বাংলা নিউজ > ময়দান > ছেলেরা হারলেও বনীতা-রুমেলির জোড়া শতরানে দাপুটে জয় বাংলার মেয়েদের
হায়দরাবাদকে হারাল বাংলা।
হায়দরাবাদকে হারাল বাংলা।

ছেলেরা হারলেও বনীতা-রুমেলির জোড়া শতরানে দাপুটে জয় বাংলার মেয়েদের

  • মেয়েদের জাতীয় ওয়ান ডে টুর্নামেন্টে হায়দরাবাদকে বিশাল ব্যবধানে পরাজিত করে বাংলা।

মেয়েদের জাতীয় ওয়ান ডে টুর্নামেন্টে দারুণ ছন্দে রয়েছে বাংলা। শনিবার সিনিয়র ওয়ান ডে ট্রফিতে হায়দরাবাদকে ১৭৫ রানে পরাজিত করে বাংলার মেয়েরা। সৌজন্যে, বনীতা ও রুমেলির জোড়া শতরান।

চিন্নাস্বামীতে টস জিতে প্রথমে ব্যাট করতে নামে বাংলা। নির্ধারিত ৫০ ওভারে তারা ৫ উইকেটের বিনিময়ে ৩২২ রান তোলে। ভিআর বনীতা ওপেন করতে নেমে ১০৭ রানের অনবদ্য ইনিংস খেলেন। ৭১ বলের ইনিংসে তিনি ১৯টি চার ও ১টি ছক্কা মারেন। রুমেলি ১১টি বাউন্ডারির সাহায্যে ১১২ বলে ১০৪ রান করে আউট হন। এছাড়া ধারা গুজ্জর ২১ ও পি বালা ৪০ রানের যোগদান রাখেন।

জবাবে ব্যাট করতে নেমে হায়দরাবাদ ৫০ ওভারে ৩ উইকেটের বিনিময়ে ১৪৭ রান তোলে। অনুরাধা নায়েক ৫৪ ও ভি পূজা অপরাজিত ৭৫ রান করেন। সুকন্যা পরিদা ১০ ওভারে ২টি মেডেন-সহ ২৪ রানের বিনিময়ে ২টি উইকেট নেন। গৌহার সুলতানা ১০ ওভারে ২৯ রানের বিনিময়ে ১টি উইকেট দখল করেন।

সুস্মিতা গঙ্গোপাধ্যায়, মিতা পাল, সাইকা ইশাক, ধারা গুজ্জররা উইকেট না পেলেও অত্যন্ত কৃপণ বোলিং করেন। উল্লেখযোগ্য বিষয় হল, হায়দরাবাদের তিন ব্যাটারই ধারার হাতে ধরা দেন। উল্লেখ্য, শনিবারই বাংলার ছেলেরা সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে মুম্বইয়ের কাছে ১০ রানে পরাজিত হয়েছে।

বন্ধ করুন