বাংলা নিউজ > ভাগ্যলিপি > Career horoscope today: আজ কাদের নতুন পরিকল্পনা বাস্তবায়িত হতে পারে? কী বলছে আজকের কেরিয়ার রাশিফল

Career horoscope today: আজ কাদের নতুন পরিকল্পনা বাস্তবায়িত হতে পারে? কী বলছে আজকের কেরিয়ার রাশিফল

মকর: অপ্রয়োজনীয় বিতর্ক এড়িয়ে আপনার লক্ষ্যে মনোনিবেশ করুন। 

Career horoscope today: আজ কারা কর্মজীবনে সাফল্য পাবেন? আজ কাদের কাজ স্থগিত করা এড়ানো উচিত? জেনে নিন এখান থেকে। 

মেষ 

আজ আপনার ব্যয় যেমন বাড়বে তেমনি আয়ও বাড়বে। চাকরিজীবীদের বিশেষ কাজও আজ সম্পন্ন হতে পারে। আপনি আপনার অনেক পরিকল্পনা এবং ধারণা সমন্বয় করার চেষ্টায় নিযুক্ত থাকবেন আজ। আজ কারও জন্য করা সাহায্য আপনার ভবিষ্যতের জন্য উপকারী প্রমাণিত হবে।

বৃষ 

আজকের দিনটি আপনার জন্য স্বাভাবিকের চেয়ে ভালো হবে। পরিবারের সদস্যদের সমর্থন ও সাহচর্য পাবেন। কাজে বড়দের ও ঈশ্বরের আশীর্বাদ থাকবে। আয় বাড়বে। তবে স্বাস্থ্য কিছুটা দুর্বল থাকবে যার কারণে মানসিক চাপও বাড়বে।

মিথুন 

আজ আপনার নতুন লোকের সঙ্গে সাবধানতা অবলম্বন করা উচিত। কোনও  কাজ করার আগে বড়দের পরামর্শ নিলে উপকার হবে। ছেলেমেয়েরা লেখাপড়ায় কম আগ্রহ দেখাবে। তাদের পড়াশোনায় বিশেষ মনোযোগ দিতে হবে।

কর্কট 

আজ আপনি সেই খ্যাতি এবং স্বীকৃতি পাবেন যা আপনি দীর্ঘদিন ধরে খুঁজছিলেন। আপনার সম্মান ও সুনাম বৃদ্ধি পাবে। আপনি আপনার স্ত্রীর সঙ্গে একটি সন্তোষজনক জীবন উপভোগ করবেন। খাবারের দিকে মনোযোগ দিন, অন্যথায় স্বাস্থ্যের ব্যাঘাত ঘটতে পারে।

সিংহ 

আজকের দিনটি আপনার জন্য ভালো যাবে। আপনার চিন্তাভাবনা এবং বোঝার বিকাশ ঘটবে এবং আপনি দৃঢ়তার সঙ্গে  প্রতিটি কাজ সম্পাদন করবেন, যা আপনার কাজকে সাফল্যের দিকে নিয়ে যাবে। আপনার পরিকল্পনা ফলপ্রসূ হবে।

কন্যা 

আজ আপনি ব্যবসায় শুধুমাত্র লাভ পাবেন। আপনার মন একাডেমিক কাজে নিযুক্ত থাকবে। সমাজে আপনার সম্মান বাড়বে। ঘরোয়া কাজ সামলাতে আপনি সফল হবেন।অনেক পরিকল্পনা সময়মতো সম্পন্ন হবে। পরিবারে সুখের পরিবেশ থাকবে।

তুলা 

আজ কাজের চাপ থাকতে পারে, তাই সাবধান হওয়া উচিত। কিছু নতুন পরিকল্পনা বাস্তবায়িত হতে পারে। পারিবারিক জীবন সৌহার্দ্যপূর্ণ হবে। আপনার জীবনে নতুন সময় আসতে চলেছে।

বৃশ্চিক 

আজকের দিনটি আপনার জন্য উত্থান-পতনে পূর্ণ হবে, তবে ফলাফলগুলি বেশিরভাগই আপনার পক্ষে হবে। কাজের ক্ষেত্রে ভালো ফল পাবেন। চাকরিতে বদলি হতে পারে তবে আপনার অবস্থান শক্ত থাকবে। কাজের সঙ্গে আরও ভাল ফলাফল পাওয়ার মাধ্যমে প্রতিটি কাজ আরও ভালভাবে সম্পাদন হবে আজ।

ধনু 

আজ আর্থিক লাভের ভালো সুযোগ আসবে। আপনার স্বাস্থ্য ভালো থাকবে। ভ্রমণে লাভবান হবেন। পরিবারে পারস্পরিক সম্প্রীতি বজায় থাকবে। আজ আপনি অফিসের কাজ সম্পূর্ণভাবে সম্পন্ন করতে পারবেন।

