বাংলা নিউজ > ময়দান > বক্সিং ডে টেস্টে ভারতের কোন চার বোলারের খেলা নিশ্চিত? উত্তর দিলেন টিম ইন্ডিয়ার প্রাক্তন প্রধান নির্বাচক

বক্সিং ডে টেস্টে ভারতের কোন চার বোলারের খেলা নিশ্চিত? উত্তর দিলেন টিম ইন্ডিয়ার প্রাক্তন প্রধান নির্বাচক

টিম ইন্ডিয়ার প্রাক্তন প্রধান নির্বাচক এমএসকে প্রসাদ (ছবি:গেটি ইমেজ)

ভারতের প্রাক্তন উইকেটরক্ষক ব্যাটসম্যান এবং টিম ইন্ডিয়ার প্রধান নির্বাচক এমএসকে প্রসাদ বক্সিং ডে টেস্ট নিয়ে মুখ খুললেন। তিনি দল গঠনের জন্য সেরা বিকল্পের কথা বললেন।

ভারত বনাম দক্ষিণ আফ্রিকার মধ্যে তিন টেস্টের সিরিজের প্রথম ম্যাচটি সেঞ্চুরিয়নের সুপার স্পোর্টস পার্কে ২৬ ডিসেম্বর থেকে শুরু হবে। তবে ভারতীয় দলের প্লেয়িং ইলেভেন বাছাই করা নিয়ে বেশ চাপে থাকবে টিম ম্যানেজমেন্ট। রোহিত শর্মা এবং শুভমন গিলের অনুপস্থিতিতে কেএল রাহুল এবং মায়াঙ্ক আগরওয়ালকে ওপেনার হিসেবে বেছে নেওয়া হতে পারে। এ ছাড়া দলের মিডল অর্ডারে তিন নম্বর ও পাঁচ নম্বর ব্যাটসম্যান ছাড়াও বোলার নির্বাচনের বিষয়টিও বিবেচনায় রয়েছে। 

টিম ইন্ডিয়ার নির্ভরযোগ্য ব্যাটসম্যান চেতেশ্বর পূজারা এবং অজিঙ্কা রাহানে গত এক বছর ধরে খারাপ ফর্মের মধ্যে দিয়ে যাচ্ছেন। এই সময়ে এই দুই ব্যাটসম্যানের পারফরম্যান্স নিয়ে প্রশ্ন উঠছে। অজিঙ্কা রাহানে এবং চেতেশ্বর পূজারার মতো তারকারা শ্রেয়স আইয়ার এবং হনুমা বিহারির কাছ থেকে কঠিন চ্যালেঞ্জ পেতে চলেছেন। যতদূর বোলিং সম্পর্কিত, বোলার নির্বাচনের ক্ষেত্রে অনেক সমস্যা রয়েছে। প্রথম টেস্টে তিন ফাস্ট বোলার খেলাতে পারে ভারতীয় টিম ম্যানেজমেন্ট। দলে ফিরবেন জসপ্রীত বুমরাহ ও মহম্মদ শামি।

ভারতের প্রাক্তন উইকেটরক্ষক ব্যাটসম্যান এবং টিম ইন্ডিয়ার প্রধান নির্বাচক এমএসকে প্রসাদ বক্সিং ডে টেস্ট নিয়ে মুখ খুললেন। তিনি দল গঠনের জন্য সেরা বিকল্পের কথা বললেন। প্রসাদ বলেছেন যে দলে চারজন খেলোয়াড় রয়েছেন যাদের বক্সিং ডে টেস্টে খেলার ভাগ্য রয়েছে। আমি মনে করি শার্দুল ঠাকুর যদি পঞ্চম বোলার হিসেবে দলে যোগ দেন তাহলে সেরা বিকল্প হিসেবে তিনি একজন স্থিতিশীল ৭ নম্বর ব্যাটসম্যানের বিকল্প হবেন। আমাদের কাছে রবিচন্দ্রন অশ্বিনও রয়েছে। জাসপ্রীত বুমরাহ, মহম্মদ শামি, আর অশ্বিন এবং মহম্মদ সিরাজকে ফিট বলে নিশ্চিত করা হয়েছে, তাই এই চার বোলারের খেলা নিশ্চিত। এমএসকে প্রসাদ মনে করেন যে এই দলে ইশান্ত শর্মা খেলার সুযোগ নাও পেতে পারেন।

বন্ধ করুন