বাংলা নিউজ > ভাগ্যলিপি > Pisces Horoscope Today: মীনের দৈনিক রাশিফল: প্রেমজীবনে দিন ভালো কাটলেও বাড়িতে হতে তুমুল ঝামেলা
Pisces Horoscope Today: আজ মীন রাশির জাতকদের কেমন কাটবে, তা দেখে নিন।

Pisces Horoscope Today: মীনের দৈনিক রাশিফল: প্রেমজীবনে দিন ভালো কাটলেও বাড়িতে হতে তুমুল ঝামেলা

  • Pisces Horoscope Today: সোমবার (২০ জুন) কেমন কাটবে মীন রাশির জাতকদের, তা জানাচ্ছেন জ্যোতিষীরা। সার্বিকভাবে কেমন দিন কাটবে; প্রেমজীবন, স্বাস্থ্য ও কেরিয়ার কেমন থাকবে, তা জেনে নিন।

মীন রাশি

আর্থিক দিক থেকে দিন মোটামুটি থাকবে। অনেকদিন ধরে যা কেনার পরিকল্পনা করছেন, তা আপাতত না কিনে সঞ্চয়ের উপর জোর দিন। খরচের হিসাব রাখুন। বিনিয়োগের ক্ষেত্রে সতর্ক থাকতে হবে। ভালোভাবে অর্থ সংক্রান্ত বিষয় সামলাতে পারলে মুনাফা হবে। পরিবারিক পরিবেশ বাজে থাকবে। বিবাদে জড়াবেন না।

প্রেমজীবন ও অন্য পরিকল্পনা: আপনার প্রেমজীবন আজ ভালো কাটবে। জীবনসঙ্গীকে নিয়ে ঘুরতে যাওয়ার পরিকল্পনা করছেন। তা সফল হতে পারে। প্রেমিক বা প্রেমিকার সঙ্গে প্রচুর মিল আছে। জীবনসঙ্গীকে কোনও উপহার দিতে পারেন। এমন কিছু পরিকল্পনা করুন, যে কারণে প্রেমিক বা প্রেমিকের মন ভালো হয়ে যাবে।

কেরিয়ার রাশিফল: কেরিয়ারের দিক থেকেও সপ্তাহের প্রথম কর্মদিবস দুর্দান্ত কাটবে। তবে কয়েকটি ক্ষেত্রে সতর্কতা অবলম্বন করতে হবে। সহকর্মীদের বিষয়ে সতর্ক থাকুন। গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে ভালো দিন।

স্বাস্থ্য রাশিফল: স্বাস্থ্যের দিক থেকে দিন দুর্দান্ত কাটবে। তাই বেশি চিন্তা করবেন না। জাঙ্ক ফুড খাবেন না। ডায়েট চার্ট মেনে খাওয়া-দাওয়া করতে হবে। স্বাস্থ্যের বিষয়ে বিশেষজ্ঞের সঙ্গে যোগাযোগ রাখতে হবে।

লাকি নম্বর: নয়। 

লাকি কালার: হলুদ।

(বিশেষ দ্রষ্টব্য: এই প্রতিবেদনে যে সব কথা বলা হয়েছে, তা পুরোপুরি সঠিক হবে, এমন দাবি করছে না হিন্দুস্তান টাইমস বাংলা। পুরোটাই জ্যোতিষীদের বক্তব্য তুলে ধরা হয়েছে।)

বন্ধ করুন