বাংলা নিউজ > ভাগ্যলিপি > Daily Love Horoscope: প্রথম সাক্ষাতের মতো উত্তেজনা বোধ করবেন - আজ কোন রাশির প্রেমজীবন কেমন কাটবে?
প্রথম সাক্ষাতের মতো উত্তেজনা বোধ করবেন বৃশ্চিক রাশির জাতকরা। (ছবিটি প্রতীকী, সৌজন্যে Pixabay)

Daily Love Horoscope: প্রথম সাক্ষাতের মতো উত্তেজনা বোধ করবেন - আজ কোন রাশির প্রেমজীবন কেমন কাটবে?

  • Daily Love Horoscope 19th May, 2022: আজ আপনার প্রেম ও দাম্পত্য জীবন কেমন কাটবে, কতটা সতর্ক হতে হবে, জানাচ্ছেন জ্যোতিষীরা। জেনে নিন সোমবারের প্রেম রাশিফল।

মেষ রাশি- আপনার ক্যারিশমায় মুগ্ধ হবেন প্রেমিক বা প্রেমিকা। যদি অবিবাহিত হন এবং সম্পর্কে জড়াতে চান, তাহলে আপনাকে চেষ্টা করতে হবে।মন জয় করার চেষ্টা করুন। তবে বেশি বাড়াবাড়ি করা যাবে না। 

বৃষ রাশি- আপনার মধ্যে এক অভূতপূর্ব উদ্দীপনা কাজ করবে। যা নয়া মানুষের (বিশেষত বিশেষ মানুষ) সঙ্গে দেখা করার জন্য উপযুক্ত। আজ বাড়িতে বসে থাকার দিন নয়। যত মানুষের সঙ্গে দেখা করবেন, তত আপনার প্রেমজীবনের পক্ষে ভালো হবে।

মিথুন রাশি- প্রেমিক বা প্রেমিকা আপনার প্রতি অত্যন্ত যত্নশীল। প্রেমিক/প্রেমিকা বা স্বামী/স্ত্রী'কে বিশেষ উপহার দিন। প্রেমে পরিপূর্ণ বার্তা দিয়ে ভালোবাসায় ভরিয়ে তুলুন।

কর্কট রাশি- এখনও জীবনসঙ্গী খুঁজে পাননি। কেন এত সময় লাগছে, তা নিয়ে ভাবনাচিন্তা করতে পারেন। তবে নেতিবাচক চিন্তা করবেন না। একাধিক জিনিস আপনার পক্ষে আছে।

সিংহ রাশি- প্রেমের দিক থেকে আজ ভালো কাটবে। জীবনসঙ্গীর সঙ্গে প্রেমের মুহূর্ত উপভোগ করবেন। অতীত এবং ভবিষ্যৎ নিয়ে আবেগপূর্ণ কথা বলবেন। যা আপনার জন্য ভালো হতে পারে।

কন্যা রাশি-  সম্পর্কের জন্য সময় দিন। আপনি জানেন যে প্রেমিক বা প্রেমিকা আপনাকে ভালোবাসে। তাই কিছু না ভেবে সঙ্গীকে ভালোবাসুন। ভালোবাসায় আবেগ আছে।

তুলা রাশি- জীবনসঙ্গীর সঙ্গে প্রতিটি মুহূর্ত উপভোগ করুন। জীবনসঙ্গীর সঙ্গে সময় কাটান। বাকি জিনিসপত্র উপেক্ষা করুন। একে অপরের কাছে যাবতীয় চিন্তাভাবনা এবং অনুভূতি প্রকাশ করার উপযুক্ত সময় এটা।

বৃশ্চিক রাশি- জীবনসঙ্গীর সঙ্গে আজ খুব ভালো সময় কাটবে। প্রথম যখন দেখা হয়েছিল, তখনের মতো উত্তেজনা থাকবে। আপনাদের মধ্যে ভালো সম্পর্ক আছে। 

ধনু রাশি- নিজের চিন্তাভাবনা ও অনুভূতি স্বচ্ছ রাখুন। নয়া সম্পর্ক শুরু হবে। তবে যাবতীয় দিক বিচার করে নিন। 

মকর রাশি- দুশ্চিন্তা থাকবে। তাই জীবনসঙ্গীর সাথে অদ্ভুত আচরণ করবেন। তবে তা প্রেমজীবনের উপর চেপে বসতে দেবেন না। আপনিও জানেন যে জীবনসঙ্গীকে কতটা ভালোবাসেন।

কুম্ভ রাশি- আপনার জন্য বিশেষ দিন। জীবনসঙ্গী আপনাকে চমকে দেবেন। আপনিও আবেগ লুকিয়ে রাখতে পারবেন না। অনুভূতি প্রকাশ করুন অবশ্য়ই।

মীন রাশি- আজ অনেক মানুষের সঙ্গে দেখা হতে পারে। আপনাকে একটু ধৈর্য ধরতে হবে।

(বিশেষ দ্রষ্টব্য: এই প্রতিবেদনে যে সব কথা বলা হয়েছে, তা পুরোপুরি সঠিক হবে, এমন দাবি করছে না হিন্দুস্তান টাইমস বাংলা। পুরোটাই জ্যোতিষীদের বক্তব্য তুলে ধরা হয়েছে।)

বন্ধ করুন