বাংলা নিউজ > ভাগ্যলিপি > Jupiter retrograde 2022 ২৯ জুলাই থেকে এই রাশির জাতকদের জন্য বক্রী গুরু নিয়ে আসবে সুবিধা জনক পরিস্থিতি

Jupiter retrograde 2022 ২৯ জুলাই থেকে এই রাশির জাতকদের জন্য বক্রী গুরু নিয়ে আসবে সুবিধা জনক পরিস্থিতি

নিজস্ব রাশি মীনে বিপরীতমুখী হতে চলেছে দেবগুরু বৃহস্পতি

দেবগুরু বৃহস্পতি ১৩ মাসে এক রাশি থেকে অন্য রাশিতে পাড়ি জমান। ২৯ জুলাই থেকে বৃহস্পতি তার নিজস্ব রাশি মীনে বিপরীতমুখী হতে চলেছে। । বৃহস্পতি গ্রহকে দুটি রাশির অধিপতি বলে মনে করা হয় - ধনু এবং মীন। দেবগুরু বৃহস্পতি আগামী পাঁচ মাস তার নিজের রাশি মীন রাশিতে বক্রী হবেন। বৃহস্পতির বিপরীতমুখী গতির প্রভাব ১২রাশির উপর দেখা যাবে। জেনে নিন কোন কোন রাশিতে পড়তে চলেগে বক্রী গুরুর শুভ প্রভাব।

 

বৃষ - বৃষ রাশির জাতকরা ২৯ জুলাই থেকে বক্রী গুরুর শুভ ফল পেতে পারেন। আয় বাড়তে পারে। বৈষয়িক আরাম বৃদ্ধি পাবে। কর্মক্ষেত্রে সম্মান পাবেন। চাকরিপ্রার্থীরা কোনও সুখবর পেতে পারেন।

কর্কট- কর্কট রাশির জাতক জাতিকাদের বৃহস্পতির বিপরীতমুখী দশায় বিশেষ কৃপা থাকবে। এই সময়ে আপনি সক্রিয়ভাবে ধর্মীয় কাজে অংশগ্রহণ করবেন। চাকরিতে ভালো সুযোগ আসবে এবং পদোন্নতির সম্ভাবনা রয়েছে। চাকরি খুঁজছেন এমন ব্যক্তিরা সুখবর পেতে পারেন। মান-সম্মান বৃদ্ধি পাবে।

কন্যা কন্যা রাশির জাতকদের জন্য বৃহস্পতির বিপরীত গতি শুভ প্রমাণিত হবে। এই সময়ে আপনি কাজে সাফল্য পাবেন। পরিবার ও স্ত্রীর সমর্থন পাবেন। অর্থনৈতিক উন্নতির পথ খুলে যাবে আপনার জন্য।

বৃশ্চিক- বৃশ্চিক রাশির জাতক জাতিকারা এই সময়ে ভালো ফল পাবেন। থেমে থাকা কাজ গতি পাবে। চাকরিতে নতুন সুযোগ আসবে। সমাজে সম্মান বাড়বে। ব্যবসায়ীরা ভালো লাভ করতে পারেন। স্বাস্থ্যের দিক থেকে আপনি কোন ধরনের সমস্যার সম্মুখীন হবেন না বক্রী গুরুর কারণে।

কুম্ভ - কুম্ভ রাশির জাতক জাতিকারা এই সময়ে লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। এই সময়টা আপনার জন্য আশীর্বাদের চেয়ে কম কিছু নয়। দাম্পত্য জীবন সুখের হবে। চাকরিতে পরিবর্তন সম্ভব। অর্থ লাভ হতে পারে।

মীন- মীন রাশির জাতক জাতিকাদের জন্য বিপরীতমুখী বৃহস্পতি শুভ ফল বয়ে আনতে পারে। যারা পরিশ্রম করেন তারা ভালো ফল পাবেন। অর্থলাভের যোগ আছে। চাকরিতে উন্নতির সাথে সাথে আয় বৃদ্ধির সম্ভাবনা থাকবে। বিদেশ ভ্রমণের সুযোগ আসবে।

