বাংলা নিউজ > ভাগ্যলিপি > অস্ত শনি ২৪ ফেব্রুয়ারি পর্যন্ত প্রভাবিত করবে ১২ রাশিকে, জেনে নিন কেমন কাটবে সময়
বৃষ রাশির কোষ্ঠির নবম স্থানে সূর্য, বুধ ও রাহুর সঙ্গে বিরাজ করছে শনি।

অস্ত শনি ২৪ ফেব্রুয়ারি পর্যন্ত প্রভাবিত করবে ১২ রাশিকে, জেনে নিন কেমন কাটবে সময়

  • বৈদিক জ্যোতিষ অনুযায়ী কোনও গ্রহ অস্ত গেলে ১২ রাশির ওপর এর প্রত্যক্ষ প্রভাব পড়ে। জ্যোতিষীদের মতে, শনি অস্ত হওয়ায় সর্বাধিক কন্যা, তুলা ও ধনু রাশির জাতকরা প্রভাবিত হবে।

২২ জানুয়ারি অস্ত গিয়েছে সূর্য পুত্র শনি। আগামী ২৪ ফেব্রুয়ারি উদয় হবে কর্মফলদাতা। অর্থাৎ মোট ৩৩ দিন অস্ত থাকবে এই গ্রহ। বৈদিক জ্যোতিষ অনুযায়ী কোনও গ্রহ অস্ত গেলে ১২ রাশির ওপর এর প্রত্যক্ষ প্রভাব পড়ে। জ্যোতিষীদের মতে, শনি অস্ত হওয়ায় সর্বাধিক কন্যা, তুলা ও ধনু রাশির জাতকরা প্রভাবিত হবে। সমস্ত রাশির ওপর অস্ত শনি কেমন প্রভাব বিস্তার করবে জেনে নিন—

মেষ- আপনার কর্মস্থানে বিরাজ করছে শনি। এই গ্রহ অস্ত যাওয়ায় কাজের গতি কমবে। ধৈর্য ও একাগ্রতার সঙ্গে আপনাদের কাজ করতে হবে।

বৃষ- এই রাশির জাতকদের কোষ্ঠির নবম স্থানে সূর্য, বুধ ও রাহুর সঙ্গে বিরাজ করছে শনি। তবে চিন্তিত হওয়ার কোনও কারণ নেই। কাজের গতি বাধিত হলেও, সমস্ত কাজ পূর্ণ হবে। অচেনা ব্যক্তিদের থেকে সাবধানে থাকুন।

মিথুন- রাশির অষ্টম স্থানে শনি বিচরণ করছে। এমন পরিস্থিতিতে আত্মীয় ও বন্ধুদের সঙ্গে সম্পর্ক নষ্ট করবেন না। কেরিয়ারে লাভ হবে। পরিশ্রমের পূর্ণ ফল পাবেন।

কর্কট- সপ্তম স্থানে উপস্থিত শনি আপনার ব্যবসাকে প্রভাবিত করবে। শনি অস্ত হওয়ার ফলে এই রাশির ব্যবসায়ীরা কম লাভ অর্জন করবেন।

সিংহ- রাশির ষষ্ঠ স্থানে শনি অস্ত গিয়েছে। যার ফলে সিংহ জাতকদের ওপর বিশেষ কোনও প্রভাব পড়বে না। কষ্ট থেকে মুক্ত হবেন। অসম্পূর্ণ কাজ পূর্ণ হবে।

কন্যা- এই রাশির পঞ্চম স্থানে বিরাজ করছে অস্ত শনি। আপনার সমস্ত পরিকল্পনা ভেস্তে যেতে পারে। তবে ধৈর্য ধরে কাজ করে যান।

তুলা- চতুর্থ স্থানে শনি অস্ত গিয়েছে। যার ফলে পারিবারিক কলহ বৃদ্ধি পেতে পারে। তাড়াহুড়োর ফলে ক্ষতি হওয়ার সম্ভাবনা রয়েছে। ভাষায় নিয়ন্ত্রণ রাখুন।

বৃশ্চিক- আপনার তৃতীয় স্থানে শনি বিরাজ করছে। সাহস ও পরাক্রম বৃদ্ধি হবে। আইন-আদালতের বিষয় সাবধানে থাকুন। স্বাস্থ্যের যত্ন নিন।

ধনু- আপনার দ্বিতীয় স্থানে শনি বিরাজ করছে। সম্পত্তি সংক্রান্ত বিষয় বড়সড় কোনও সিদ্ধান্ত নেবেন না। গাড়ি কেনার জন্য সময় ভালো।

মকর- বর্তমানে এই রাশিতেই শনি বিরাজমান। সমস্ত ক্ষেত্রে সাবধানে থাকতে হবে মকর জাতকদের। আর্থিক বিষয় এখনই কোনও সিদ্ধান্ত নেবেন না।

কুম্ভ- শনি অস্ত যাওয়ার ফলে কুম্ভ জাতকদের ওপর বিশেষ প্রভাব পড়বে না। ব্যবসায়িক বিষয় সাবধানতা অবলম্বন করুন। বড়দের পরামর্শের পরই কোনও বড়সড় সিদ্ধান্ত নেবেন।

মীন- নিজের ব্যয় নিয়ন্ত্রণে রাখুন। এ সময় সুসংবাদ লাভ করতে পারেন। স্বাস্থ্যের যত্ন নিন।

বন্ধ করুন