বাংলা নিউজ > ময়দান > তোমার প্রচেষ্টা গোটা দেশকে গর্বিত করেছে: দীপক চাহারের প্রশংসায় বাগদত্তা জয়া ভরদ্বাজ
দীপক চাহার। ছবি: এএনআই
দীপক চাহার। ছবি: এএনআই

তোমার প্রচেষ্টা গোটা দেশকে গর্বিত করেছে: দীপক চাহারের প্রশংসায় বাগদত্তা জয়া ভরদ্বাজ

  • নিজের অফিসিয়াল ইন্সটাগ্রাম হ্যান্ডেল থেকে একটি প্রশংসাবার্তা পোস্ট করেন জয়া

শুভব্রত মুখার্জি: কেপটাউনে তৃতীয় ওয়ানডেতে ভারতকে মাত্র চার রানে হারতে হয়েছিল। লড়াই করেও ভারতকে ম্যাচে একটুর জন্য জয় এনে দিতে না পারার ফলে হতাশ দীপক চাহারের কান্না ধরা পড়েছিল ক্যামেরাতে। ম্যাচ শেষে তাকে প্রশংসায় ভরালেন তার বাগদত্তা জয়া ভরদ্বাজ। তিন সোশ্যাল মিডিয়ায় চাহারকে উদ্দেশ্য করে এক প্রশংসা বার্তা লেখেন। যেখানে তিনি লেখেন চাহার তার প্রচেষ্টার মধ্যে দিয়ে গোটা দেশকে গর্বিত করেছে।

নিজের অফিসিয়াল ইন্সটাগ্রাম হ্যান্ডেল থেকে একটি প্রশংসাবার্তা পোস্ট করেন জয়া। সবসময় ভাল পারফরম্যান্স করা, দেশের হয়ে ভাল খেলার দীপক চাহারের যে ক্ষিদে তাকে সম্মান জানিয়েছেন জয়া। উল্লেখ্য দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সেই ম্যাচে অসাধারণ অর্ধশতরান করে ভারতকে জয়ের দোরগোড়ায় পৌঁছে দিয়েছিলেন চাহার। যদিও তিনি আউট হয়ার পরে পরবর্তী ব্যাটাররা আর ভারতকে কাঙ্ক্ষিত জয় এনে দিতে পারেননি।

জয়া ভরদ্বাজ লেখেন 'আমি তোমাকে প্রতিদিন সকালে দেখেছি কীভাবে অনুশীলনের জন্য ঘুম থেকে উঠে নিজেকে প্রস্তুত করতে। ভাল পারফরম্যান্স করার তোমার ক্ষিধে আমি লক্ষ্য করেছি। প্রতি ম্যাচে দেশের জন্য সেরাটা তোমাকে উজাড় করে দিতে দেখেছি। যখন তুমি খেলছ তখন সময়টা কঠিন, যখন খেলছ না তখন কঠিনতম। মাঠ এবং মাঠের বাইরে তোমার পরিশ্রম, তোমার নিষ্ঠাকে কুর্নিশ। তোমার প্রচেষ্টা দেশকে গর্বিত করেছে। তুমি দেখিয়ে দিয়েছ দেশের হয়ে কঠিন থেকে কঠিনতম লড়াই তুমি জিততে প্রস্তুত। তোমার জন্য গর্বিত। জয় হিন্দ।'

বন্ধ করুন