বাংলা নিউজ > ভাগ্যলিপি > মাসিক রাশিফল: কেমন কাটবে সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের অক্টোবর মাস ২০২১
সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক রাশির ভাগ্যফল।
সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক রাশির ভাগ্যফল।

মাসিক রাশিফল: কেমন কাটবে সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের অক্টোবর মাস ২০২১

  • Monthly horoscope for October- অক্টোবর মাসে কোন রাশির কী পূর্বাভাস, জানাচ্ছেন জ্যোতিষীরা।

 

 

 

 

সিংহ- অর্থহীন অবসাদ সমস্যায় ফেলবে। পরিকল্পিত সমস্ত কাজ ভেস্তে যাবে। স্বাস্থ্য খুব একটা ভালো থাকবে না। অধিক পরিশ্রম ও সংঘর্ষের পর অর্থ উপার্জন করবেন, এর ফলে অবসাদ বাড়বে। পারিবারিক মনোমালিন্যের কারণে বিচলিত হবেন। ধৈর্য ধরুন, সব ঠিক হয়ে যবে। জীবনসঙ্গীর সঙ্গে বিবাদে জড়াবেন না।

কন্যা- মাসের শুরুতে নানান জটিল পরিস্থিতিতে ঘিরে থাকবেন। অধিক সংঘর্ষের পরও পর্যাপ্ত ফল লাভ করবেন না। আর্থিক সমস্যার পূর্ণ সমাধান হবে না। মাসের মধ্যভাগে জীবনে বড় পরিবর্তন দেখা যেতে পারে। আটকে থাকা সমস্ত কাজ পূর্ণ হবে। আর্থিক সমস্যার সমাধান হবে। ব্যবসা ও চাকরিতে পরিবর্তনের জন্য সময় ভালো। পরিবারে সুখের পরিবেশ থাকবে।

তুলা- এই রাশির জাতকদের প্রচেষ্টা সফল হবে। পারিবারিক ব্যয় চিন্তায় ফেলবে। ধর্মীয় অনুষ্ঠানের আয়োজন করবেন এবং ক্ষমতার চেয়ে বেশি অর্থ ব্যয় করবেন। সন্তানের তরফে আকস্মিক সমস্যা পেতে পারেন, এর ফলে বিচলিত ও উত্তেজিত থাকবেন। আর্থিক পরিস্থিতি ভালো রাখার জন্য কঠিন পরিশ্রম করতে হবে।

বৃশ্চিক- অনেক নতুন কাজ থাকবে। পরিকল্পিত নীতিতে সাফল্য লাভ করবেন। কঠিন পরিশ্রমের পূর্ণ ফল পাবেন। জমি সংক্রান্ত কোনও ব্যবসায় থাকলে সময় অনুকূল। বৃদ্ধিপ্রাপ্ত অনাবশ্যক ইচ্ছা আর্থিক দিক দিয়ে চিন্তিত করে তুলতে পারে। এর ফলে পারিবারিক মতভেদ হতে পারে। রাগ করবেন না।

বন্ধ করুন