বাংলা নিউজ > টেকটক > Flipkart Big Billion Days: ১৫,০০০ টাকার নীচেই দুর্দান্ত ফোন! এই ৫ টি স্মার্টফোন আপনার খোঁজার কাজ কমিয়ে দেবে

Flipkart Big Billion Days: ১৫,০০০ টাকার নীচেই দুর্দান্ত ফোন! এই ৫ টি স্মার্টফোন আপনার খোঁজার কাজ কমিয়ে দেবে

ফাইল ছবি: ফ্লিপকার্ট (Flipkart)

পাঁচটি মিড বাজেট স্মার্টফোনের তালিকা বানালাম আমরা। Flipkart Big Billion Days সেল চলাকালীন ১৫,০০০ টাকারও কম দামে এই ফোনগুলি কিনতে পারবেন।

Flipkart Big Billion Days: গত ২৩ সেপ্টেম্বর থেকে ফ্লিপকার্টে বিগ বিলিয়ন ডেজ সেলশুরু হয়েছে। আগামী ৩০ সেপ্টেম্বর পর্যন্ত সেল চলবে। দুর্গাপুজোর আগের এই সেলে বিভিন্ন ক্যাটাগরির জিনিসের উপর ছাড় দিচ্ছে ফ্লিপকার্ট। লাইভমিন্টের রিপোর্ট অনুযায়ী, বেশ কিছু বাজেট সেগমেন্টের স্মার্টফোনে ভাল ছাড় পাওয়া যাবে ফ্লিপকার্টের এই সেলে।

শুধুমাত্র আপনাদের জন্য এমনই পাঁচটি মিড বাজেট স্মার্টফোনের তালিকা বানালাম আমরা। Flipkart Big Billion Days সেল চলাকালীন ১৫,০০০ টাকারও কম দামে এই ফোনগুলি কিনতে পারবেন।

Samsung Galaxy F23 5G

স্যামসাং লাভার্সদের জন্য এটি সেরা অপশন। ১২৮ জিবি স্টোরেজের স্মার্টফোনটি ১৩,৪৯৯ টাকায় পাবেন। কোয়ালকম স্ন্যাপড্রাগন 750G প্রসেসর রয়েছে। Samsung Galaxy F23 5G-তে একটি ৫,০০০mAh ব্যাটারি রয়েছে। আট মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা রয়েছে। রিয়ারে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সহ ট্রিপল ক্যামেরা সেটআপ। ৬.৬ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে পাবেন।

Oppo K10 5G

ওপো-র এই স্মার্টফোনটি ফ্লিপকার্টে ১৪,৯৯৯ টাকায় পাবেন। ICICI ব্যাঙ্ক ক্রেডিট কার্ড এবং Axis Bank কার্ডে ১০% ছাড় পাওয়া যাচ্ছে। Oppo K10-তে ৫,০০০ mAH ব্যাটারি আছে। এটি MediaTek Dimensity 810 প্রসেসর দ্বারা চালিত। ওপোর এই স্মার্টফোনটিতে ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা রয়েছে।

Poco M4 Pro

বিগ বিলিয়ন ডেজ সেলে এই স্মার্টফোনটি ১০,৯৯৯ টাকায় পাবেন। Poco M4 Pro-তে ৬.৪৩ ইঞ্চি ফুল HD+AMOLED ডিসপ্লে পাবেন। 90 Hz রিফ্রেশ রেট রয়েছে। MediaTek Helio G96 অক্টা-কোর প্রসেসর দ্বারা চালিত। ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সহ ট্রিপল রিয়ার ক্যামেরা পাবেন।

Vivo T1 5G

ভিভোর এই ফোনটি ১৪,৯৯৯ টাকায় পাবেন। Flipkart-এ ICICI ব্যাঙ্ক বা Axis Bank কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে দশ শতাংশ ছাড় পাবেন। Vivo T1 5G-তে Qualcomm Snapdragon 695 প্রসেসর আছে। একটি ৫,০০০ mAH ব্যাটারি রয়েছে। ৫০ MP+২ MP+২MP সেন্সর-সহ একটি ট্রিপল ক্যামেরা সেটআপ রয়েছে।

Realme 9 Pro 5G

সেল চলাকালীন রিয়েলমির এই স্মার্টফোনটি ১৪,৯৯৯ টাকায় কিনতে পারবেন। এটি Qualcomm Snapdragon 695 প্রসেসর দ্বারা চালিত। ৬.৬-ইঞ্চি ফুল HD+ ডিসপ্লে রয়েছে। ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট সেলফি ক্যামেরা পাবেন।

বন্ধ করুন