বাংলা নিউজ > ভাগ্যলিপি > এই সপ্তাহ কেমন যাবে: মেষ বৃষ মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল
এই সপ্তাহে মেষ বৃষ মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল।
এই সপ্তাহে মেষ বৃষ মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল।

এই সপ্তাহ কেমন যাবে: মেষ বৃষ মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল

  • চলতি সপ্তাহ কেমন কাটবে মেষ, বৃষ, মিথুন ও কর্কট রাশির জাতকদের, জানালেন জ্যোতিষীরা।

মেষ- আগে কোনও কাজ করে থাকলে, এই সপ্তাহের শেষে তার ফল পাবেন। কর্মক্ষেত্রে সহকর্মীদের সঙ্গে সমন্বয় বাড়বে। সপ্তাহের মধ্য ভাগে কোনও আত্মীয়ের সঙ্গে দেখা হতে পারে। বিদেশী ব্যবসার সঙ্গে জড়িতদের আয়ের পথ উন্মুক্ত হচ্ছে ও ধন বৃদ্ধি হবে। ব্যবসায়িক ক্ষেত্রের সঙ্গে জড়িতদের জমি-বাড়ির ক্রয়-বিক্রয়ের ফলে লাভ হবে। সপ্তাহের শেষে পারিবারিক মতভেদ প্রকাশ হতে পারে। বাবার স্বাস্থ্য সমস্যা দেখা দিতে পারে।

বৃষ- পারিবারিক ও ব্যবসায়িক দায়িত্ব বাড়বে। উৎসবের মরশুমে অত্যধিক কাজের ফলে ব্যস্ততা বাড়বে। শেয়ারে ভেবে-চিন্তে লগ্নি করবেন। চাকরিজীবীরা চাকরি পরিবর্তনের কথা ভেবে থাকলে, এখনই তা করবেন না। নিজের রাগ ও ভাষায় নিয়ন্ত্রণ রাখুন, না-হলে যে কোনও কাজই ভেস্তে যেতে পারে। সন্তানের মধ্যে জেদ বাড়বে। পড়াশোনায় সমস্যা সৃষ্টি হতে পারে। স্বাস্থ্যের যত্ন নিন।

মিথুন- ছোটখাটো যাত্রা করতে হলে, সাবধানতা অবলম্বন করুন। শত্রুদের থেকে সাবধান। কর্মক্ষেত্রে বিরোধীরা সক্রিয় থাকবে। পরিস্থিতির সঙ্গে সামঞ্জস্য বজায় রেখে চলুন। যুবম্প্রদায় রাজনৈতিক কার্যকলাপে আগ্রহী হবে। ঋণ নিয়ে ব্যবসায়ে লগ্নির আগে ভালোভাবে চিন্তা-ভাবনা করে নিন। সপ্তাহের শেষে বেকারত্ব দূর হওয়ার সম্ভাবনা প্রবল। 

কর্কট- সপ্তাহের শুরুতে বড়দের পরামর্শ অনুযায়ী কাজ করলে, ভাগ্যের সঙ্গও পাবেন। উচ্চপদাধিকারী ও সহকর্মীদের জন্য সময়ের মধ্যে কাজ পুরো হবে। স্বাস্থ্যের যত্ন নিন। অত্যধিক কাজের ফলে ক্লান্তি অনুভব করবেন। জমি-বাড়ির জন্য অর্থ বিনিয়োগের কথা ভেবে থাকলে, সবদিক ভালো ভাবে যাচাই করে নিন। ছাত্রদের পড়াশোনায় মন বসবে না। 

বন্ধ করুন