মকর 

অপ্রয়োজনীয় বিতর্ক এড়িয়ে আপনার লক্ষ্যে মনোনিবেশ করুন। আজ আপনাকে আপনার পরিবারের সদস্যদের স্বাস্থ্যের যত্ন নিতে হবে, কারণ তাদের স্বাস্থ্যের অবনতি হতে পারে। আজ আপনি খুব কথা বলার মেজাজে থাকবেন এবং আপনার আশেপাশের লোকেদের আপনার কথা খুব উপভোগ করবে।

কুম্ভ 

আজকের দিনটি আপনার জন্য দুর্বল বলা যেতে পারে কারণ আপনার ব্যয়ও বাড়বে এবং মানসিক চাপও বাড়বে। আপনার অফিসে কাজের চাপ বাড়বে, যার কারণে আপনি ক্লান্ত হয়ে পড়তে পারেন এবং মানসিকভাবেও চাপ অনুভব করবেন।

মীন

আজ আপনার আত্মবিশ্বাস বাড়বে। আপনি আপনার কর্মজীবনে সাফল্য পাবেন।আজ আপনার কাজ স্থগিত করা এড়ানো উচিত। সময়মতো কাজ শেষ করা ভালো হবে আপনার জন্য। আপনি আজ সন্ধ্যায় একটি পারিবারিক অনুষ্ঠানে যাবেন।

ভাগ্যলিপি খবর

Latest News

রাজ্যের দোষেই কি চাকরি বাতিল হল যোগ্যদেরও? SSC মামলায় কী যুক্তি হাই কোর্টের খাতায় কলমে এখনও ছিটকে যায়নি কোহলির দল, কোন অঙ্কে উঠতে পারে প্লে-অফে দাদাগিরি, দিদি নং ওয়ান, সারেগামাপা-র শ্যুটিং সেটে আগুন,পুড়ে ছাই ২টি মেকআপ ভ্যান প্রথমবার হিন্দিতে রেডিও সম্প্রচার শুরু কুয়েতে, প্রশংসায় ভারতীয় দূতাবাস 'বেআইনি অর্ডার', ২৬০০০ চাকরি বাতিলের নির্দেশ নিয়ে কার্যত HC-কে আক্রমণ মমতার ‘ক্ষমতা থাকলে আজই মমতা সরকারকে কান ধরে টেনে নামাতাম’, SSC রায় নিয়ে তোপ অভিজিতের কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর আছে বিপুল পরিমাণ সম্পত্তি, স্ত্রী ও শাহের সম্পদ কত? শিবপ্রসাদকে স্নেহের আদর রাখি গুলজারের,গ্রীষ্মের ছুটিতে কবে মুক্তি পাচ্ছে আমার বস চাকরি গেল প্রায় ২৬ হাজারের, তবে ক্যানসার আক্রান্ত সোমার নিয়োগ বাতিল করল না HC ধাওয়ান পরিবারে আসছে অতিথি, সাধ খেলেন নাতাশা, পাপারাৎজির জন্যও উপহার পাঠালেন বরুণ

Latest IPL News

২০-২৫ দিন পরে দলে ফিরেই কী করে ম্যাচের সেরা হলেন? কৃতিত্ব কাকে দিলেন সাই কিশোর ম্যাচের পরেও আম্পায়াদের সঙ্গে গুজগুজ কোহলির, দ্বিতীয় ব্যাটের আশায় পাশে রিঙ্কু? যে সব দল পার্টি করে, তারা এখনও IPL জিততে পারেনি- কাদের দিকে আঙুল তুললেন রায়না কীভাবে ইডেনের মন জিতলেন সল্ট, ফিরে দেখুন শেষ বলে অনবদ্য রান আউটের ঝলক IPL 2024: বাহবা দিচ্ছে দুনিয়া, তবুও খুশি হবেন না গুরু যুবরাজ, ভয় অভিষেকের যাদের মাথার উপর ছাদ নেই, লড়াই করেন তাঁরা, আমরা খুব ভালো আছি,হঠাৎ দার্শনিক কোহলি করণকে তুচ্ছ মনে করে সিঙ্গল নিতে রাজি হননি কার্তিক,১ রানে হারের পর প্রশ্নে রণনীতি ইডেনে হেরে উঠেই শাস্তির মুখে RCB ক্যাপ্টেন, বিরাট জরিমানা পঞ্জাব দলনায়ক কারানের যাঁরা ২ বেলা খেতে পান না ঠিকভাবে, তাঁরাই স্ট্রাগল করেন, আমি নই, মন জিতলেন বিরাট ফের পঞ্জাবের মুখ থেকে জয় ছিনিয়ে আনলেন রাহুল তেওয়াটিয়া, ৩ উইকেটে জিতল গুজরাট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.