বাংলা নিউজ > দেখতেই হবে > আতঙ্কে টাকা তুলে নেবেন না, ইয়েস ব্যাঙ্কের গ্রাহকদের বার্তা আরবিআই গভর্নরের

আতঙ্কে টাকা তুলে নেবেন না, ইয়েস ব্যাঙ্কের গ্রাহকদের বার্তা আরবিআই গভর্নরের

আপনাদের টাকা সম্পূর্ণ সুরক্ষিত, ইয়েস ব্যাঙ্কের গ্র... more

আপনাদের টাকা সম্পূর্ণ সুরক্ষিত, ইয়েস ব্যাঙ্কের গ্রাহকদের এই বার্তা দিলেন আরবিআই গভর্নর শক্তিকান্ত দাস। প্রয়োজনে ব্যাঙ্কে আরও টাকা ঢালা হবে বলেও আশ্বাস দেন তিনি। বুধবার, ১৮ মার্চ সন্ধ্যেবেলা থেকে ইয়েস ব্যাঙ্কে টাকা তোলার ওপর বিধিনিষেধ উঠে যাচ্ছে। ইয়েস ব্যাঙ্কের আর্থিক হাল খারাপ হয়ে যাওয়ায় চলতি মাসেই টাকা তোলার ওপর ঊর্ধ্বসীমা জারি করেছিল আরবিআই। এরপর এসবিআইয়ের নেতৃত্ব পুনর্গঠিত হয়েছে ইয়েস ব্যাঙ্কের বোর্ড। কিন্তু এরপরেও মোরাটেরিয়াম উঠে গেলেই ইয়েস ব্যাঙ্কে থাকা টাকা তুলে নেবেন খুচরো গ্রাহকরা, সেই আশঙ্কা আছে। তাদের নিশ্চিন্ত করার জন্য জন্যই শক্তিকান্ত দাস বলেন আতঙ্কে টাকা তোলার প্রয়োজন নেই।ইয়েস ব্যাঙ্কের পুনর্গঠনের ঘটনাকে পাবলিক প্রাইভেট পার্টনারশিপের একটি উদাহরণ বলে তুলে ধরেন শক্তিকান্ত দাস। এই প্রথম বার কোনও দুর্বল ব্যাঙ্ককে শক্তিশালী ব্যাঙ্কের সঙ্গে না মিশিয়ে ব্যাঙ্কের খোলনোলচে বদলে ফেলা হল। এটি ঐতিহাসিক বলে জানান তিনি। একই সঙ্গে তিনি বলেন যে বেসরকারি ব্যাঙ্কে টাকা রাখার বিষয়ে দ্বিধা করা উচিত নয়। ভারতীয় ব্যাঙ্কিং কাঠামো মজবুত, সমস্ত রাজ্য সরকারকে চিঠি লিখে আরবিআই জানিয়েছে, বলেন শক্তিকান্ত দাস।

 

Latest News

জোর করে হারিয়ে দেওয়া হল নেপালকে! আম্পায়ারের ‘মারাত্মক ভুল’ চোখে পড়ল নেটিজেনদের ১৯ মিনিটের স্পেলে শেষ ক্রোয়েশিয়া, ৩ গোলে জিতে ইউরো শুরু স্পেনের, ইতিহাস ইয়ামালের প্রেমে মজে বিক্রম-মধুমিতা! সামনে এল তাঁদের 'সূর্য' লুক ১৫ অগস্ট মুক্তি পাচ্ছে না 'পুষ্পা-২', স্ত্রী-২র সঙ্গে সংঘর্ষ এড়াতেই সিদ্ধান্ত? ২০% বাড়িয়ে DA দেওয়া হবে বাংলার এই সরকারি কর্মচারীদের! কাদের ভাগ্য চমকাবে? পর্যটক বোঝাই টেম্পো ট্রাভেলার পড়ল অলোকানন্দায়, রুদ্রপ্রয়াগে মৃত ১৪ পয়েন্ট তালিকায় কানাডাও টপকে গেল পাকিস্তানকে, বাবররা কি লাস্টবয় হয়ে থামবেন? পাহাড়ি পথে মধুমিতার কোলে শুয়ে বিক্রম, টলিপাড়ায় নতুন প্রেমের চর্চা, ব্য়াপার কী? শর্তসাপেক্ষ জামিনে জেলমুক্তি শাহজাহান অনুগামীর, একাধিক শর্ত দিল বসিরহাট আদালত ২০০৭-এর পর ফের T20 WC-এ ভারতের ম্যাচ ভেস্তে গেল, এবারও শিরোপা জিতবে টিম ইন্ডিয়া?

T20 WC 2024

জোর করে হারিয়ে দেওয়া হল নেপালকে! আম্পায়ারের ‘মারাত্মক ভুল’ চোখে পড়ল নেটিজেনদের ভারতের বেলায় ৩টি ড্রায়ার, USA ম্যাচে ১টি, পাকিস্তানকে ছিটকে দিতে ICC-র কারসাজি? T20 WC: শাহিনকে সমর্থন না করার জন্য ফের বাবরের উপর ক্ষোভ উগরালেন শহিদ আফ্রিদি বিশ্বের যে কোনও দলকে হারাতে পারে আমেরিকা- সুপার আটে ওঠার পর হুঙ্কার সহ-অধিনায়কের দলে ৩টি গ্রুপ,কেউ কারও সঙ্গে কথা বলে না- T20 WC-এ পাক বিপর্যয়ের কারণ দলীয় কোন্দল ভয়ঙ্কর দুর্ঘটনার রেশ কাটিয়ে ভারতীয় দলের হিরো! পন্তের প্রশংসায় দলের ফিল্ডিং কোচ ভারতের ব্যাটারদের পরিকল্পনায় জল ঢালতে পারে ফ্লোরিডার আবহাওয়া! আফগানিস্তান ক্রিকেটের উন্নতি চান, তাই এক পয়সাও পারিশ্রমিক নেননি অজয় জাদেজা! ওপেন করবেন বিরাটই, দলে কুলদীপ! শনিবার গ্রুপ স্টেজের শেষ ম্যাচে সম্ভাব্য দল কেমন? সুপার ৮-এ নামার আগে বড় ধাক্কা আফগানিস্তানের!সুবিধা হল ভারতের… ছিটকে গেলেন মুজিব

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.