বাড়ি > দেখতেই হবে > বায়োস্কোপ > মিডিয়ার কাছে মানসিক অসুস্থতার কথা ফাঁস করে দেওয়ার হুমকি দিয়েছিলেন রিয়া, দাবি সুশান্তের বাবার

মিডিয়ার কাছে মানসিক অসুস্থতার কথা ফাঁস করে দেওয়ার হুমকি দিয়েছিলেন রিয়া, দাবি সুশান্তের বাবার

সুশান্ত সিং রাজপুতের বান্ধবী রিয়া চক্রবর্তী ও তাঁর পরিবারের বিরুদ্ধে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগ তুললেন প্রয়াত অভিনেতার বাবা। রিয়া সহ পাঁচ জনের বিরুদ্ধে পাটনায় এফআইআর দায়ের করেছেন কৃষ্ণ কুমার সিং। এরপরেই পাটনা পুলিশের একটি দল মুম্বইয়ের উদ্দেশ্যে রওনা দেয়। অন্যদিকে রিয়ার বাড়িতে তাঁর উকিলকে আসতে দেখা গিয়েছে। 

অভিযোগ অনুযায়ী, রিয়া ও তাঁর পরিবারের সুশান্তের থেকে ১৭ কোটি টাকা হাতিয়েছিলেন। রিয়া সুশান্তের এটিএম ও ডেবিট কার্ড নিজের কাছে রাখতেন। সুশান্তের কোটাক ও মহিন্দ্রা ব্যাংক রাখা অ্যাকাউন্টও রিয়া পুরো খালি করে দেন বলে অভিযোগ। 

সুশান্ত অর্গানিক ফার্মিংয়ে টাকা ঢালতে চাওয়ায় রিয়া বলেন যে তিনি মিডিয়ায় বলে দেবেন সুশান্তের মানসিক অসুস্থার কথা। এমনকী সব প্রেসক্রিপশন ফাঁস করে দেওয়ার হুমকি দেন রিয়ার, অভিযোগ সুশান্তের বাবার। 

সুশান্তের দুটি সংস্থায় ডিরেক্টর রিয়া ও তাঁর ভাই। অভিনেত্রীর বিদেশযাত্রার যাবতীয় টাকাও সুশান্তরে ক্রেডিট কার্ডের দয়াতেই আসত বলে অভিযোগ। মৃত্যুর আগে সুশান্তের ল্যাপটপ ও গয়না নিয়ে রিয়া চলে যান বলে দাবি করেছেন অভিনেতার বাবা। 

প্রসঙ্গত সুশান্তের মৃত্যুর তদন্ত করছে মুম্বই পুলিশ। কিন্তু দাবি উঠেছে সেটিকে সিবিআইয়ের হাতে দেওয়ার। রিয়া চক্রবর্তীও সেই দাবি করেছেন। কিন্তু এদিনের অভিযোগের পরে সুশান্তের মৃত্যুতে যে নয়া মোড় এল, তা বলাই যায়। এখনও অবশ্য এই সকল অভিযোগ নিয়ে মুখ খোলেননি রিয়া চক্রবর্তী।