বাংলা নিউজ > টেকটক > Maruti Suzuki-র এই মডেলগুলিতে ৪৭,০০০ টাকা পর্যন্ত ছাড়!
ছবিটি প্রতীকী, সৌজন্য মিন্ট (Mint)
ছবিটি প্রতীকী, সৌজন্য মিন্ট (Mint)

Maruti Suzuki-র এই মডেলগুলিতে ৪৭,০০০ টাকা পর্যন্ত ছাড়!

 Maruti Suzuki-র Nexa ডিলারশিপে বড়সড় ছাড়। Ignis, S-Cross এবং Ciaz-এ কর্পোরেট অফার, এক্সচেঞ্জ বোনাস এবং নগদ ছাড় পাবেন। তবে, নতুন XL6 MPV বা Baleno হ্যাচব্যাকে কোনও ছাড় দেওয়া হচ্ছে না।

এক নজরে দেখে নিন কোন কোন মডেলে মিলবে ছাড়:

S-Cross

এটিতে ৪৭,০০০ টাকা পর্যন্ত ছাড় দেওয়া হচ্ছে। এর মধ্যে রয়েছে ১২,০০০ টাকা নগদ ছাড়, ২৫,০০০ টাকা এক্সচেঞ্জ বোনাস এবং ১০,০০০ টাকা কর্পোরেট অফার। পেট্রোল ক্রসওভার হিসাবে, S-Cross-এর বাজারে সরাসরি কোনো প্রতিদ্বন্দ্বী নেই। তবে, Hyundai Creta, Kia Seltos এবং অন্যান্য মিড সাইজড SUV-র সঙ্গে একই রেঞ্জের মধ্যে পড়ছে।

Maruti Suzuki Ciaz

Maruti Suzuki-র এই প্রিমিয়াম মিডসাইজ সিডানে ৩৫,০০০ টাকা পর্যন্ত ছাড় পাবেন। কর্পোরেট অফার হিসাবে ২৫,০০০ টাকা ছাড়। সেই সঙ্গে ১০,০০০ টাকা এক্সচেঞ্জ বোনাস রয়েছে। Ciaz-এ একটি ১০৫ hp, ১.৫ লিটার পেট্রোল ইঞ্জিন রয়েছে। রয়েছে ফাইভ স্পিড ম্যানুয়াল বা একটি ফোর স্পিড অটোম্যাটিক গিয়ারবক্স। এর মূল কম্পিটিশন হল Honda City, Skoda Slavia, Hyundai Verna এবং নতুন Volkswagen Virtus ।

Maruti Suzuki Ignis

Nexa রেঞ্জের সবচেয়ে কম দামের গাড়ি হল Ignis। এতে একটি ৮৩ hp, ১.২-লিটার পেট্রোল ইঞ্জিন রয়েছে। থাকছে ফাইভ-স্পিড ম্যানুয়াল বা ফাইভ স্পিড AMT গিয়ারবক্স। ম্যানুয়াল ট্রান্সমিশনে মোট ৩২,০০০ টাকা ছাড়। তার মধ্যে রয়েছে ১৫,০০০ টাকা নগদ ছাড়, ১০,০০০ টাকা এক্সচেঞ্জ বোনাস এবং ৭,০০০ টাকা কর্পোরেট ডিসকাউন্ট।

 

অটোম্যাটিক ট্রান্সমিশন ভেরিয়েন্টগুলিতে এক্সচেঞ্জ বোনাস হিসাবে ১৭,০০০ এবং কর্পোরেট ডিসকাউন্ট হিসাবে ৭,০০০ টাকা ছাড় মিলবে।

বন্ধ করুন