বাংলা নিউজ > ময়দান > WPL থেকে ছিটকে গেলেন গুজরাটের অধিনায়ক, দলে T20 বিশ্বকাপের সর্বোচ্চ স্কোরার

WPL থেকে ছিটকে গেলেন গুজরাটের অধিনায়ক, দলে T20 বিশ্বকাপের সর্বোচ্চ স্কোরার

লরা উলভার্ট (REUTERS)

ফেব্রুয়ারি মাসে যে নিলাম অনুষ্ঠিত হয়েছিল সেই নিলামে লরার বেস প্রাইস রাখা হয়েছিল ৩০ লাখ টাকা। সেই টাকাতেও তাঁকে দলে নিতে তখন আগ্রহ দেখায়নি কোনও ফ্রাঞ্চাইজি। পাকিস্তান ক্রিকেট বোর্ড দ্বারা আয়োজন হতে চলা মহিলা লিগ প্রদর্শনী ম্যাচের অঙ্গ ছিলেন তিনি।

শুভব্রত মুখার্জি: চলতি ডব্লুপিএলের শুরুতেই পরিবর্তন করা হল গুজরাট জায়ান্টস দলের স্কোয়াডে। সদ্য মহিলা টি-২০ বিশ্বকাপজয়ী অস্ট্রেলিয়ার তারকা বেথ মুনির বদলে স্কোয়াডে এলেন দক্ষিণ আফ্রিকার তারকা ব্যাটার লরা উলভার্ট। প্রসঙ্গত সদ্য মহিলা টি-২০ বিশ্বকাপের ফাইনালে প্রোটিয়া দলের হয়ে খেলেছিলেন তাঁদের তারকা ব্যাটার লরা উলভার্ট। তিনি একটি অর্ধশতরানের ইনিংসও খেলেছিলেন। দলকে দীর্ঘক্ষণ ট্রফির লড়াইয়ে টিকিয়েও রেখেছিলেন। তবে এলবিডব্লিউ আউট হয়ে তিনি প্যাভিলিয়নে ফেরার পরেই ট্রফি জয়ের সব আশা শেষ হয়ে যায় দক্ষিণ আফ্রিকার। ডব্লুপিএলের নিলামে অবশ্য অবিক্রিত ছিলেন লরা। তবে এবার তিনি সুযোগ পেয়ে গেলেন চলতি ডব্লুপিএলের সঙ্গে যুক্ত হওয়ার।

ফেব্রুয়ারি মাসে যে নিলাম অনুষ্ঠিত হয়েছিল সেই নিলামে লরার বেস প্রাইস রাখা হয়েছিল ৩০ লাখ টাকা। সেই টাকাতেও তাঁকে দলে নিতে তখন আগ্রহ দেখায়নি কোনও ফ্রাঞ্চাইজি। পাকিস্তান ক্রিকেট বোর্ড দ্বারা আয়োজন হতে চলা মহিলা লিগ প্রদর্শনী ম্যাচের অঙ্গ ছিলেন তিনি। 'সুপার ওম্যান' দলের হয়ে খেলার কথা ছিল তাঁর। তাঁকে রিলিজও দিয়ে দেওয়া হয়েছে। দক্ষিণ আফ্রিকার দলের অধিনায়ক সুনে লাস, লরা উলভার্টের পরিবর্তে খেলবেন এই ম্যাচে। 'সুপার ওম্যান'দের হয়ে একটিমাত্র ম্যাচ খেলেছিলেন লরা উলভার্ট। তিনি রাওয়ালপিন্ডিতে ওই ম্যাচে অপরাজিত ৫৩ রান করেছিলেন। যদিও গুজরাট জায়ান্টস দলের তরফে এই বিষয়ে এখনও অফিসিয়ালি কোনও ঘোষণা করা হয়নি। পিসিবির তরফে যদিও লরা উলভার্টকে রিলিজের বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

বেথ মুনি চোটের কবলে পড়ার ফলেই এই সিদ্ধান্ত। হাঁটুতে চোট পেয়েছেন তিনি। গত সপ্তাহে মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে ম্যাচে হাঁটুতে চোট পান তিনি। গুজরাট জায়ান্টস, মুম্বইয়ের বিরুদ্ধে ম্যাচে ২০৮ রানের বিশাল ব্যবধান তাড়া করছিল জয়ের জন্য। সেই সময়েই ঘটে এই ঘটনা। রান তাড়া করার সময়ে প্রথম ওভারেই একটি সিঙ্গেল নিতে গিয়ে হাঁটুতে চোট পান তিনি। এরপরেই তাঁকে 'রিটায়ার্ড হার্ট' হতে হয় তাঁকে। ম্যাচে গুজরাটকে ১৪৩ রানের বিরাট ব্যবধানে হারিয়ে দেয় মুম্বই ইন্ডিয়ান্স। সদ্য শেষ হওয়া মহিলা টি-২০ বিশ্বকাপের সর্বোচ্চ রান সংগ্রাহক ছিলেন লরা। ২৩০ রান করেছিলেন এই ডান হাতি ব্যাটার। তারপরেও ডব্লুপিএলের নিলামে প্রথম ক্ষেত্রে তাঁর অবিক্রিত থেকে যাওয়াটা কিছুটা হলেও বিস্ময়ের।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

‘আমার দেখা সব থেকে বড় সার্কাস’, অলিম্পিক্স আয়োজকদের ধুয়ে দিলেন আর্জেন্তাইন কোচ ‘অতীত ভুলতে হবে….’, যিশু-নীলাঞ্জনার ডিভোর্স চর্চা, বাবাকে 'আনফলো' বড় মেয়ে সারার মমতার 'আশ্রয়' মন্তব্যের আবহে এপারে কতজন বাংলাদেশি? পরিসংখ্যান দিল BSF মেয়েদের T20I-তে সর্বোচ্চ রান সংগ্রাহক হিসাবে মেগকে ল্যানিংকে পিছনে ফেললেন হরমন কারা বর্তমান সম্পর্ক নিয়ে দ্বিধার মধ্যে আছেন? কী বলছে আজকের প্রেম রাশিফল ‘ধোনির নাম শোনেন নি!’ ওভারস্মার্ট হতে গিয়ে ব্যাপক ট্রোলিংয়ের শিকার গ্রে নিকোলস মিলল মোংলা বন্দর ব্যবহারের অনুমতি, বাংলাদেশের পিচে চিনকে 'আউট' করল ভারত মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৫ জুলাইয়ের রাশিফল কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৫ জুলাইয়ের রাশিফল মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৫ জুলাইয়ের রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.