বাংলা নিউজ > ভাগ্যলিপি > Jupiter retrograde 2022 ২৯ জুলাই থেকে এই রাশির জাতকদের জন্য বক্রী গুরু নিয়ে আসবে সুবিধা জনক পরিস্থিতি
নিজস্ব রাশি মীনে বিপরীতমুখী হতে চলেছে দেবগুরু বৃহস্পতি

Jupiter retrograde 2022 ২৯ জুলাই থেকে এই রাশির জাতকদের জন্য বক্রী গুরু নিয়ে আসবে সুবিধা জনক পরিস্থিতি

Jupiter retrograde 2022: জুলাই মাসে, দেবগুরু বৃহস্পতি বিপরীত দিকে যাবে। বৃহস্পতির বিপরীত গতিতে অনেক রাশি উপকৃত হবে। জেনে নিন কোন রাশির জাতক জাতিকাদের জীবনে সুখ নিয়ে আসবে বক্রী গুরু।

দেবগুরু বৃহস্পতি ১৩ মাসে এক রাশি থেকে অন্য রাশিতে পাড়ি জমান। ২৯ জুলাই থেকে বৃহস্পতি তার নিজস্ব রাশি মীনে বিপরীতমুখী হতে চলেছে। । বৃহস্পতি গ্রহকে দুটি রাশির অধিপতি বলে মনে করা হয় - ধনু এবং মীন। দেবগুরু বৃহস্পতি আগামী পাঁচ মাস তার নিজের রাশি মীন রাশিতে বক্রী হবেন। বৃহস্পতির বিপরীতমুখী গতির প্রভাব ১২রাশির উপর দেখা যাবে। জেনে নিন কোন কোন রাশিতে পড়তে চলেগে বক্রী গুরুর শুভ প্রভাব।

 

বৃষ - বৃষ রাশির জাতকরা ২৯ জুলাই থেকে বক্রী গুরুর শুভ ফল পেতে পারেন। আয় বাড়তে পারে। বৈষয়িক আরাম বৃদ্ধি পাবে। কর্মক্ষেত্রে সম্মান পাবেন। চাকরিপ্রার্থীরা কোনও সুখবর পেতে পারেন।

কর্কট- কর্কট রাশির জাতক জাতিকাদের বৃহস্পতির বিপরীতমুখী দশায় বিশেষ কৃপা থাকবে। এই সময়ে আপনি সক্রিয়ভাবে ধর্মীয় কাজে অংশগ্রহণ করবেন। চাকরিতে ভালো সুযোগ আসবে এবং পদোন্নতির সম্ভাবনা রয়েছে। চাকরি খুঁজছেন এমন ব্যক্তিরা সুখবর পেতে পারেন। মান-সম্মান বৃদ্ধি পাবে।

কন্যা কন্যা রাশির জাতকদের জন্য বৃহস্পতির বিপরীত গতি শুভ প্রমাণিত হবে। এই সময়ে আপনি কাজে সাফল্য পাবেন। পরিবার ও স্ত্রীর সমর্থন পাবেন। অর্থনৈতিক উন্নতির পথ খুলে যাবে আপনার জন্য।

বৃশ্চিক- বৃশ্চিক রাশির জাতক জাতিকারা এই সময়ে ভালো ফল পাবেন। থেমে থাকা কাজ গতি পাবে। চাকরিতে নতুন সুযোগ আসবে। সমাজে সম্মান বাড়বে। ব্যবসায়ীরা ভালো লাভ করতে পারেন। স্বাস্থ্যের দিক থেকে আপনি কোন ধরনের সমস্যার সম্মুখীন হবেন না বক্রী গুরুর কারণে।

কুম্ভ - কুম্ভ রাশির জাতক জাতিকারা এই সময়ে লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। এই সময়টা আপনার জন্য আশীর্বাদের চেয়ে কম কিছু নয়। দাম্পত্য জীবন সুখের হবে। চাকরিতে পরিবর্তন সম্ভব। অর্থ লাভ হতে পারে।

মীন- মীন রাশির জাতক জাতিকাদের জন্য বিপরীতমুখী বৃহস্পতি শুভ ফল বয়ে আনতে পারে। যারা পরিশ্রম করেন তারা ভালো ফল পাবেন। অর্থলাভের যোগ আছে। চাকরিতে উন্নতির সাথে সাথে আয় বৃদ্ধির সম্ভাবনা থাকবে। বিদেশ ভ্রমণের সুযোগ আসবে।

 

(আমরা দাবি করি না যে এই নিবন্ধে দেওয়া তথ্য সম্পূর্ণ সত্য এবং নির্ভুল। এগুলি গ্রহণ করার আগে, অনুগ্রহ করে সংশ্লিষ্ট ক্ষেত্রের একজন বিশেষজ্ঞের সাথে পরামর্শ করুন।)

 

বন্ধ করুন