বাংলা নিউজ > ভাগ্যলিপি > Pisces Horoscope Today: মীনের দৈনিক রাশিফল: শরীর খারাপ হতে পারে, তবে কর্মক্ষেত্রে বাড়বে সম্মান
Pisces Horoscope Today: আজ মীন রাশির জাতকদের কেমন কাটবে, তা দেখে নিন।

Pisces Horoscope Today: মীনের দৈনিক রাশিফল: শরীর খারাপ হতে পারে, তবে কর্মক্ষেত্রে বাড়বে সম্মান

  • Pisces Horoscope Today: আজ (শুক্রবার, ২৫ জুন) কেমন কাটবে মীন রাশির জাতকদের, তা জানাচ্ছেন জ্যোতিষীরা। সার্বিকভাবে কেমন দিন কাটবে; প্রেমজীবন, স্বাস্থ্য ও কেরিয়ার কেমন থাকবে, তা জেনে নিন।

মীন রাশি

আজকের দিনটা মীন রাশির জাতকদের জন্য মোটের উপর ভালোই কাটবে। আজ আত্মবিশ্বাস বাড়বে। কোনও বন্ধুর সাহায্য পেয়ে যেতে পারেন হঠাৎ করে। তার ফলে খুলে যেতে পারে জীবনের নতুন একটি দিক। তবে কিছু কিছু ক্ষেত্রে নিরাশাজনক ঘটনা ঘটতে পারে। তাতে উতলা হবেন না।

আজ চাকরির ক্ষেত্রে উন্নতির যোগ আছে। মনে রাখবেন, আজ কর্মক্ষেত্রে ভালো পরিবেশ তৈরি হবে আপনার জন্য। সেখানে মান-সম্মান বাড়বে। আর্থিক দিক থেকে দিনটা চিন্তাজনক হতে পারে। তবে সেটি অল্প সময়েই কেটে যাবে। 

প্রেমের ক্ষেত্রেও আজ দিনটি শুভ। তবে আপনার প্রেমিক-প্রেমিকা বা স্বামী-স্ত্রীর অসুস্থতা বাড়তে পারে। চিকিৎসার জন্য কিছুটা খরচ বাড়তে পারে। জ্বর বা পেটের সমস্যায় ভুগতে পারেন আপনিও। সেজন্য প্রস্তুত থাকুন।

লাকি নম্বর: ১৯।

লাকি কালার: হলুদ।

(বিশেষ দ্রষ্টব্য: এই প্রতিবেদনে যে সব কথা বলা হয়েছে, তা পুরোপুরি সঠিক হবে, এমন দাবি করছে না হিন্দুস্তান টাইমস বাংলা। পুরোটাই জ্যোতিষীদের বক্তব্য তুলে ধরা হয়েছে।)

বন্ধ করুন