বাংলা নিউজ > ময়দান > দেখুন তো চিনতে পারেন কিনা! দ্রাবিড়ের পাশে দাঁড়িয়ে থাকা এই খুদে এখন ক্রিকেটের রাজা
দ্রাবিড়ের পিছনে দাঁড়িয়ে থাকা এই খুদে এখন ক্রিকেটে রাজত্ব করছেন (ছবি:টুইটার)
দ্রাবিড়ের পিছনে দাঁড়িয়ে থাকা এই খুদে এখন ক্রিকেটে রাজত্ব করছেন (ছবি:টুইটার)

দেখুন তো চিনতে পারেন কিনা! দ্রাবিড়ের পাশে দাঁড়িয়ে থাকা এই খুদে এখন ক্রিকেটের রাজা

  • সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এক ফ্রেমে ইয়ং দ্রাবিড় ও ছোট কোহলির সেই ছবি। সকলেই ক্যামেরার দিকে তাকিয়ে রয়েছেন। কিন্তু বিরাট দেখছেন রাহুলকেই।

ইয়ং দ্রাবিড়ের সঙ্গে একই ফ্রেমে ছোট্ট কোহলি। নেটদুনিয়ায় ঝড়ের মতো ভাইরাল হচ্ছে সেই ছবি। বর্তমানে ভারতীয় ক্রিকেট দলের প্রধান কোচের ভূমিকায় রয়েছেন রাহুল দ্রাবিড়। সেই দলের ক্যাপ্টন হলেন কোহলি। ভারতীয় ক্রিকেটে এই জুটির শুভ যাত্রা শুরু হয়ে গিয়েছে। বর্তমানে দক্ষিণ আফ্রিকায় রয়েছেন ভারতীয় দলের হেড কোচ রাহুল দ্রাবিড় ও ভারতের টেস্ট দলের অধিনায়ক বিরাট কোহলি। 

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সেঞ্চুরিয়নে ঐতিহাসিক টেস্ট ম্যাচ জেতার পাশাপাশি সিরিজ জয়ের হাতছানি রয়েছে টিম ইন্ডিয়ার সামনে। এই আবহে নেটদুনিয়ায় ঘোরাফেরা করছে দ্রাবিড়-কোহলির পুরনো দিনের একটি ছবি। যেখানে দেখা যাচ্ছে ইয়ং রাহুল দ্রাবিড় তখন ভারতীয় দলের ক্রিকেটার। পাশে দাঁড়িয়ে রয়েছেন ছোট্ট কোহলি। গায়ের জার্সিতে লেখা লোগোতে দেখা যাচ্ছে ন্যাশনাল ক্রিকেট অ্যাকাডেমির নাম। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এক ফ্রেমে ইয়ং দ্রাবিড় ও ছোট কোহলির সেই ছবি। সকলেই ক্যামেরার দিকে তাকিয়ে রয়েছেন। কিন্তু বিরাট দেখছেন রাহুলকেই। আজ একসঙ্গে দক্ষিণ আফ্রিকার মাটিতে ইতিহাস তৈরি করতে চলেছেন।

দেশের মাঠে নিউজিল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজে রেকর্ড জয় দিয়ে দ্রাবিড়-কোহলি জুটি যাত্রা শুরু করেছে। এই গুরু-শিষ্য জুটির বিদেশের মাটিতে এটাই প্রথম পরীক্ষা। দক্ষিণ আফ্রিকার মাটিতে ২৯ বছরে একটা টেস্ট সিরিজও জিততে পারেনি ভারত। এ বার টিম ইন্ডিয়ার কাছে সুবর্ণ সুযোগ রয়েছে। পিঠের চোটের কারণে দ্বিতীয় টেস্ট থেকে ছিটকে গিয়েছেন বিরাট। জো’বার্গে ৯৯তম টেস্ট খেলার কথা ছিল কোহলির। সিরিজের তৃতীয় টেস্ট হবে কেপ টাউনে। সিরিজের শেষ টেস্টেও তাঁকে পাওয়া যাবে কিনা তা নিয়ে একটা সংশয় তৈরি হয়েছে।

বন্ধ করুন