বাংলা নিউজ > ময়দান > ভিডিয়ো: ফের বিতর্কে আমির! সতীর্থের উপর চটে ম্যাচের মাঝেই মেজাজ হারালেন পাক পেসার

ভিডিয়ো: ফের বিতর্কে আমির! সতীর্থের উপর চটে ম্যাচের মাঝেই মেজাজ হারালেন পাক পেসার

ম্যাচের মাঝেই মেজাজ হারালেন পাক পেসার মহম্মদ আমির (ছবি-টুইটার)

দীর্ঘদিন ধরেই নিজের বাজে আচরণের জন্য আলোচনায় রয়েছেন মহম্মদ আমির। চলতি পাকিস্তান সুপার লিগে আমিরের খারাপ আচরণ অনেকের কাছেই ভালো লাগেনি। পাকিস্তান সুপার লিগের ২২ তম ম্যাচে, মহম্মদ আমিরকে তাঁর সতীর্থ তায়েব তাহিরের উপর রাগ করতে দেখা গেছে।

আবারও বিতর্কে জড়ালেন পাকিস্তানের পেস বোলার মহম্মদ আমির। বাবর আজমের পর এবার এই ফাস্ট বোলারের রাগের মুখে পড়লেন তাইয়েব তাহির। পাকিস্তান সুপার লিগের খেলার মাঝেই করাচি কিংসের ফাস্ট বোলার মহম্মদ আমির এবার নিজের দলের ক্রিকেটারের উপরে চটলেন এবং মাঠের মাঝেই নিজের মেজাজ হারালেন। দীর্ঘদিন ধরেই নিজের বাজে আচরণের জন্য আলোচনায় রয়েছেন মহম্মদ আমির। চলতি পাকিস্তান সুপার লিগে আমিরের খারাপ আচরণ অনেকের কাছেই ভালো লাগেনি। পাকিস্তান সুপার লিগের ২২ তম ম্যাচে, মহম্মদ আমিরকে তাঁর সতীর্থ তায়েব তাহিরের উপর রাগ করতে দেখা গেছে।

পাকিস্তান সুপার লিগের মরশুমের শুরু থেকেই শিরোনামে রয়েছেন ফাস্ট বোলার মহম্মদ আমির। মাঠে বাবর আজমের সঙ্গে বিবাদ হোক বা অন্য কোথাও ইশারা, বেশ আলোড়ন সৃষ্টি করেছেন আমির। সতীর্থকে কটাক্ষ করে আবারও আলোচনার কেন্দ্রবিন্দুতে চলে এসেছেন মহম্মদ আমির। ঘটনাটি ঘটে করাচি কিংস এবং কোয়েটা গ্ল্যাডিয়েটর্সের মধ্যকার ম্যাচের সময়, যেখানে ভক্তরা আবারও মোহাম্মদ আমিরের একটি রাগান্বিত অবতার দেখেছিলেন। আমিরের রাগের শিকার হলেন সতীর্থ তায়েব তাহির। ভাইরাল হয়েছে আমিরের রাগের ভিডিয়ো।

আরও পড়ুন… ম্যাচ রেফারির অধিকার আছে রায় দেওয়ার, আমি কী বললাম গুরুত্বপূর্ণ নয়- ইন্দোর বিতর্কে বাউন্সার এড়ালেন দ্রাবিড়

৬ মার্চ করাচি কিংস এবং কোয়েটা গ্ল্যাডিয়েটর্সের মধ্যকার ম্যাচে এমনই একটি ঘটনা বিশ্ব ক্রিকেটের সামনে ঘটেছিল। কোয়েটা গ্ল্যাডিয়েটর্সের ১৯তম ওভারে, অধিনায়ক সরফরাজ আহমেদ একটি ধীরগতির বলে জোরে আঘাত করার চেষ্টা করেছিলেন কিন্তু বলটি ব্যাটে সঠিকভাবে আঘাত করতে পারেনি এবং হাওয়ায় উঁচুতে উঠে যায়।

তাইয়েব তাহির মিড অফে দাঁড়িয়ে ছিলেন যেখানে তিনি সহজেই এই বলটি ধরতে পারতেন, কিন্তু তিনি বলটি ঠিকমতো বুঝতে না পেরে এই ক্যাচটি ছেড়ে দেন। সেই সময় শেষ ৮ বলে কোয়েটার প্রয়োজন ছিল ১১ রান। তাহির সেই বলটি ধরলে করাচি হয়তো ম্যাচ জিততে পারত। তায়েব তাহিরের এই দুর্বল ফিল্ডিং দেখে বোলার মহম্মদ আমির খুশি হননি এবং তিনি জোরে চিৎকার করতে থাকেন। তিনি বলেন, ‘ইয়ে কেয়া তারিয়া হ্যায় ইয়ার।’ এই বলে ২ রান নেন সরফরাজ আহমেদ ও মার্টিন গাপ্টিল।

আরও পড়ুন… ভরতের পাশে দাঁড়ালেন দ্রাবিড়, যদিও নেটে বেশি গুরুত্ব পাচ্ছেন ইশান

ম্যাচের কথা বললে, কোয়েটা গ্ল্যাডিয়েটর্স করাচি কিংসকে চার উইকেটে হারিয়ে দিয়েছে। প্রথমে ব্যাট করে করাচি কিংস নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৬৪ রান করে। দলের পক্ষে অ্যাডাম রসিংটন ৪৫ বলে ১০ চার ও একটি ছক্কায় ৬৯ রানের ইনিংস খেলেন। কোয়েটার হয়ে দুটি করে উইকেট নেন নাসিম শাহ ও আইমল খান।

১৬৫ রানের লক্ষ্য তাড়া করতে নেমে ৬ উইকেট হারিয়ে জয় পায় কোয়েটা গ্ল্যাডিয়েটরস। দলের পক্ষে মার্টিন গাপ্টিল ৫৬ বলে ৯ চার ও ৪ ছক্কায় ৮৬ রানের অপরাজিত ম্যাচ জেতানো ইনিংস খেলেন। তাবরেজ শামসি চার ওভারে ২০ রান দিয়ে দুই উইকেট নিলেও করাচি কিংসকে জয় দিতে ব্যর্থ হন। একটি করে উইকেট নেন মহম্মদ মুসা, আমির ইয়ামিন ও জেমস ফুলার। ম্যাচ সেরার পুরস্কার পান মার্টিন গাপ্টিল।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

বন্ধ করুন