 

(আমরা দাবি করি না যে এই নিবন্ধে দেওয়া তথ্য সম্পূর্ণ সত্য এবং নির্ভুল। এগুলি গ্রহণ করার আগে, অনুগ্রহ করে সংশ্লিষ্ট ক্ষেত্রের একজন বিশেষজ্ঞের সাথে পরামর্শ করুন।)

 

ভাগ্যলিপি খবর

Latest News

অরেঞ্জ ক্যাপের দৌড়ে একলাফে দুইয়ে হেড, বেগুনি টুপির লড়াইয়ে নাম লেখালেন কুলদীপরা সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক এই ৪ রাশির ভাগ্যে কী রয়েছে? জানুন ২১ এপ্রিলের রাশিফল মেষ, বৃষ, মিথুন, কর্কটের ভাগ্যে আজ কী রয়েছে? রবিবার ২১ এপ্রিলের রাশিফল দেখে নিন ঘূর্ণাবর্তের জেরে রবিতে বৃষ্টি বাংলার ৪ জেলায়, শুক্র পর্যন্ত কোথায় কোথায় বর্ষণ? ডিভোর্স জল্পনায় জল! ১৭ তম বিবাহবার্ষিকীতে রোম্যান্টিক ফ্রেমে অভিষেক-ঐশ্বর্য আগামিকাল রবি প্রদোষ ব্রত, এইভাবে করুন ভোলেনাথকে প্রসন্ন, সব সমস্যা হবে দূর Mirza: ১ম সপ্তাহে কত আয় করল মির্জা? বুক চিতিয়ে ঘোষণা ‘নন-সুপারস্টার’ অঙ্কুশের মণিপুরের ১১টি বুথে ফের ভোটের নির্দেশ কমিশনের, দাবি তুলেছিল কংগ্রেস ভোটের দিন বন্ধ চা বাগানে জমিয়ে মাংস ভাত খাওয়ালেন তৃণমূল নেতা, মেনুতে আর কী কী? মোহনবাগান তাঁবুতে কেন ১৫ ঘণ্টা থাকবে ISL শিল্ড? বিরক্ত একাংশ, 'সুখবর' দেবাশিসের

Latest IPL News

ট্র্যাভিস-অভিষেকের ঝড়ে লন্ডভন্ড DC! কাজে এল না ফ্রেজারের লড়াই, জিতল SRH IPL 2024 DC vs SRH: মাত্র ১৫ বলে ৫০ করে এবারের দ্রুততম অর্ধশতরান ম্যাকগার্কের ডাগ আউটে বসেই দলের ব্যাটারদের ডিআরএস নিয়ে পরামর্শ! জরিমানার কবলে ডেভিড-পোলার্ড ফের গম্ভীর বনাম ধোনি- RCB-র বিরুদ্ধে নামার আগে মাহির উল্টো সুরে কথা বললেন গৌতি আমি 100% প্রস্তুত T20 WC 2024 -এ যাওয়ার জন্য, রোহিতদের উপর চাপ বাড়ালেন কার্তিক ৬ ওভারে ১২৫ রান! হেডদের তাণ্ডবে T20-র ইতিহাসে পাওয়ার প্লে'তে সর্বোচ্চ রান SRH-র IPL 2024: মাত্র ১৬ বলে অর্ধশতরান! দিল্লিতে ব্যাট হাতে ঝড় তুলেছেন ট্র্যাভিস হেড বিশ্বকাপ ফাইনালে কীভাবে আউট হয়েছিলেন, গম্ভীরকে দেখালেন বিরাট? ফের তাজা হল ক্ষত ডেথ ওভারে নাইট বোলারদের রান দেওয়ার রোগ সারাতে, কোচের দাওয়াই ‘স্পট বোলিং’ ইমপ্যাক্ট প্লেয়ারের জন্যই IPL-এ আন্তর্জাতিক মানের ব্যাটিং দেখছেন- ট্র্যাভিস হেড

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.