বাংলা নিউজ > ভাগ্যলিপি > আজ রাশিফল: জানুন সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল 16 February-র জন্য
মঙ্গলবার সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল।
মঙ্গলবার সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল।

আজ রাশিফল: জানুন সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল 16 February-র জন্য

  • মঙ্গলবার কোন রাশির কী পূর্বাভাস, জানাচ্ছেন জ্যোতিষীরা।

সিংহ- আর্থিক প্রকল্পে লগ্নি করতে পারেন। সঞ্চয় করতে পারবেন। কারও সঙ্গে মতভেদ হতে পারে। বন্ধুদের সঙ্গে দেখা হলে ভেবেচিন্তে কথা বলুন। পরিবারের কোনও সদস্য সাফল্য লাভ করবেন। আটকে থাকা টাকা ফিরে পাওয়ায় আপনার সমস্যার সমাধান হবে। দিন খুব ভালো কাটবে। নতুন প্রকল্পে কাজ শুরু করতে পারেন। আত্মীয়দের সঙ্গে আলোচনা হবে।

কন্যা- কাউকে পরামর্শ দেবেন না। অফিসে বিবাদ হতে পারে। স্বাস্থ্যের যত্ন নিন। নতুন কাজ শুরুর জন্য দিন ভালো নয়। পারিবারিক পরিস্থিতি ভালো থাকবে। যাত্রায় যেতে পারেন। ঝুঁকিপূর্ণ কাজ করার সময় সাবধানে থাকুন। নতুন দায়িত্ব পেতে পারেন।

তুলা- ব্যস্ততাপূর্ণ দিন। পারিবারিক জীবনে সমস্যা থাকবে। ব্যবসায় আপনার প্রভাব বাড়বে। আর্থিক পরিস্থিতি ভালো থাকবে। পারিবারিক কাজের জন্য যাত্রায় যেতে পারেন। সামাজিক কাজে ব্যয় হবে। মান-সম্মান বাড়বে। সুসংবাদ পাবেন। স্বাস্থ্যের যত্ন নিন। বয়স্কদের অভিজ্ঞতার ফলে লাভ হবে। 

বৃশ্চিক- ব্যবসায় লাভ হতে পারে। পরিজনদের সঙ্গে আলোচনার পরই কোনও বড় সিদ্ধান্ত নেবেন। স্বাস্থ্য ঠিক থাকবে। অযথা বিবাদে জড়াবেন না। যুবকদের জন্য দিন ভালো কাটবে। কেরিয়ার অগ্রসর হবে। চাকরি পরিবর্তনের কথা ভাবতে পারেন।

বন্ধ করুন