বাংলা নিউজ > ময়দান > U19 World Cup: শক্তিশালী অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ফাটাফাটি বোলিং বাংলার রবির
রবি কুমার। ফাইল ছবি।
রবি কুমার। ফাইল ছবি।

U19 World Cup: শক্তিশালী অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ফাটাফাটি বোলিং বাংলার রবির

  • কৃপণ বোলিং করা ছাড়াও দলের হয়ে সব থেকে বেশি উইকেট নেন বাঁ-হাতি পেসার।

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের প্রস্তুতি ম্যাচে দুর্দান্ত বোলিং করলেন বাংলার রবি কুমার। সবথেকে কৃপণ বোলিং করা ছাড়াও নিলেন দলের হয়ে সব থেকে বেশি উইকেট। মূলত রবি ও রাজবর্ধনের পেস জুটির সাঁড়াশি আক্রমণেই শক্তিশালী অস্ট্রেলিয়াকে অল-আউট করে দেয় ভারতীয় যুব দল।

গায়ানায় যুব বিশ্বকাপের দ্বিতীয় প্রস্তুতি ম্যাচে টস জিতে অস্ট্রেলিয়াকে প্রথমে ব্যাট করতে পাঠায় ভারত। ৪৯.২ ওভারে অস্ট্রেলিয়া অল-আউট হয়ে যায় ২৬৮ রানে। সেঞ্চুরি করেন ক্যাপ্টেন কুপার। তিনি ১৪টি চার ও ৪টি ছক্কার সাহায্যে ১২৫ বলে ১১৭ রানের অনবদ্য ইনিংস খেলেন। বাকিদের মধ্যে স্নেল ৩৫ ও উইলিয়াম ২৫ রান করেন।

রবি কুমার ৯.২ ওভার বল করে ১টি মেডেন-সহ মাত্র ৩৪ রানের বিনিময়ে ৪টি উইকেট দখল করেন। তিনি ফিরিয়ে দেন টেগ উইলি, টম হোয়াইটনি, জ্যাক নিসবেট ও রাধাকৃষ্ণণকে। এছাড়া রাজবর্ধন ১০ ওভারে ৫৩ রানের বিনিময়ে ৩টি উইকেট পকেটে পোরেন।

এর আগে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে প্রথম প্রস্তুতি ম্যাচে ৩ ওভার বল করে মাত্র ৭ রান খরচ করেন বাংলার বাঁ-হাতি পেসার। যদিও কোনও উইকেট পাননি সেই ম্যাচে। তিনি যুব এশিয়া কাপেও বল হাতে অত্যন্ত ধারাবাহিত ছিলেন।

বন্ধ করুন