বাংলা নিউজ > ময়দান > বাবাকে হারানোর যন্ত্রণায় মলম লাগিয়েছে ভামিকা, ‘ফাদার্স ডে’-তে আবেগপ্রবণ বিরাট
ভামিকাকে নিয়ে বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মা।
ভামিকাকে নিয়ে বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মা।

বাবাকে হারানোর যন্ত্রণায় মলম লাগিয়েছে ভামিকা, ‘ফাদার্স ডে’-তে আবেগপ্রবণ বিরাট

  • বিরাট কোহলি এখন সাউদাম্পটনে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল খেলতে ব্যস্ত। তবে নিউজিল্যান্ডের ফাস্ট বোলার কাইল জেমিসনের দাপটে বিরাটরা প্রথম ইনিংসে ২১৭ রানেই গুটিয়ে গিয়েছে।

অনেক অল্প বয়সে নিজের বাবাকে হারিয়েছেন। সেই যন্ত্রণাটা বিরাট কোহলির বরাবরের। তবে ‘ফাদার্স ডে’ এলে সেই যন্ত্রণাটাই আরও তীব্র হত এতদিন। এ বার অবশ্য পরিস্থিতি কিছুটা আলাদা। মেয়ে ভামিকা তাঁর জীবনে আসার পর বরং অন্য ভাবে এই দিনটা তাঁর জীবনে ধরা দিয়েছে। বহু দিন পরে ‘ফাদার্স ডে’ নিয়ে আবেগে ভাসলেন বিরাট।

বিরাট কোহলি একটা বার্তা পোস্ট করেছেন টুইটারে। সেখানে তিনি লিখেছেন, ‘গোটা বিশ্বে যত বাবা রয়েছেন, তাঁদের সবাইকেই হ্যাপি ফাদার্স ডে-র শুভেচ্ছা। আমাকে বাবা বানিয়ে ঈশ্বর আমার জীবনের সবচেয়ে সুন্দর জিনিসটা দিয়েছেন। একজন বাবা হিসেবে এটা আমার কাছে সবচেয়ে আনন্দের আর সবচেয়ে বড় প্রাপ্তি। তবে এই দিনটায় আমি সেই বৃদ্ধ মানুষটাকে খুব মিস করি। তাঁর স্মৃতিকে সঙ্গী করেই আমি দিনটাকে সেলিব্রেট করি।’

বিরাটের এই হৃদয় ছুঁয়ে যাওয়া বার্তা মুহূর্তে ভাইরাল হয়েছে। অনুষ্কা শর্মা আবার বাবার সঙ্গে নিজের একটি ছবি পোস্ট করেছেন। যেখানে তিনি লিখেছেন, তিনি তাঁর জীবনে দু'জন বাবাকে দেখেছেন। দু'জনেই তাঁর জীবনকে ভালবাসায় ভরিয়ে দিয়েছেন। একজন অনুষ্কার নিজের বাবা। আর একজন তাঁর মেয়ে ভামিকার বাবা। মানে বিরাট কোহলি

বিরাট কোহলি এখন সাউদাম্পটনে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল খেলতে ব্যস্ত। তবে নিউজিল্যান্ডের ফাস্ট বোলার কাইল জেমিসনের দাপটে বিরাটরা প্রথম ইনিংসে ২১৭ রানেই গুটিয়ে গিয়েছে। দেখার, ইশান্ত শর্মারা নিউজিল্যান্ডকে গুড়িয়ে ভারতকে লড়াইয়ে ফেরাতে পারেন কিনা!

বন্ধ করুন