বাংলা নিউজ > ময়দান > TNPL 2023: বরুণের রহস্য ভেদে ব্যর্থ সালেম, ইন্দ্রজিৎ-এর ধুমধাড়াক্কা ইনিংসে প্রথম কোয়ালিফায়ারে ড্রাগনস

TNPL 2023: বরুণের রহস্য ভেদে ব্যর্থ সালেম, ইন্দ্রজিৎ-এর ধুমধাড়াক্কা ইনিংসে প্রথম কোয়ালিফায়ারে ড্রাগনস

দাপুটে বোলিং বরুণ চক্রবর্তীর। ছবি- টিএনসিএ।

Dindigul Dragons vs Salem Spartans Tamil Nadu Premier League: নিজেদের শেষ লিগ ম্যাচে দাপুটে জয় তুলে নিয়ে পয়েন্ট টেবিলের প্রথম দুইয়ে থাকা নিশ্চিত করে ডিন্ডিগুল ড্রাগসন।

বল হাতে ফের জ্বলে উঠলেন বরুণ চক্রবর্তী। কেকেআরের রহস্য স্পিনারের ঘূর্ণিতেই তামিলনাড়ু প্রিমিয়র লিগের ম্যাচে সালেম স্পার্টান্সকে নাগালের মধ্যে বেঁধে রাখে ডিন্ডিগুল ড্রাগনস। পরে ব্যাট হাতে অধিনায়কোচিত হাফ-সেঞ্চুরি করে ড্রাগনসকে প্রথম কোয়ালিফায়ারের টিকিট এনে দেন বাবা ইন্দ্রজিৎ।

আগেই চলতি তামিলনাড়ু প্রিমিয়র লিগের প্লে-অফের টিকিট হাতে পেয়েছিল ডিন্ডিগুল। তবে তাদের প্রথম কোয়ালিফায়ার খেলতে হবে, নাকি এলিমিনেটরে মাঠে নামতে হবে, তা নিশ্চিত ছিল না। নিজেদের শেষ লিগ ম্যাচে ৭ উইকেটে জয়ের সুবাদে লিগ টেবিলের প্রথম দুইয়ে থাকা নিশ্চিত করে ডিন্ডিগুল।

সানির ব্যাটে লড়াইয়ের রসদ সালেমের:-
তিরুনেলভেলিতে টস জিতে ডিন্ডিগুল দলনায়ক বাবা ইন্দ্রজিৎ শুরুতে ব্যাট করার আমন্ত্রণ জানান সালেম স্পার্টান্সকে। সালেম নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেটের বিনিময়ে ১৬০ রান সংগ্রহ করে। লড়াকু হাফ-সেঞ্চুরি করেন সানি সাঁধু। তিনি ২টি চার ও ৪টি ছক্কার সাহায্য়ে ৩৯ বলে ৫৭ রান করে মাঠ ছাড়েন।

এছাড়া এস অরবিন্দ ২৬, কৌশিক গান্ধী ৭, আর কবিন ২৫, এম হরিহরণ ২১, আদনান খান অপরাজিত ১০, অভিষেক তানওয়ার ১ ও জগন্নাথ শ্রীনিবাস অপরাজিত ৩ রান করেন। ড্রাগনসের হয়ে বরুণ চক্রবর্তী ৪ ওভার বল করে ১৭ রানের বিনিময়ে ২টি উইকেট দখল করেন। ৪ ওভারে ৩৭ রান খরচ করে ২টি উইকেট নেন সুবোথ ভাটি। জি কিশোর নেন ১টি উইকেট।

আরও পড়ুন:- বিশ্বকাপের আগেই অশ্বিনকে টিম ইন্ডিয়ার ক্যাপ্টেন হিসেবে দেখতে চাইছেন মিস্টার ফিনিশার

ক্যাপ্টেনের ব্যাটে দাপুট জয় ড্রাগনসের:-
পালটা ব্যাট করতে নেমে ডিন্ডিগুল ড্রাগনস ১৮.২ ওভারে ৩ উইকেটের বিনিময়ে ১৬৩ রান তুলে ম্যাচ জিতে যায়। অর্থাৎ, ১০ বল বাতি থাকতেই জয় নিশ্চিত করে তারা। ক্যাপ্টেন ইন্দ্রজিৎ ৮৩ রানের ঝকঝকে ইনিংস খেলে নট-আউট থাকেন। ৫০ বলের আগ্রাসী ইনিংসে তিনি ৯টি চার ও ৩টি ছক্কা মারেন।

আরও পড়ুন:- IPL-এর গুরু-শিষ্য এবার CPL-এর সতীর্থ, মাঠে নামবেন নাইট রাইডার্সের হয়ে

ওপেনার বিমল কুমার ৩টি চার ও ১টি ছক্কার সাহায্যে ৩৬ বলে ৪২ রান করে মাঠ ছাড়েন। ১৯ রানের সংক্ষিপ্ত যোগদান রাখেন আদিত্য গণেশ। শিবম সিং ৮ ও ভূপতি কুমার অপরাজিত ৫ রান করেন। ব্যাট হাতে হাফ-সেঞ্চুরি করার পরে সালেমের হয়ে বল হাতে একজোড়া উইকেট নেন সানি। সঙ্গত কারণেই ম্যাচের সেরা ক্রিকেটারের পুরস্কার জেতেন ইন্দ্রজিত।

প্রথম কোয়ালিফায়ারে ডিন্ডিগুল:-
এই জয়ের ফলে ৭ ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের দ্বিতীয় স্থানে থাকা নিশ্চিত করে ড্রাগসন। প্রথম কোয়ালিফায়ারে তাদের লড়াই চালাতে হবে কোবাই কিংসের বিরুদ্ধে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

লেজেন্ডস লিগের ফাইনালে ভারতকে জেতালেন ইরফান, কান্নাভেজা চোখে জড়িয়ে ধরলেন হরভজন অলিম্পিক্সের আগে বাস্টাডে ডাবলসে জয় দিয়ে কামব্যাক করলেন রাফায়েল নাদাল 'জনপ্রিয়তা ও ক্ষমতা পেলে লোকে ভাবে.…', বিরাটকে নিয়ে বোমা অমিতের, ‘রোহিত ওরকম নয়’ প্রতি বলে বিরাটকে আউট করতে পারব বলে মনে হত! ‘লড়াই’ নিয়ে মুখ খুললেন অ্যান্ডারসন ভারতের TT দলে আজব ঘটনা, খেলোয়াড়ের থেকে বেশি সাপোর্ট স্টাফ যাচ্ছেন অলিম্পিক্সে 'হ্যাঁ, আমরা সত্যিই...' শাম্মি কাপুরের সঙ্গে সত্যিই বিয়ে হয়েছিল আশা পারেখের! 6 ওভার শেষে Seattle Orcas-র স্কোর 54/0 মাত্র ১০ বছর বয়সেই ঋতুমতী হন রেণুকা, তারপরই একাকিত্বে ভুগতে শুরু করেন, কেন? পিছন থেকে জাপটে ‘কপিল দেব’, কুঠার হাতে নাচ ফিফা প্রেসিডেন্টের, আছেন হার্দিকও বয়সের ছুঁতোয় জিমিকে অবসর নিতে বাধ্য করা হল! স্টোকসদের তুলোধোনা প্রাক্তন তারকার

T20 WC 2024

কোহলি, রোহিতদের অভাব কারা পূরণ করতে পারেন? রাঠোর আশাবাদী ভবিষ্যতের তারকাদের নিয়ে কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.