বাংলা নিউজ > ভাগ্যলিপি > আজ রাশিফল: জানুন সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল 30 December-এর জন্য
বুধবার সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল।
বুধবার সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল।

আজ রাশিফল: জানুন সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল 30 December-এর জন্য

  • বুধবার কোন রাশির কী পূর্বাভাস, জানাচ্ছেন জ্যোতিষীরা।

সিংহ- পরিবারের সদস্যদের সঙ্গে ঘুরতে যেতে পারেন। আটকে থাকা কাজ পুরো হবে। আইনি মামলা এগোবে। ক্ষতির আশঙ্কা রয়েছে। নতুন কাজের ফলে লাভ হবে। দায়িত্ব পূরণের ক্ষেত্রে আলস্য করবেন না। কাজ এড়িয়ে যাওয়া থেকে বিরত থাকুন। ব্যবসা ঠিক চলবে। অচেনা ব্যক্তিদের সঙ্গে খুব বেশি মেলামেশা করবেন না। অর্থ লাভ হতে পারে।

কন্যা- চাকরি পরিবর্তনের বিষয় বিচার করতে পারেন। সময়ের মধ্যে কাজ পুরো হবে। অবসাগ্রস্ত হয়ে পড়বেন না। স্বাস্থ্যের কারণে চিন্তিত থাকতে পারেন। জমি-সম্পত্তি সংক্রান্ত মামলায় সাফল্য অর্জন করতে পারেন। পড়ুয়ারা সাফল্য লাভ করবে। কেরিয়ারে অগ্রগতি দেখা যাবে। আজ অধিক ব্যয় হতে পারে। হঠাৎই কারও সঙ্গে বিবাদ হতে পারে। 

তুলা- শান্ত থাকবেন। পরিজনদের সহযোগিতা লাভ করবেন। বন্ধুদের সঙ্গে দেখা হবে। কাজ এগোবে। ব্যবসা ঠিক চলবে। অর্থ লাভ হতে পারে। দাম্পত্য জীবন সুখে কাটবে। নতুন ব্যক্তির সঙ্গে সাক্ষাৎ হবে।

বৃশ্চিক- অধিক অধৈর্য হয়ে পড়বেন না। কারও সঙ্গে বিবাদের আশঙ্কা রয়েছে। পরিবারের পরিবেশ ভালো থাকবে। অফিসের দায়িত্ব পুরো করতে পারবেন না। সহকর্মীর সহযোগিতা লাভ করবেন। ঋণ নিতে পারেন। অযথা ব্যয় করবেন না। জীবনসঙ্গীর সঙ্গে জরুরি কাজে বাইরে যেতে পারেন। বয়স্করা অসুস্থ হয়ে পড়তে পারেন। 

বন্ধ করুন