বাংলা নিউজ > টেকটক > Smart TV: Flipkart-এ সেল, থাকছে ৭০% পর্যন্ত ছাড়
  ছবি: ইনস্টাগ্রাম  (Instagram )

Smart TV: Flipkart-এ সেল, থাকছে ৭০% পর্যন্ত ছাড়

  • Blaupunkt, Kodak এবং Thomson-সহ জনপ্রিয় ব্র্যান্ডের স্মার্ট টিভিগুলিতে দুর্দান্ত ডিল পাবেন৷ টিভিগুলির দাম শুরু হচ্ছে মাত্র ৭,৯৯৯ টাকা থেকে।

এখন টেলিভিশন মানেই স্মার্ট টিভি।  ফ্লিপকার্টে শুরু হয়েছে সেই স্মার্ট টিভির সেল। এই সেলে স্মার্ট টিভিতে মিলতে পারে বড়সড় ছাড়।

ফ্লিপকার্টে বৃহস্পতিবার (৩ ফেব্রুয়ারি) থেকে 'বিগ বচত' ধামাল সেল হচ্ছে। সেল চলাকালীন স্মার্ট টিভিতে ৭০% পর্যন্ত ছাড় পাওয়া যাবে। Blaupunkt, Kodak এবং Thomson-সহ জনপ্রিয় ব্র্যান্ডের স্মার্ট টিভিগুলিতে দুর্দান্ত ডিল পাবেন৷ টিভিগুলির দাম শুরু হচ্ছে মাত্র ৭,৯৯৯ টাকা থেকে।

এছাড়াও, গ্রাহকরা ব্যাঙ্ক ডিসকাউন্ট এবং নো-কস্ট ইএমআই-এর অপশন পাবেন। শুধু তাই নয়, অনেক মডেলে ১১ হাজার টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাসও পাওয়া যাবে। তাই যদি একটি নতুন টিভির পরিকল্পনা করে থাকেন, তাহলে কম দামে একটি ভালো টিভি কেনার জন্য এটি একটি দুর্দান্ত সুযোগ হতে পারে। সেল চলবে আগামী ৫ ফেব্রুয়ারি পর্যন্ত।

এক নজরে দেখে নেওয়া যাক এই সেলের সেরা অফারগুলি :

Blaupunkt TV

১. Blaupunkt Cybersound 32-ইঞ্চি মডেল (এমনিতে দাম ১৩,৯৯৯ টাকা) Flipkart-এ ১৩,৪৯৯ টাকায় কেনা যাবে। এতে HD-রেডি ডিসপ্লে আছে। 40W ডুয়াল স্পিকার রয়েছে৷ 32-ইঞ্চি মডেল ছাড়াও, সেলে অন্যান্য Blaupunkt স্মার্ট টিভিতেও ছাড় থাকবে।

২. ফুল-এইচডি ডিসপ্লে এবং 40W স্পিকার সহ Blaupunkt সাইবারসাউন্ড 42-ইঞ্চি টিভিটি ২০,৯৯৯ টাকায় পাওয়া যাবে। এমনিতে দাম ২১,৯৯৯ টাকা।

৩. 50-ইঞ্চি আল্ট্রা-এইচডি টিভি সেলে ৩৪,৯৯৯ টাকায় পাওয়া যাবে। এটির দাম সাধারণত ৩৫,৯৯৯ টাকা। টিভিটি Android 10-এ চলে। এতে 60W স্পিকার এবং 2GB RAM রয়েছে।

Kodak TV

Flipkart-এ কোডাক CA সিরিজ এবং 7XPro টিভিগুলিতেও ছাড় পাওয়া যাবে৷ Kodak CA সিরিজে 24, 32, 55 এবং 65 ইঞ্চির অপশন আছে। দাম শুরু ২৫,৯৯৯ টাকা থেকে। অন্যদিকে, Kodak 7X Pro সিরিজে 32-ইঞ্চি থেকে 55-ইঞ্চি পর্যন্ত টিভি রয়েছে। দাম ১২,৪৯৯ টাকা থেকে ৩৩,৯৯৯ টাকার রেঞ্জে। সাশ্রয়ী দামের 24-ইঞ্চি কোডাক টিভি ৭,৯৯৯ টাকায় পাওয়া যাবে।

Thomson TV

ফ্লিপকার্ট সেলে টমসন টিভির দাম ১২,৪৯৯ টাকা থেকে শুরু। রয়েছে 24, 32, 40, 43, 50, 55, 65 এবং 75 ইঞ্চির মডেল।

বন্ধ করুন