বাড়ি > ময়দান > বাবা হতে চলেছেন হার্দিক, আপ্লুত শাস্ত্রী-কোহলিরা অভিনন্দন জানাতে ভুললেন না
সুখবর দিলেন হার্দিক-নাতাশা, শীঘ্রই আসছেন নতুন অতিথি (ছবি-ইনস্টাগ্রাম)
সুখবর দিলেন হার্দিক-নাতাশা, শীঘ্রই আসছেন নতুন অতিথি (ছবি-ইনস্টাগ্রাম)

বাবা হতে চলেছেন হার্দিক, আপ্লুত শাস্ত্রী-কোহলিরা অভিনন্দন জানাতে ভুললেন না

  • শুভেচ্ছা জানিয়েছেন শামি, চাহাল, মায়াঙ্করাও।

বাগদান সেরেছিলেন সকলের অজান্তেই। জাতীয় দলের সতীর্থরা তো বটেই, এমনকি পরিবারের সদস্যরাও অনেকে জানতেন না নাতাশা স্ট্যানকোভিচের সঙ্গে আঙটি বদল করেছেন হার্দিক পান্ডিয়া। বছরের প্রথম দিনে সোশ্যাল মিডিয়ায় টিম ইন্ডিয়ার তারকা অল-রাউন্ডার নিজেই জানান সার্বিয়ান মডেল-অভিনেত্রীর সঙ্গে বাগদানের খবর।

বাগদানের পর থেকে হার্দিক ও নাতাশা একসঙ্গে সময় কাটাচ্ছেন। লকডাউনের সময় পান্ডিয়ার পরিবারের সঙ্গেই দেখা গিয়েছে অভিনেত্রীকে। সোশ্যাল মিডিয়ায় প্রায়শই নিজেদের উপস্থিতি জানান দিয়েছেন দু'জনে। এবার সেই সোশ্যাল মিডিয়াতেই সকলকে কার্যত চমকে দিলেন হার্দিক। ইনস্টাগ্রামে নাতাশার বেবি বাম্পে হাত রাখা ছবি পোস্ট করে পান্ডিয়া জানান, প্রথম সন্তানের বাবা হতে চলেছেন তিনি।

হার্দিকের পরিবারে নতুন সদস্য আসতে চলেছে এটা জানতে পেরে জাতীয় দলের সতীর্থরা তো বটেই, তারকা অল-রাউন্ডারকে অভিনন্দন জানিয়েছেন কোচ রবি শাস্ত্রীও। শাস্ত্রীই প্রথম কমেন্ট করেন, ‘অভিনন্দন হার্ডি ও নাতাশা।’ 

ক্যাপ্টেন বিরাট কোহলি পান্ডিয়াকে শুভেচ্ছা জানিয়ে লেখেন, ‘তোমাদের দু’জনকেই অভিনন্দন। তোমাদের দলের তৃতীয় সদস্যের জন্য অনেক ভালোবাসা ও আশীর্বাদ রইল।'

পান্ডিয়ার আইপিএল ফ্র্যাঞ্চাইজি মুম্বই ইন্ডিয়ান্স শুভেচ্ছা জানিয়ে লেখে, ‘হার্দিক ও নাতাশাকে অনেক শুভেচ্ছা।’ অভিনন্দন জানিয়েছেন মহম্মদ শামি, যুজবেন্দ্র চাহাল, মায়াঙ্ক আগরওয়ালের মতো জাতীয় দলের সতীর্থরা। মুম্বই ইন্ডিয়ান্সের সতীর্থ ইশান কিষাণ লিখেছেন, ‘Congrats meri jaan’।

বন্ধ করুন