস ম্যাচে মাঠে নামে।

স্কোয়াডের ১৬ জন ক্রিকেটারকে ২টি দলে ভাগ করা হয়। ৮ জন করে ভারতীয় ক্রিকেটার ছাড়াও ৩ জন করে স্থানীয় ক্রিকেটারদের নিয়ে ১১ জনের দল গড়া হয়। একটি দলকে নেতৃত্ব দেন রোহিত শর্মা। অন্য দলের ক্যাপ্টেন নির্বাচিত হন রবিচন্দ্রন অশ্বিন। রোহিতের দলের হয়েই মাঠে নামেন বিরাট কোহলি, অজিঙ্কা রাহানেরা।

টস জিতে রোহিত শর্মার দল শুরুতে ব্যাট করার সিদ্ধান্ত নেয়। শুভমন গিল দলে থাকা সত্ত্বেও রোহিতের সঙ্গে ওপেন করতে নামেন যশস্বী জসওয়াল। প্রায় একমাস পরে মাঠে ফিরলেও রোহিতকে ব্যাট হাতে ছন্দে দেখায়। টেস্টের অনুশীলন ম্যাচ হলেও আগ্রাসী মেজাজেই ব্যাট করতে দেখা যায় হিটম্যানকে। পছন্দের পুল শটে জয়দেব উনাদকাটকে গ্যালারিতেও ফেলেন রোহিত।

অন্যদিকে যশস্বীকেও চেনা মেজাজে ব্যাট করতে দেখা যায়। লাঞ্চের বিরতিতে রোহিতের দল কোনও উইকেট না হারিয়েই ৯০ রান সংগ্রহ করে নেয়। বিরাট কোহলি অবশ্য জমাট ব্যাটিং করতে ব্যর্থ হন। মাত্র ৩ রান করেই আউট হয়ে বসেন তিনি। উনাদকাটের বলে স্লিপে ক্যাচ দিয়ে সাজঘরে ফেরেন কোহলি। মাঠ ছাড়ার পরে বিরাটকে কোচ দ্রাবিড়ের সঙ্গে দীর্ঘ সময় কথা বলতে দেখা যায়।

আরও পড়ুন:- BAN vs AFG: ব্যাট হাতে আয়ারাম-গয়ারাম শাকিবরা, ঘরের মাঠে আফগানিস্তানের কাছে ধরাশায়ী বাংলাদেশ

রোহিত শর্মার দলে কাদের রাখা হয়:
রোহিত শর্মা (ক্যাপ্টেন), যশস্বী জসওয়াল, শুভমন গিল, বিরাট কোহলি, অজিঙ্কা রাহানে, কেএস ভরত (উইকেটকিপার), অক্ষর প্যাটেল, রোশন প্রাইমাস, জাইর ম্যাকঅ্যালিস্টার, ম্যাককেনি ক্লার্ক ও নভদীপ সাইনি।

আরও পড়ুন:- India T20I Squad: আইপিএলের পারফর্ম্যান্স দিয়ে ভারতের টি-২০ দলে তিলক বর্মা, উপেক্ষিত থাকলেন রিঙ্কু সিং

রবিচন্দ্রন অশ্বিনের দলে কাদের রাখা হয়:
রবিচন্দ্রন অশ্বিন (ক্যাপ্টেন), রুতুরাজ গায়কোয়াড়, রাশাওন ওরেল, রবীন্দ্র জাদেজা, ইশান কিষান, শার্দুল ঠাকুর, জয়দেব উনাদকাট, কেভিন উইকহ্যাম, তেভিন ইমলাখ (উইকেটকিপার), মুকেশ কুমার ও মহম্মদ সিরাজ।

উল্লেখ্য, ১২ জুলাই থেকে ডমিনিকায় ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে সিরিজের প্রথম টেস্টে মাঠে নামবে ভারত। ২০ জুলাই থেকে পোর্ট অফ স্পেনে খেলা হবে সিরিজের দ্বিতীয় তথা শেষ টেস্টে। ২টি টেস্টের সিরিজের পরে ভারত ওয়েস্ট ইন্ডিজ সফরে তিন ম্যাচের ওয়ান ডে সিরিজ খেলবে। তার পরে ৫ ম্যাচের টি-২০ সিরিজ দিয়ে ক্যারিবিয়ান সফর শেষ করবে টিম ইন্ডিয়া। অবশ্য টি-২০ সিরিজের শেষ ২টি ম্যাচ খেলা হবে ফ্লোরিডায়।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

২-২ থেকে শেষ মুহূর্তের গোলে রুদ্ধশ্বাস জয়, ISL-এ খেলার পথে আরও এক বাড়াল মহমেডান তৃণমূলে চলে আসুন! বঞ্চিতদের 'ভগবান' বিচারপতিকে আহ্বান ব্রাত্য বসুর প্রেম টেকে না, বলিউডেও হিট পায়নি এই নেপো কিড, দারুণ করে মারামারি! বলুন তো কে? ওড়িশার হারে সোনায় সোহাগা মোহনবাগানের, চাপে ইস্টবেঙ্গল- রইল ISL-র পয়েন্ট টেবিল WPL 2024: মেগের ব্যাটে GG-কে ২৩ রানে হারিয়ে MI-কে টপকে লিগ টেবলের শীর্ষে উঠল DC এবারও আশাহত বাংলা, শুভদীপকে হারিয়ে কানপুরের বৈভব পেল ইন্ডিয়ান আইডলের ট্রফি সুখী দাম্পত্যের টিপস দিলেন দুবাইয়ের কোটিপতির স্ত্রী! বরের নির্দেশে কী কী করেন? ভারতের প্রথম মহিলা স্নাইপার হলেন বিএসএফের সুমন কুমারী, দেশের গর্ব বিয়ে করেই বউকে সোহাগে-আদরে ভরালেন কাঞ্চন, শ্রীময়ীকে জড়িয়েই বললেন কী? ‘লিকপিকে কাঞ্চন’! বউয়ের কোলে বর, গোল ঘুরলেন শ্রীময়ী, তা দেখে কে জিভ কাটল?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.