বাংলা নিউজ > ভাগ্যলিপি > বজরংবলী ও মঙ্গলের বিশেষ আশীর্বাদ রয়েছে এই ২ রাশির ওপর, আপনি কি তালিকায়?

বজরংবলী ও মঙ্গলের বিশেষ আশীর্বাদ রয়েছে এই ২ রাশির ওপর, আপনি কি তালিকায়?

মেষ রাশির ইষ্টদেবতা বজরংবলী। পাশাপাশি মেষ জাতকদের ওপর মঙ্গল গ্রহের বিশেষ আশীর্বাদ থাকে।

এই রাশিগুলির প্রকৃতি ও ব্যক্তিত্ব পৃথক পৃথক। পাশাপাশি এই রাশির ইষ্টদেব ও অধিপতি গ্রহও পৃথক হয়। জ্যোতিষে এমন দুটি রাশির উল্লেখ পাওয়া যায়, যার ওপর বজরংবলী ও মঙ্গলের আশীর্বাদ রয়েছে।

বৈদিক জ্যোতিষে ২৭ নক্ষত্র, ৯ গ্রহ ও ১২ রাশির বর্ণনা পাওয়া যায়। এই রাশিগুলির প্রকৃতি ও ব্যক্তিত্ব পৃথক পৃথক। পাশাপাশি এই রাশির ইষ্টদেব ও অধিপতি গ্রহও পৃথক হয়। জ্যোতিষে এমন দুটি রাশির উল্লেখ পাওয়া যায়, যার ওপর বজরংবলী ও মঙ্গলের আশীর্বাদ রয়েছে। এর ফলে তাঁদের সমস্ত কাজ পূর্ণ হয়।

মেষ- এই রাশির ইষ্টদেবতা বজরংবলী। পাশাপাশি মেষ জাতকদের ওপর মঙ্গল গ্রহের বিশেষ আশীর্বাদ থাকে। সাহসী ও অকুতভয় হন এই রাশির জাতকরা। ঝুঁকি নিতে ভয় পান না। নিজের এই গুণের কারণে ব্যবসায় ভালো ফলাফল পেয়ে থাকেন। জেদি হন মেষ রাশির জাতকরা। কোনও লোকসান না-হওয়া পর্যন্ত নিজের ভুল স্বীকার করেন না এঁরা।

নিজের সহকর্মীদের কাছ থেকে কাজ আদায় করতে পারদর্শী হন মেষ জাতকরা। শীঘ্র রেগে যান। অপমান সহ্য করতে পারেন না এঁরা। কোনও আলোচনার সময় অতিউৎসাহী হয়ে পড়েন এঁরা। মঙ্গল গ্রহ ও বজরংবলীর পুজো করলে এঁদের আর্থিক পরিস্থিতি মজবুত থাকবে।

বৃশ্চিক- মেষ রাশির মতো এই রাশির অধিপতি গ্রহ মঙ্গল ও ইষ্ট দেবতা বজরংবলী। বৃশ্চিক রাশির জাতকদের ওপর মঙ্গল ও বজরংবলীর বিশেষ আশীর্বাদ থাকে। অকুতভয় হয় এঁরা। যে কোনও পরিস্থিতিতে ভয় পায় না। তবে কঠোর হৃদয়ের জাতক হন। ভালোবাসায় পরিপূর্ণ ও আক্রমণাত্মক মনোভবকে ঘৃণা করেন। অন্যেরা কী ভাবল, তা নিয়ে বিন্দুমাত্র চিন্তিত নন বৃশ্চিক রাশির জাতকরা। নিজের ক্রিয়ার ওপর বিশ্বাস রাখা উচিত বৃশ্চিক রাশির জাতকদের।

নিজের আবেগ লুকিয়ে রাখেন বলে এঁদের বোঝা কঠিন। অনেক সময় পরিস্থিতি অনুকূল হওয়া সত্ত্বেও এঁরা সন্তুষ্ট হন না। নিজের ইচ্ছায় জীবনযাপন করতে ভালোবাসেন এঁরা। পবনপুত্র এবং মঙ্গলের পূজার্চনা করলে জীবনে কোনও ধরনের সমস্যার সম্মুখীন হতে হয় না এই রাশির জাতকদের। সমস্ত কাজে সাফল্য লাভ করতে পারেন।

বন্ধ করুন