বাংলা নিউজ > ভাগ্যলিপি > Vastu Tips For Money Luck : আর্থিক সমস্যা দূর করতে মেনে চলুন বাস্তুশাস্ত্রের কিছু নিয়ম
জীবনে উন্নতি শুধুমাত্র কঠোর পরিশ্রমের মাধ্যমেই আসে।   

Vastu Tips For Money Luck : আর্থিক সমস্যা দূর করতে মেনে চলুন বাস্তুশাস্ত্রের কিছু নিয়ম

Vastu Tips For Money Luck : আপনিও কী আর্থিক দীনতায় ভুগছেন? কঠোর পরিশ্রম করেও অর্থ সঞ্চয় করতে সক্ষম হচ্ছেন না তাহলে আজ থেকে মেনে চলুন বাস্তুশাস্ত্রের এই নিয়ম।

প্রত্যেকেই জীবনে অর্থ উপার্জন করতে চায়। অর্থ উপার্জন করতে কঠোর পরিশ্রম লাগে। জীবনে উন্নতি শুধুমাত্র কঠোর পরিশ্রমের মাধ্যমেই আসে। কিন্তু কখনও কখনও ভাগ্য সমর্থন করে না। এছাড়া অনেকেই অর্থ সঞ্চয় করতে সক্ষম হয় না। বাস্তুশাস্ত্র অনুসারে, আপনার লকারে কিছু জিনিস রাখা উচিত যা আপনাকে আপনার জীবনে আরও বেশি অর্থ আকর্ষণ করতে সহায়তা করতে পারে। বাস্তুশাস্ত্র অনুসারে জেনে নিন, কী কী জিনিস লকারে রাখলে অর্থ আকর্ষণ হয়।

নতুন নোট রাখুন- আপনার পছন্দ অনুযায়ী একটি নতুন নোট রাখতে হবে লকারে। এই নোটগুলি কখনই আপনার লকার থেকে বের করে খরচ করা উচিত নয়।

একটি ছোট আয়না রাখুন- আপনার বাড়িতে সর্বাধিক অর্থ আকর্ষণ করতে আপনার লকারের ভিতরে একটি ছোট আয়না রাখুন। এমন ভাবে লকারে আয়না রাখবেন যাতে লকার খুললে আয়নায় টাকার প্রতিচ্ছবি আপনার কাছে দৃশ্যমান হয়।

অকেজো জিনিস লকারে রাখবেন না- অনেক সময় আমরা অকেজো জিনিস লকারে রাখি। বাস্তুশাস্ত্র অনুসারে, লকারে অপ্রয়োজনীয় জিনিস রাখা এড়িয়ে চলুন। এর পাশাপাশি নথি, চাবি ও ছবি রাখা এড়িয়ে চলুন।

লাল কাপড়ে গোমতি চক্র রাখুন- বাস্তুশাস্ত্র অনুসারে, একটি পরিষ্কার লাল কাপড়ে ৭ গোমতি চক্র বেঁধে রাখুন। এগুলি লকারে রাখুন। এটা বিশ্বাস করা হয় যে এটি করলে সুখ, সমৃদ্ধি এবং সৌভাগ্য আসে।

ভগবান কুবেরের মূর্তি রাখুন- ভগবান কুবেরকে সম্পদের দেবতা মনে করা হয়। লকারে এক জায়গায় ভগবান কুবেরের মূর্তি রাখুন। মনে করা হয় এ থেকে অর্থ উপার্জনের সুযোগ আসবে। এমনটা করলে জীবনে অর্থনৈতিক উন্নতিও হয় বলে বিশ্বাস করা হয়।

আমরা দাবি করি না যে এই নিবন্ধে দেওয়া তথ্য সম্পূর্ণ সত্য এবং নির্ভুল। এগুলি গ্রহণ করার আগে, অনুগ্রহ করে সংশ্লিষ্ট ক্ষেত্রের একজন বিশেষজ্ঞের সাথে পরামর্শ করুন।

 

বন্ধ করুন