বাংলা নিউজ > ভাগ্যলিপি > আজ রাশিফল: জানুন ধনু-মকর-কুম্ভ-মীন রাশির ভাগ্যফল 23 January-র জন্য

ধনু- নতুন কাজের ফলে লাভ হবে। বেশি রাত জেগে কাজ করবেন না, স্বাস্থ্য প্রাভাবিত হতে পারে। ব্যয় বাড়বে। কোনও আত্মীয়ের তরফে অপ্রিয় সংবাদ পেতে পারেন। ব্যবসার কারণে নতুন ব্যক্তির সঙ্গে দেখা হবে। অফিসের পরিবেশ আপনার পক্ষে থাকবে। আধিকারিকদের প্রশংসা পাবেন। কোনও অসহায় ব্যক্তির সাহায্য করতে পারেন। যাত্রায় যাবেন। ধর্মীয় কাজে মনোনিবেশ করবেন। আর্থিক সমস্যা দূর হবে।

মকর- আর্থিক পরিস্থিতি ভালো থাকবে। কারও সঙ্গে মতভেদ দেখা দিতে পারে। আত্মীয় ও বন্ধুদের সঙ্গে দেখা হবে। সমস্ত কাজ পূর্ণ হওয়ার সম্ভাবনা রয়েছে। সারাদিন দৌড়ঝাঁপ করতে হতে পারে। ব্যস্ততার কারণে পরিবারের সদস্যদের সময় দিতে পারবেন না। অফিসে কাজের দায়িত্ব বাড়বে। ঝুঁকিপূর্ণ কাজ এড়িয়ে যান। দাম্পত্য জীবন সুখে কাটবে।

কুম্ভ- আত্মীয়দের তরফে সুসংবাদ পাবেন। অফিসে কাজের চাপ বাড়বে। খাওয়া-দাওয়ার যত্ন নিন। স্বাস্থ্যে ওঠানামা থাকবে। পুরনো বন্ধুদের সঙ্গে দেখা হবে। পড়ুয়ারা সাফল্য লাভ করবেন। মহিলাদের তরফে লাভ হবে। সন্তানের প্রয়োজনীয়তা পূরণ করবেন। বিরোধীদের থেকে সাবধানে থাকুন। তারা আপনার ক্ষতি করতে পারে।

মীন- আইনি মামলা দীর্ঘায়িত হবে। আর্থিক সমস্যার সমাধান হবে। বয়স্কদের অভিজ্ঞতার ফলে লাভ হবে। সামাজিক কাজে অংশগ্রহণ করবেন। অফিসে কারও সঙ্গে বিবাদ হতে পারে। নিজের ব্যবহার নিয়ন্ত্রণে রাখুন। রাগ করবেন না। অসুস্থ হয়ে পড়তে পারেন। পরিবারের সদস্যদের সহযোগিতায় সমস্যার সমাধান হবে। বন্ধুদের সঙ্গে ঘুরতে যাবেন। দাম্পত্য জীবনে সামঞ্জস্য থাকবে। পড়ুয়ারা সাফল্য লাভ করবে।

বন্ধ করুন